নাটকীয় ম্যাচে রাজস্থানকে হারাল সানরাইজার্স

প্রথম পাতা » খেলাধুলা » নাটকীয় ম্যাচে রাজস্থানকে হারাল সানরাইজার্স
সোমবার, ৮ মে ২০২৩



নাটকীয় ম্যাচে রাজস্থানকে হারাল সানরাইজার্স

এবারের আইপিএলে প্রতিটি ম্যাচই নাটকীয়ভাবে শেষ হচ্ছে। যেমন, রোববার (৭ মে) রাজস্থান ও সানরাইজার্সের মাঝে এক নাটকীয় ম্যাচ দেখল দর্শকরা। সেখানে শেষ বলে ছক্কা হাঁকিয়ে জয় পেয়েছে সানরাইজার্স হায়দরাবাদ।

শেষ বলে সানরাইজার্সের দরকার ছিল ৫ রান। তবে আব্দুল সামাদ ছক্কা হাঁকাতে গিয়ে ক্যাচ আউট হন। তবে রিপ্লে-তে দেখা যায়, রাজস্থানের বোলার সন্দীপ শর্মা নো বল করেছেন। যার ফলে একটি বলের পাশাপাশি একটি অতিরিক্ত রানও পেয়ে যায় সানরাইজার্স। নো বলের ফলে ফ্রি হিট পায় সানরাইজার্স। সে বলে ছক্কা হাঁকিয়ে দলের জয় নিশ্চিত করেন আব্দুল সামাদ।

এর আগে টস জিতে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রাজস্থান। প্রথমে ব্যাট করে বাটাল্রের ৯৫ এবং অধিনায়ক স্যামসনের অপরাজিত ৬৬ রানের উপর ভর করে ২১৪ রানের বিশাল পুঁজি পায় তারা। তবে দুইশ পাড় করলেও যে সংগ্রহটা নিরাপদ নয় এটা এবারের আইপিএলে বারবার দেখেছে ক্রিকেটপ্রেমিরা।

আর এবারও হয়েছে তেমনই। ২১৪ রানও ডিফেন্ড করতে পারল না স্যামসনের দল। এই বিশাল টার্গেটে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক ব্যাটিং করতে থাকে সানরাইজার্সের ব্যাটসম্যানরা। ওপেনিং জুটি থেকে আসে ৫১ রান। এদিন সবাই ব্যাটে রান পেয়েছেন।

ওপেনার আনমোলপ্রীত সিং ৩৩ করে ফিরলেও থেমে থাকেনি সানরাইজার্স ব্যাটসম্যানদের তাণ্ডব। তিনে নেমে মারমুখী হয়ে ব্যাট করতে থাকেন রাহুল ত্রিপাঠী। অপরদিকে ৩৪ বলে ৫৫ করে প্যাভিলিয়নে ফেরেন অভিষেক শর্মা। এরপর ছোট ছোট ক্যামিওতে জয়ের দিকে যেতে থাকে সানরাইজার্স।

শেষ পর্যন্ত লাস্ট ওভারের নাটকীয়তায় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। এই জয়ে অবশ্য তেমনটা লাভ হয়নি সানরাইজার্সের। ১০ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে টেবিলের নয় নম্বর স্থানে রয়েছে দলটি। তবে এই হারে নকআউট পর্বে ওঠার জন্য বড় এক ধাক্কা খেল রাজস্থান।

বাংলাদেশ সময়: ১১:২৪:০৬   ১০৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


৮ উইকেট হারিয়ে চা বিরতিতে বাংলাদেশ
চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের সাথে পয়েন্ট হারালো সিটি, শেষ মুহূর্তের গোলে পিএসজির জয়
বাংলাদেশ-ভারত: হাসানের তোপে প্রথম সেশন বাংলাদেশের
সিটির বিপক্ষে কী প্রতিশোধ নিতে পারবে ইন্টার?
দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে
অবশেষে হারের মুখ দেখল বাংলাদেশ
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
হ্যাটট্রিক জয়ে দুই ম্যাচ আগেই সিরিজ জিতল বাংলাদেশ
তিন মাস পর মাঠে নেমেই মেসির জোড়া গোল
প্রথম টি২০’তে ইংল্যান্ডকে ২৮ রানে পরাজিত করেছে অস্ট্রেলিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ