অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর- ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর- ডেপুটি স্পীকার
বৃহস্পতিবার, ৬ এপ্রিল ২০২৩



অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর- ডেপুটি স্পীকার

ঢাকা, ০৬ এপ্রিল ২০২৩ : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, অসাম্প্রদায়িক ও সুখী-সমৃদ্ধ স্মার্ট বাংলাদেশ গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস কাজ করে যাচ্ছেন এবং জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন।

আজ (বৃহস্পতিবার) রাজধানীর ধানমন্ডিস্থ ৭১ মিলনায়তনে পবিত্র মাহে রমজান ও বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষে ‘অল বাংলাদেশ সিনিয়র সিটিজেনস ওয়েলফেয়ার সোসাইটি’ কর্তৃক আয়োজিত “রমজানের তাৎপর্য ও বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট” শীর্ষক আলোচনা ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মোঃ শামসুল হক টুকু বলেন,সিনিয়র সিটিজেনরা বাংলাদেশের স্বাধীনতা অর্জন এবং দেশ পূনর্গঠনে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। সব শ্রেনী পেশার মানুষ যদি মুক্তিযুদ্ধের চেতনায় শানিত হয় এবং স্বাধীনতা চেতনা বিরোধী শক্তিকে প্রতিহত করে তবেই বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব।

ডেপুটি স্পীকার বলেন, এগার মাস পর একমাসের রোজা মানবদেহকে পরিশুদ্ধ করে।ধর্মকে সঠিকভাবে কাজে লাগানোর বিষয়ে তিনি গুরুত্বারোপ করেন।

অল বাংলাদেশ সিনিয়র সিটিজেন ওয়েলফেয়ার সোসাইটির চেয়ারম্যান ও বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাবেক চেয়ারম্যান বিচারপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারী কর্মচারী কল্যান সমিতির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা কাজী রিয়াজুল হক, বিশিষ্ট পরমানু বিজ্ঞানী ও ইসলামী চিন্তাবিদ ও বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাকালীন উপাচার্য প্রফেসর ড.এম.শমশের আলী, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ ও বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান জনাব মিজবাহুর রহমান চৌধুরী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ড. মোঃ সবুর খান, বিএসএমএমইউ এর উপাচার্য প্রফেসর ড. মোঃ শরফুদ্দিন আহমেদ সহ প্রতিষ্ঠানের গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২৩:৪৬:১৪   ১৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ