এবার ড. কামাল হোসেনের ওপর খেপলেন ওবায়দুল কাদের

প্রথম পাতা » ছবি গ্যালারী » এবার ড. কামাল হোসেনের ওপর খেপলেন ওবায়দুল কাদের
শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২



এবার ড. কামাল হোসেনের ওপর খেপলেন ওবায়দুল কাদের

‘দেশের বাইরে যাওয়ার প্রস্তুতি হিসেবে সরকার অর্থ পাচার করছে’ গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের এমন মন্তব্যে ক্ষোভ ঝেড়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, আজকে ড. কামাল হোসেন অর্থ পাচারের কথা বলে। তিনি নিজে কী করেছেন? কালো টাকা সাদা করেছেন। তিনি তার ইহুদি জামাতার মাধ্যমে কত কোটি টাকা পাচার করেছেন দেশের মানুষ তার হিসাব চায়। যিনি ট্যাক্স ফাঁকি দিয়ে আদালতে গিয়ে তারপর আদেশ নিয়ে ট্যাক্স জমা দিয়েছেন। তিনি এখন শেখ হাসিনাকে কটাক্ষ করে বড় বড় কথা বলেন।

শুক্রবার (২ ডিসেম্বর) সকালে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ ছাত্রলীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ড. কামাল হোসেন একজন রহস্যপুরুষ। ১৯৭১ সালে বঙ্গবন্ধুকে যখন গ্রেপ্তার করা হয়, কামাল সাহেব গাড়িতে করে এসে আজকের ইন্টারকন্টিনেন্টাল হোটেলের সামনে নেমে যায়, এরপর ভেতরে ঢুকে পড়ে। পরে খবর পেলাম তিনি পাকিস্তানিদের সঙ্গে মিলেমিশে পাকিস্তানে চলে গেছেন। তিনি বঙ্গবন্ধুর দয়ায় পররাষ্ট্রমন্ত্রী হয়েছিলেন।

তিনি আরও বলেন, কামাল সাহেব, আমরা জানতাম আপনার পকেটে সবসময় একটা ভিসা থাকে, এই আছেন এই নেই। দলের লোকেরাও একই কথা বলে। এক এগারোতে আপনাদের কী ভূমিকা ছিল? সেদিন জরুরি সরকারের সঙ্গে যোগসাজশ করে আপনারা এখানে বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করে সরকার গঠন মাইনাস করে পরিকল্পনা করেছিলেন। সেই রঙিন খোয়াব রয়েই গেছে। আজও আবার তত্ত্বাবধায়কের নামে জরুরি সরকার চাইছেন? তত্ত্বাবধায়কের ভূত মাথা থেকে নামান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন জঙ্গি-অস্ত্রবাজদের মাঠে নামিয়েছে। আমাদের কাছে খবর আছে— দুবাই থেকে বস্তায় বস্তায় টাকা আসে। তাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান অনেক টাকা সিঙ্গাপুরে পাচার করেছেন। অর্থ পাচারকারীদের বিরুদ্ধে খেলা হবে। শেখ হাসিনা কাউকে ক্ষমা করবেন না।

বাংলাদেশ সময়: ১৮:৩৯:০৪   ২১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩
অভিবাসী বিতর্কের কেন্দ্রবিন্দু ওহাইও সফরের অঙ্গীকার ট্রাম্পের
সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, ৯ জনকে পুলিশে দিল জনতা
ফিলিস্তিন ভূখণ্ডে ইসরাইলের ‘অবৈধ’ দখলদারিত্ব বন্ধের দাবি
হবিগঞ্জে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান
বাংলাদেশকে ২ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক
চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের সাথে পয়েন্ট হারালো সিটি, শেষ মুহূর্তের গোলে পিএসজির জয়
লেবাননে ওয়াকিটকি বিস্ফোরণে ২০ জন নিহত
বাংলাদেশ-ভারত: হাসানের তোপে প্রথম সেশন বাংলাদেশের
সাড়ে ২০ লাখ টাকায় মেরামত হলো কাজীপাড়া স্টেশন, শুক্রবার থেকে চালু

News 2 Narayanganj News Archive

আর্কাইভ