নটিংহ্যামকে হারিয়ে টেবিলের তিনে উঠে এলো ইউনাইটেড

প্রথম পাতা » খেলাধুলা » নটিংহ্যামকে হারিয়ে টেবিলের তিনে উঠে এলো ইউনাইটেড
সোমবার, ১৭ এপ্রিল ২০২৩



নটিংহ্যামকে হারিয়ে টেবিলের তিনে উঠে এলো ইউনাইটেড

ইংলিশ প্রিমিয়ার লিগে টপ ফোরের লড়াইটা এবার ভালোভাবেই জমেছে। শনিবার (১৫ এপ্রিল) অ্যাস্টন ভিলার কাছে নিউক্যাসল হারায় আজ (রোববার) সেরা তিনে ওঠার সুযোগ পেয়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড। সেই সুযোগ হাতছাড়া করেনি তারা। নটিংহ্যামের মাঠে ২-০ গোলে সহজ জয় পেয়েছে টেন হ্যাগের দল।

ইংলিশ প্রিমিয়ার লিগে এবার টপ ফোরের জন্য লড়ছে ম্যানচেস্টার ইউনাইটেড, নিউক্যাসল ও টটেনহ্যাম। এই তিন দলের মধ্যে পয়েন্ট ব্যবধান ছয়। ফলে একদল হারলেই অন্য দলের সুযোগ চলে আসে অপরকে টপকে যাওয়ার। আর শনিবার নিউক্যাসল ও টটেনহ্যাম হারাতে ইউনাইটেডের কাছে বড় সুযোগ চলে আসে সেরা তিনে আসার। আর রোববার (১৬ এপ্রিল) সেই সুযোগের সদ্ব্যবহার করেছে ইউনাইটেড।

নটিংহ্যামের বিপক্ষে পুরো ম্যাচেই আধিপত্য দেখিয়েছে ইউনাইটেড। তবে ইউনাইটেডের আধিপত্য দেখানোর ম্যাচে বারবার তাদের হতাশ করেছে নটিংহ্যাম গোলরক্ষক কেলর নাভাস। তবে দলকে বেশিক্ষণ বাঁচিয়ে রাখতে পারেননি সাবেক এই রিয়াল গোলরক্ষক।

ম্যাচের ৩২তম মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পেয় যায় ইউনাইটেড। ফার্নান্দেজের পাসে বক্সের ভেতর থেকে মার্শিয়ালের শট নাভাস ফিরিয়ে দিলেও বিপদমুক্ত করতে পারেননি। কাছ থেকে ফাঁকা জালে বল পাঠান ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আন্তোনি।

দ্বিতীয় গোল পেতে অবশ্য ইউনাইটেডকে দ্বিতীয় হাফের প্রায় শেষ সময় পর্যন্ত জেতে হয়েছে। ৭৬ মিনিটে আন্তোনির পাস বক্সে পেয়ে এগিয়ে আসা নাভাসকে ফাঁকি দেন দিয়েগো দালোত। আর এই গোলেই ইউনাইটেডের সহ জয় নিশ্চিত হয়।

লিগে এই নিয়ে টানা ১০ ম্যাচে জয়হীন রইল নটিংহ্যাম ফরেস্ট। এদিকে এই জয়ে ৩০ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে টেবিলের তিনে উঠে এলো ম্যানচেস্টার ইউনাইটেড। নটিংহ্যামের অবস্থান ১৮তম।

বাংলাদেশ সময়: ৪:০৯:৫০   ১২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের সাথে পয়েন্ট হারালো সিটি, শেষ মুহূর্তের গোলে পিএসজির জয়
বাংলাদেশ-ভারত: হাসানের তোপে প্রথম সেশন বাংলাদেশের
সিটির বিপক্ষে কী প্রতিশোধ নিতে পারবে ইন্টার?
দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে
অবশেষে হারের মুখ দেখল বাংলাদেশ
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
হ্যাটট্রিক জয়ে দুই ম্যাচ আগেই সিরিজ জিতল বাংলাদেশ
তিন মাস পর মাঠে নেমেই মেসির জোড়া গোল
প্রথম টি২০’তে ইংল্যান্ডকে ২৮ রানে পরাজিত করেছে অস্ট্রেলিয়া
পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ক্রিকেটারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ