বার্সায় যাওয়ার প্রসঙ্গে যা বললেন মেসি

প্রথম পাতা » খেলাধুলা » বার্সায় যাওয়ার প্রসঙ্গে যা বললেন মেসি
শনিবার, ১৫ এপ্রিল ২০২৩



বার্সায় যাওয়ার প্রসঙ্গে যা বললেন মেসি

চলতি মৌসুমে পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে লিওনেল মেসির। ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকার ভবিষ্যৎ গন্তব্য কোনটা জানতে মুখিয়ে আছেন সারা বিশ্বের অসংখ্য ভক্ত-সমর্থক। তবে আশ্চর্য করার মতো বিষয় হলো মেসি নিজেও জানেন না কোথায় যাচ্ছেন তিনি।

খেলোয়াড়ি জীবন চলমান থাকতেই সর্বকালের সেরাদের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন। ফুটবল ক্যারিয়ারের একমাত্র অপূর্ণতা বিশ্বকাপটাও এবার জিতেছেন নায়কের মতো করেই। এমন খেলোয়াড়কে নিয়ে কাড়াকাড়ি হবে, এটাই তো বেশ স্বাভাবিক। মেসিকে নিয়েও চলছে তাই।

কয়েকটা সম্ভাবনা সামনে আসছে। প্রথমত, পিএসজির সঙ্গেই চুক্তি নবায়ন সেরে ফেলবেন মেসি। অন্যথায় আল হিলাল কিংবা ইন্টার মিয়ামির লোভনীয় প্রস্তাবে সাড়া দেবেন মেসি। তবে অন্য একটি সম্ভাবনাও তৈরি হয়েছে সম্প্রতি। পুরনো ক্লাব বার্সেলোনাতেও ফিরতে পারেন মেসি।

মেসির পরবর্তী গন্তব্য কী হবে, সেটা জানতে হন্যে হয়ে খোঁজ লাগাচ্ছে বিভিন্ন দেশের গণমাধ্যম। তবে মেসি একেবারেই চুপচাপ। কোনো সংবাদমাধ্যমকেই আঁচ পেতে দিচ্ছেন না নিজের গতিবিধি সম্পর্কে। তবে শেষমেশ মুখ খুলতেই হলো আর্জেন্টাইন মহাতারকাকে। ফ্রান্সের খ্যাতনামা প্রসাধনী ফ্যাশন হাউস লুই ভিতোঁর এক বিজ্ঞাপনচিত্রের প্রচারণার সময় মূলত নিজের পরবর্তী ঠিকানা নিয়ে কথা বলেছেন মেসি।

নিজের ভবিষ্যৎ নিয়ে সোজাসাপ্টা উত্তর দিয়েছেন মেসি। বলেছেন, এখনও ঠিকঠাক জানেন না কোথায় লেখা আছে তার ভবিষ্যৎ। স্পষ্ট করে না বললেও এটা কিসের ইঙ্গিত সেটা বোঝা খুব একটা কঠিন হওয়ার কথা নয়। এখনও হয়তো ট্রান্সফারের বিষয়ে কথা চলছে এই তারকার।

নিজের ভবিষ্যৎ নিয়ে মেসি বলেছেন, ‘আমি জানি না, এরপর কী? আমার ভবিষ্যৎ কোথায়?’ আমি কল্পনা করতে পছন্দ করি। কী হতে পারে, তা নিয়ে ভাবতে পছন্দ করি। কিন্তু আমি সত্যিই জানি না, আমার ভবিষ্যৎ কোথায়। সৃষ্টিকর্তা যেখানে রেখেছেন, সেখানেই হবে।’

বাংলাদেশ সময়: ১২:১১:৩৩   ১৩১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ফুটবল ইতিহাসে নতুন রেকর্ড গড়লেন মেসি
লিভারপুলের সাবেক ডিফেন্ডার জোয়েল মাটিপের অবসর
বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শুরু
সাকিবের দেশে আসা-যাওয়ায় কোন বাধা নেই : ক্রীড়া উপদেষ্টা
এবার বিপিএল খেলতে চান ৪৪০ জন বিদেশি ক্রিকেটার
পর্তুগালের আরও একটি জয়ে রোনালদোর গোল
টি-টোয়েন্টি মেজাজের ব্যাটিং করেও বাংলাদেশের লজ্জাজনক হার
ভেজা মাঠে ভেনেজুয়েলার সাথে পয়েন্ট নষ্ট করলো আর্জেন্টিনা
টেস্ট ক্রিকেটে নতুন ইতিহাস গড়ে হারল পাকিস্তান
ব্রুকের ট্রিপল ও রুটের ডবল সেঞ্চুরিতে ইংল্যান্ডের বড় লিড

News 2 Narayanganj News Archive

আর্কাইভ