সুস্থ‌্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে - ডেপুটি স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » সুস্থ‌্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে - ডেপুটি স্পীকার
বুধবার, ২৬ এপ্রিল ২০২৩



সুস্থ‌্য ও কর্মক্ষম যুবসমাজই জাতিকে এগিয়ে নিতে পারে -ডেপুটি স্পীকার

পাবনা, ২৬ এপ্রিল ২০২৩ : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ শামসুল হক টুকু, এমপি বলেন, যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে এবং সুস্থ‌্য ও কর্মক্ষম মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে খেলাধুলার প্রসার ও সাংস্কৃতিক চর্চার কোন বিকল্প নেই। আগামীর স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধরণের ক্রীড়া প্রতিযোগিতা সারাদেশে ছড়িয়ে দিতে হবে। যুবসমাজ যতই মেধাবী হোক তাঁরা সুস্থ‌্য ও কর্মক্ষম না হলে কোন জাতি এগিয়ে যেতে পারে না।

আজ (বুধবার) ‘মাদককে না বলি, আগামীর সাঁথিয়া গড়ি’ প্রতিপাদ‌্যে সাঁথিয়া পৌরসভা কর্তৃক আয়োজিত ‘সাঁথিয়া পৌর মেয়র টি-২০ কাপ-২০২৩’ এর চুড়ান্ত প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

ডেপুটি স্পীকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ বিধ্বস্ত বাংলাদেশেও খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার উপর গুরুত্বারোপ করেছিলেন। তাঁর কন‌্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ক্রীড়া ক্ষেত্রে উজ্জ্বল নৈপুন‌্য প্রদর্শন করছে। ক্রিকেটসহ সব ধরণের খেলায় আরও বড় সাফল‌্য অর্জন করতে হলে সারাদেশে সকল স্তরে এরকম টুর্নামেন্ট আয়োজন করতে হবে। তিনি আরও বলেন, তরুণ সমাজ মাদক থেকে দুরে থাকবে, ধুমপান থেকে দূরে থাকবে। প্রতিটি খেলাকে জনপ্রিয় করতে হবে এবং প্রতিটি প্রতিযোগিতায় সাথিয়া ভালো করবে বলে আমি বিশ্বাস করি।

টুর্নামেন্টের ফাইনালে শিশুবাগান স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে ফ্রেন্ড স্টার ক্লাব চ‌্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ম‌্যাচশেষে চ‌্যাম্পিয়ন ও রানার আপ দলের অধিনায়কদের হাতে ট্রফি, নগদ অর্থ এবং প্রতিটি খেলোয়াড়দের হাতে স্মারক পুরস্কার তুলে দেন মোঃ শামসুল হক টুকু।

পৌর মেয়র মোঃ মাহবুবুল আলম বাচ্চুর উপস্থাপনায় অনুষ্ঠানে সাঁথিয়া আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান আলী খান, ভাইস চেয়ারম‌্যান মোঃ সোহেল রানা খোকন ও মোছাঃ সেলিমা সুলতানা শিলা, সহকারী কমিশনার (ভূমি), সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ, স্থানীয় নির্বাচিত প্রতিনিধিগণ, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০:৫৮:০৫   ১১২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চিকিৎসক সংকট বলে হুইল চেয়ারে বসেই রোগীদের স্বাস্থ্য সেবা দিচ্ছেন ডাঃ শান্তা
অন্তর্বর্তী সরকারের প্রশাসনে সর্ষের ভূত আছে : সেলিমা রহমান
আদালতে যা বললেন সাবেক ডিসি মশিউর
পুলিশ নয়, মামলা করছে জনগণ: স্বরাষ্ট্র উপদেষ্টা
সংকট ও সংঘাত বৃদ্ধির প্রেক্ষাপটে জাতিসংঘমুখী বিশ্বনেতৃবৃন্দ
নোয়াখালীতে জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে মানববন্ধন
কারাগার থেকে পালিয়ে যাওয়া ফাঁসির আসামি ধামরাইয়ে গ্রেপ্তার
ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে আটক
বন্যা দুর্গতদের জন্য ২০ কোটির বেশি ত্রাণ সংগ্রহ বিএনপির
কন্যা রাহাকে নিয়ে অশান্তি কেন আলিয়া-রণবীরের সংসারে?

News 2 Narayanganj News Archive

আর্কাইভ