আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ১৬ এপ্রিল ২০২৩



আজকের রাশিফল

মেষ:
সকালের দিকে কোনো ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। পাওনা আদায় নিয়ে বিবাদ হতে পারে। শত্রু হাত থেকে মুক্তিলাভ করবেন। ধর্মীয় কাজে দান করুন, শুভ কিছু ঘটতে পারে। পারিবারিক বিরোধ অনেক দূর পর্যন্ত যাবে। ব্যবসা নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। বন্ধুদের কাছ থেকে সহযোগিতা পেতে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। নিজের অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরের কোথাও আঘাত লাগতে পারে।

বৃষ:
কীটপতঙ্গ থেকে সাবধান থাকুন। সংসারের ব্যয় কমানোর বিষয়ে স্ত্রীর সঙ্গে আলোচনা হতে পারে। শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। ব্যবসায়ের ক্ষেত্রে বুদ্ধি খাঁটিয়ে কাজ করতে হবে। কোনো বড় প্রতিষ্ঠানে কাজ করার ব্যাপারে আলোচনা হতে পারে। নিজের রাগকে নিয়ন্ত্রণে রাখুন। সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে ঝামেলা বাড়তে পারে। আইনি কাজের জন্য খরচ বৃদ্ধি পাবে। কর্মস্থলে অন্যের কথা মেনে চলতে হতে পারে। বিপদে আত্মীয়দের কাছ থেকে কোনো সাহায্য পাবেন না। অতিরিক্ত কথা বলা থেকে বিরত থাকুন, সংসারে ঝামেলা হতে পারে।

মিথুন:
সকালের দিকে শরীরে আঘাত লাগতে পারে তাই সতর্ক থাকুন। প্রেমের সাফল্য লাভ করবেন। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। সন্তানের লেখাপড়ার জন্য চিন্তা বৃদ্ধি পেতে পারে। সারাদিন পেটের সমস্যা থাকতে পারে। ব্যবসায়ের ক্ষতি নিয়ে চিন্তা বাড়বে। অতিরিক্ত খরচের জন্য স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। পিতার শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। লোকে আপনার দুর্বলতার সুযোগ নিয়ে আপনাকে ঠকাতে পারে।

কর্কট:
অনেক দিনের লালিত কোনো আশা ভঙ্গের জন্য মনে কষ্ট হতে পারে। দূরে কোথাও ভ্রমণের ব্যাপারে আলোচনা হতে পারে। সামাজিক কাজের জন্য সুনাম বৃদ্ধি পাবে। উচ্চশিক্ষার জন্য বিদেশে যাওয়ার ভালো সুযোগ রয়েছে। কর্মস্থলে অশান্তি বৃদ্ধি পাবে। একা একা থাকতে ভালো লাগবে। নতুন জমি-বাড়ি কেনার প্রস্তাব আসতে পারে। কাউকে কটুকথা বলার জন্য অনুতপ্ত হতে পারেন। লিভারের সমস্যা বাড়তে পারে। ব্যবসায় উন্নতির সুযোগ হাতছাড়া হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।

সিংহ:
আজকে এ রাশির লোকেরা প্রেমের ক্ষেত্রে ব্যর্থ হবেন। অতিরিক্ত কথা বলার কারণে বাড়িতে ঝামেলা হতে পারে, তাই কম কথা বলুন। সারাদিন শরীরে কষ্ট বাড়তে পারে। ব্যবসায়ের জন্য শুভ সময় ও আয় বৃদ্ধির সম্ভবনা রয়েছে। আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। খেলাধুলায় সাফল্য পেতে পারেন। শেয়ারে বিনিয়োগ করা থেকে দূরে থাকুন। পড়াশোনার ভালো সুযোগ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় না যাওয়াই ভালো হবে।

কন্যা:
প্রেমের ক্ষেত্রে বিরহ আসতে পারে। বন্ধুদের থেকে ভালো সাহায্য পাবেন। ব্যবসায়ের ক্ষেত্রে লোকের কাছ থেকে খারাপ ব্যবহার পেতে পারেন। সম্পত্তি নিয়ে ঝামেলা বাড়তে হতে পারে। সন্তানদের নিয়ে অশান্তি হতে পারে। অশান্তির জন্য মন ভালো থাকবে না। রক্তচাপ ও আর্থিক চাপ বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক হতে পারে।

তুলা:
আজকে আপনার মনের মতো পরিবেশ পেতে পারেন। দাম্পত্য জীবন খুব ভালো কাটবে। অতিরিক্ত খরচের সম্ভাবনা দেখা যাচ্ছে। বন্ধুদের কারণে বাড়িতে অশান্তি হতে পারে। ভালো কাজে অর্থব্যয় হতে পারে। আজকে বাড়িতে কোনো খারাপ খবর আসার সম্ভাবনা রয়েছে। মাথা ব্যথা বাড়তে পাবে। দুপুরের পর আপনার ব্যবহার খারাপ হতে পারে। ব্যবসায় অতিরিক্ত লাভের আশা না করাই ভাল হবে। প্রিয়জনের কাছ থেকে আঘাত পেতে পারেন। অতিরিক্ত কথা অশান্তি বাড়াতে পারে।

বৃশ্চিক:
সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে চেষ্টা করুন। ব্যবসায় ভালো লাভের সময় আজ। বন্ধুর ব্যাপারে খারাপ কোনো খবর আসতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক হওয়ার জন্য রাগে কোনো ক্ষতি হতে পারে। বাড়িতে বাড়তি খরচের জন্য গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে। ব্যবসায় সারাদিন চাপ থাকবে। প্রেমের ব্যাপারে আঘাত পেতে পারেন। অতিরিক্ত পরিশ্রম করার কারণে রাগ বৃদ্ধি হতে পারে। পরিবারের সবাই মিলে ভ্রমণ করার সম্ভাবনা রয়েছে।

ধনু:
নিজের রাগের কারণে কোনো ক্ষতি হতে পারে। সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে ঝামেলা হতে পারে। সংসারে ব্যয় বাড়তে পারে। ব্যবসায় ভালো সুযোগ আসবে, তা কাজে লাগান। চিকিৎসার জন্য খরচ ও চিন্তা বৃদ্ধি। শরীরের সক্ষমতা অনুযায়ী কাজ করুন। নতুন কোনো কাজের সুযোগ আসতে পারে। মাথা ব্যথা বৃদ্ধি পাবে।

মকর:
মকর রাশির লোকদের আজ অভিনয়ের প্রতি আগ্রহ বাড়তে পারে। আয়ের দিক থেকে দিনটি খুবই ভালো। বন্ধুর জন্য কোনো শুভ কাজ শেষ করা সম্ভব হবে। নতুন কোনো ব্যবসায়ের সুযোগ আসবে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি পাবে। চাকরি স্থলে অযথা তর্ক হতে পারে। মানসিক কষ্ট বৃদ্ধি পাবে। প্রেমের জন্য বাড়িতে ঝামেলা হতে পারে। আর্থিক চাপ বাড়তে পারে। কর্মক্ষেত্রে আপনাকে প্রচুর হিংসার মুখে পড়তে হবে।

কুম্ভ:
কোনো ভাল কাজ না হওয়ার জন্য মনে কষ্ট থাকবে। নতুন চাকরির চেষ্টার জন্য দিনটি শুভ। আপনার হাতে কোনো কিছুর ক্ষতি হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। সন্তানের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। নিজের কোনো ভুল কাজের জন্য অনুতপ্ত হবেন। বাইরের লোকের জন্য স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি হতে পারে। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে।

মীন:
রাজনীতিবিদদের জন্য আজকের দিনটি শুভ। সারাদিন ব্যস্ততা বজায় থাকবে। বিনাকারণে অশান্তি হতে পারে। প্রিয়জনের জন্য মনে কষ্ট থাকবে। অতিরিক্ত কথা বলার জন্য কর্মস্থলে ঝামেলা হতে পারে। সন্তানের জন্য চিন্তা বাড়বে। পেটের সমস্যা বৃদ্ধি পাবে। দুপুরের পর ব্যবসা ভালো গেলেও প্রতিযোগিতা বৃদ্ধি পাবে। পড়াশোনার জন্য খরচ বৃদ্ধি পাবে।

বাংলাদেশ সময়: ১১:৪৬:৫০   ১২৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গণ-অভ্যুত্থানে নিহত-আহতদের পরিবারকে পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম
বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টার সাথে বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের বৈঠক
অবৈধ ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা
বাংলাদেশে চুরি-ডাকাতির মেগাপ্রজেক্ট খোলা হয়েছিল : ফয়জুল করীম
সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে
বাংলাদেশীদের গণতান্ত্রিক ও অন্তর্ভুক্তিমূলক ভবিষ্যতকে সমর্থন দিয়ে যাবে অস্ট্রেলিয়া
মূল সংস্কার উদ্যোগে বিশ্বব্যাংকের সহায়তার অঙ্গীকার
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩
অভিবাসী বিতর্কের কেন্দ্রবিন্দু ওহাইও সফরের অঙ্গীকার ট্রাম্পের
সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, ৯ জনকে পুলিশে দিল জনতা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ