ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত
মঙ্গলবার, ৭ মার্চ ২০২৩



ময়মনসিংহে নানা আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ পালিত

ময়মনসিংহে উৎসাহ-উদ্দীপনা ও যথাযোগ্য মর্যাদায় ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সকালে নগরীর সার্কিট হাউজ প্রাঙ্গণে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুস্পস্তবক অর্পণ করেন গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরিফ আহমেদ, ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু ও বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস।
পরে পুস্পস্তবক অর্পন করেন- ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ দেব দাস ভট্টাচার্য, জেলা প্রশাসক মো. মোস্তাফিজার রহমান, পুলিশ সুপার মাসুম আহম্মদ ভূইয়া জেলা আওয়ামীলীগের সভাপতি এহতেশামুল আলম, সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং ছাত্রলীগসহ দলের বিভিন্ন অঙ্গসংগঠনের সংগঠনের ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন। এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান পৃথক পৃথকভাবে কর্মসুচি পালন করে।
এদিকে দিনের অন্যান্য কর্মসূচীর মধ্যে ছিলো সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, শিশু একাডেমীতে ৭ই মার্চের ভাষণ প্রতিযোগিতা, চিত্রাংকন প্রতিযোগিতা, নগরীর বিভিন্নস্থানে জাতির জনকের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণ মাইকে প্রচার, শিক্ষার্থীদের মধ্যে জাতির জনকের ৭ই মার্চের ঐতিহাসিক ভাষণের কপি বিতরণ, জেলা শিল্পকলা একাডেমীতে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন। নগরীর বিভিন্নস্থানে জাতির পিতার জীবনী ও মহান মুক্তিযুদ্ধ ভিত্তিক ডকুমেন্টারি প্রদর্শন করা হয়। বিকেলে জেলা শিল্পকলা একাডেমীর আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সময়: ২৩:১১:৪৭   ১৫৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ