চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে দুঃসংবাদ পেল রিয়াল মাদ্রিদ

প্রথম পাতা » খেলাধুলা » চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে দুঃসংবাদ পেল রিয়াল মাদ্রিদ
রবিবার, ১৪ মে ২০২৩



চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের আগে দুঃসংবাদ পেল রিয়াল মাদ্রিদ

চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচ রিয়াল মাদ্রিদের সামনে। আগামী বুধবার (১৭ মে) সেমিফাইনালের দ্বিতীয় লেগে ম্যানচেস্টার সিটির মুখোমুখি হবে তারা। প্রথম লেগ ১-১ গোলে ড্র হওয়ায় এবং ফিরতি লেগ ম্যানচেস্টারের মাঠে বিধায় এটি রিয়ালের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ ও একই সঙ্গে চ্যালেঞ্জের। তার আগেই কিনা দুঃসংবাদ পেল স্প্যানিশ জায়ান্টরা।

ম্যানসিটির বিপক্ষে প্রথম লেগে ভিনিসিউস জুনিয়রের পা থেকে রিয়াল মাদ্রিদ যে গোলটি পেয়েছিল, সেটা এসেছিল এদুয়ার্দো কামাভিঙ্গার দারুণ সহায়তার জোরে। সেই কামাভিঙ্গা সিটি ম্যাচের আগে পায়ের ইনজুরিতে পড়েছেন। খবরটি রিয়াল মাদ্রিদের জন্য বড় ধরনের দুঃসংবাদই। কোচের কপালে কি চিন্তার ভাঁজ পড়েছে?

শনিবার লা লিগায় গেতাফের মুখোমুখি হয়েছিল রিয়াল মাদ্রিদ। এ ম্যাচেই চোটে পড়েন কামাভিঙ্গা। বল রিসিভ করার সময় গেতাফের এক খেলোয়াড় তার পায়ের উপর পা দিয়ে চাপ দেন। ফলে কিছুক্ষণ পর মাঠ ছেড়ে দিতে হয় তাকে, ফিজিওরাও শুরু করেন শুশ্রূষা। তবে তাকে নিয়ে আশার বাণী শুনিয়েছেন রিয়াল কোচ কার্লো অ্যানচেলত্তি।

অ্যানচেলত্তির মতে, ‘এটা কেবল একটা চোট। কামাভিঙ্গা দ্রুত সেরে উঠবে। ম্যানচেস্টার সিটির মুখোমুখি হওয়ার জন্য সবার প্রস্তুত থাকা প্রয়োজন। কামাভিঙ্গা অল্প ব্যথা পেয়েছে, ওর ভালো থাকা উচিত। হ্যাঁ, ওর হাঁটুতে ছোট মোচড় লেগেছে, আর কিছুই না। যারা খেলেছে, তাদের মতো সেও আগামীকাল বিশ্রামে থাকবে।’

কামাভিঙ্গার চোটের ম্যাচে গেতাফের বিপক্ষে ১-০ গোলে জিতেছে রিয়াল মাদ্রিদ। ৭০ মিনিটে লিড নিয়ে শেষ পর্যন্ত জয় নিশ্চিত করে রিয়াল। এই জয়ে ৩৪ ম্যাচ শেষে ৭১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে তারা। এক ম্যাচ কম খেলা বার্সেলোনা ৮২ পয়েন্ট নিয়ে আছে শীর্ষে। পরবর্তী ম্যাচে জয় পেলেই শিরোপা নিশ্চিত হয়ে যাবে ন্যু ক্যাম্পের দলটির।

বাংলাদেশ সময়: ১১:০৬:১২   ১১১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


৮ উইকেট হারিয়ে চা বিরতিতে বাংলাদেশ
চ্যাম্পিয়ন্স লিগ: ইন্টারের সাথে পয়েন্ট হারালো সিটি, শেষ মুহূর্তের গোলে পিএসজির জয়
বাংলাদেশ-ভারত: হাসানের তোপে প্রথম সেশন বাংলাদেশের
সিটির বিপক্ষে কী প্রতিশোধ নিতে পারবে ইন্টার?
দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে
অবশেষে হারের মুখ দেখল বাংলাদেশ
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
হ্যাটট্রিক জয়ে দুই ম্যাচ আগেই সিরিজ জিতল বাংলাদেশ
তিন মাস পর মাঠে নেমেই মেসির জোড়া গোল
প্রথম টি২০’তে ইংল্যান্ডকে ২৮ রানে পরাজিত করেছে অস্ট্রেলিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ