গাইকোয়াড়ের ঝড়ে বড় সংগ্রহ চেন্নাইয়ের

প্রথম পাতা » খেলাধুলা » গাইকোয়াড়ের ঝড়ে বড় সংগ্রহ চেন্নাইয়ের
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩



গাইকোয়াড়ের ঝড়ে বড় সংগ্রহ চেন্নাইয়ের

রুতুরাজ গাইকোয়াড়ের ঝোড়ো ব্যাটিংয়ে বড় সংগ্রহ দাঁড় করিয়েছে চেন্নাই সুপার কিংস। তার ৯ ছক্কা ও ৪ চারের ৯২ রানের ক্যামিও ইনিংসে নির্ধারিত ২০ ওভার শেষে ৭ উইকেটে ১৭৮ রানে থেমেছে চারবারের চ্যাম্পিয়নরা।

শুক্রবার (৩১ মার্চ) আহমেদাবাদের নরেন্দ্র মোদি আন্তর্জাতিক স্টেডিয়ামে উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন গুজরাটের অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

ব্যাটিংয়ে নেমেই দুর্দান্ত শুরু করেন ওপেনার রুতুরাজ গাইকোয়াড়। তবে আরেক প্রান্তে ব্যর্থতার পরিচয় দেন ডেভন কনওয়ে। ইনিংসের তৃতীয় ওভারের দ্বিতীয় বলেই মোহাম্মদ শামির ইনসুইংয়িং এক ইয়র্কারে বোল্ড হয়ে সাজঘরে ফেরেন এই কিউই ওপেনার। আর কিউই এই ওপেনারকে আউট করার মধ্য দিয়ে আইপিএল ক্যারিয়ারে শততম উইকেটের মাইলফলক স্পর্শ করেন ভারতীয় এই পেসার।

এরপর তিনে নেমে ভালোই শুরু করেছিলেন মঈন আলী। তবে উইকেটে থিতু হতেই পারেননি এই ইংলিশ অলরাউন্ডার। পাওয়ার প্লের শেষ ওভারের পঞ্চম বলে রশিদ খানকে উড়িয়ে মারতে চেয়েছিলেন তিনি, কিন্তু সাই কিশোরের হাতে ক্যাচ দিয়ে ১৭ বলে ২৩ রানে ফিরে যান।

এদিকে এদিন নামের পাশে খুব একটা সুবিধা করতে পারেননি ইংলিশ আরেক অলরাউন্ডার বেন স্টোকস। এবারের আইপিএলের অন্যতম দামী এই অলরাউন্ডার এক বাউন্ডারিতে ৬ বলে ৭ রানেই প্যাভিলিয়নের পথ ধরেন। একই পথে হেঁটেছেন আমবাতি রাইডুও। এক ছক্কায় মাত্র ১২ রানে থেমেছেন তিনি।

তবে একপ্রান্ত আগলে রেখে লড়াই করেন রুতুরাজ। মাত্র ২৩ বলেই তুলে নেন অর্ধশতক। এরপর আরও ঝোড়ো গতিতে ব্যাট করতে থাকেন এই ওপেনার। শেষ পর্যন্ত নার্ভাস নাইন্টির ফাঁদে পরে ফিরেছেন দুর্দান্ত ব্যাটিং করা এই ওপেনার।

ইনিংসে ১৮তম ওভারে আলজারি জোসেফের ইয়র্কারে শুভমান গিলের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ৯ ছক্কা ও ৪ চারে ৫০ বলে ৯২ রানের এক চমকপ্রদ ক্যামিও ইনিংস খেলেন দর্শক মাতানো এই ওপেনার। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৭৮ রানে থামে আইপিএলের চারবারের চ্যাম্পিয়নরা।

গুজরাটের হয়ে মোহাম্মদ শামি, রশিদ খান ও আলজেরি জোসেফ দুটি করে এবং জশুয়া লিটল একটি উইকেট নিয়েছেন।

বাংলাদেশ সময়: ২৩:৫৩:৪৫   ১২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের সাথে পয়েন্ট হারালো সিটি, শেষ মুহূর্তের গোলে পিএসজির জয়
বাংলাদেশ-ভারত: হাসানের তোপে প্রথম সেশন বাংলাদেশের
সিটির বিপক্ষে কী প্রতিশোধ নিতে পারবে ইন্টার?
দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে
অবশেষে হারের মুখ দেখল বাংলাদেশ
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
হ্যাটট্রিক জয়ে দুই ম্যাচ আগেই সিরিজ জিতল বাংলাদেশ
তিন মাস পর মাঠে নেমেই মেসির জোড়া গোল
প্রথম টি২০’তে ইংল্যান্ডকে ২৮ রানে পরাজিত করেছে অস্ট্রেলিয়া
পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ক্রিকেটারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ