রাজধানীতে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাজধানীতে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪
মঙ্গলবার, ১৬ মে ২০২৩



রাজধানীতে ডাকাতির অভিযোগে গ্রেফতার ৪

রাজধানীতে এক মহিলা কনস্টেবলের কাছ থেকে স্বর্ণের চেইন ও ভ্যানিটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৪ জন ডাকাতকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্টন মডেল থানা।
গ্রেফতারকৃতরা হলো- সোহেল, আক্তার ওরফে সোহরাব, আবির হোসেন ওরফে রাসেল ও রনি। তারা ছিনতাইকৃত পিকআপ দিয়েই ডাকাতি করতো বলে জানিয়েছে পুলিশ। সোমবার রাতে রাজধানীর মহাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত দেশীয় বিভিন্ন অস্ত্র, ১টি পিকআপ, ছিনতাইকৃত টাকা, ৪টি স্মার্ট মোবাইল ফোন সেট ও ৩টি বাটন মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।
আজ মঙ্গলবার সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডিএমপির মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান।
তিনি বলেন, গত শুক্রবার ভোরে কনস্টেবল নার্গিস আক্তার রিকশাযোগে ভিভিআইপি ডিউটিতে যাওয়ার সময় পল্টন থানার রাজারবাগে পুলিশ মুক্তিযুদ্ধ জাদুঘরের মোড়ে একটি পিকআপ তার রিকশার গতিরোধ করে। এরপর পিকআপ থেকে দুই জন লোক নেমে নার্গিস আক্তারের গলায় চাকু ধরে ভয় দেখিয়ে স্বর্ণের একটি চেইন ও হাতে থাকা ভ্যানেটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। কনস্টেবল নার্গিস আক্তারের অভিযোগের প্রেক্ষিতে পল্টন মডেল থানায় একটি মামলা হয়।
উপ-পুলিশ কমিশনার হায়াতুল ইসলাম খান বলেন, মামলাটি মতিঝিল বিভাগের মতিঝিল জোনের অতি. উপ-পুলিশ কমিশনার মো. রওশানুল হক সৈকতের নেতৃত্বে পল্টন মডেল থানার একটি বিশেষ টিম ডাকাত চক্রকে গ্রেফতারের জন্য কাজ শুরু করে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘটনায় সরাসরি জড়িতদের শনাক্ত করা হয়। এরপর রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার রাতে মহাখালী থেকে তাদের গ্রেফতার করা হয়।
উপ-পুলিশ কমিশনার জানান, তারা পিকআপটি ৫ থেকে ৬ দিন আগে ছিনতাই করেছে। এটি নিয়ে তারা রাতের বেলায় পথচারী ও রিকশার যাত্রীদের অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করেছে। তারা গত ১২ মে মোহাম্মদপুর থানা এলাকায় একটি এবং গত ১৩ মে তেজগাঁও ও বনানী থানা এলাকায় দুইটি ডাকাতি করেছে। তাদের নামে ডাকাতির একাধিক মামলা রয়েছে। এসব ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬:১৫:৩১   ১০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ