দেশের ২২ প্রেক্ষাগৃহে চলছে ‘সুলতানপুর’

প্রথম পাতা » ছবি গ্যালারী » দেশের ২২ প্রেক্ষাগৃহে চলছে ‘সুলতানপুর’
শুক্রবার, ২ জুন ২০২৩



দেশের ২২ প্রেক্ষাগৃহে চলছে ‘সুলতানপুর’

দেশের ২২ প্রেক্ষাগৃহে চলছে সিনেমা ‘সুলতানপুর’। পলিটিক্যাল থ্রিলারধর্মী সিনেমাটি নির্মিত হয়েছে ম্যাক্সিমাম এন্টারটেইনমেন্টের ব্যানারে। এটি নির্মাণ করেছেন সৈকত নাসির।

২০২০ সালের অক্টোবরে শুরু হয় ‘সুলতানপুর’ সিনেমার শুটিং। শুরুতে এর নাম ছিল ‘বর্ডার’। সেন্সর বোর্ডের আপত্তির কারণে নাম বদল করে রাখা হয় ‘সুলতানপুর’।

সীমান্তের মানুষের জীবন, অপরাধ চক্র, চোরাকারবারি ইত্যাদির সঙ্গে ছবিটিতে রয়েছে পরিবার ও সম্পর্কের গল্প। সিনেমাটি প্রসঙ্গে সৈকত নাসির বলেন, ‘সুলতানপুর’-এ সবচেয়ে শক্তিশালী যে জিনিসটা আছে, তা হলো গল্প। এই সিনেমায় সুন্দর একটা গল্প পাবে দর্শক। আমার বিশ্বাস, যারা ছবিটি দেখতে আসবেন, তারাই এর প্রচার করবেন।

সীমান্তের রোমাঞ্চকর গল্প নিয়ে গড়ে উঠেছে ‘সুলতানপুর’ সিনেমা। এরই মধ্যে সিনেমাটির ট্রেলার ও দুটি গান ‘জানরে ও ‘বোকা মন’ বেশ সাড়া ফেলেছে।

ছবিতে প্রধান নারী চরিত্রে দেখা যাবে অধরা খানকে। তিনি বলেন, কোভিডসহ বিভিন্ন কারণে আমার নতুন ছবি মুক্তি পাচ্ছে বেশ দেরিতে। তবে এবার দর্শক আমার নতুন ছবি দেখতে পাবেন। আমি আশাবাদী এ কারণে যে, এর গল্প শক্তিশালী।

এই সিনেমায় পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করেছেন ফারুক সুমন। তিনি বলেন, বিশ্বব্যাপী গল্পনির্ভর সিনেমা তৈরি হওয়ার যে প্রতিযোগিতা চালু হয়েছে সুলতানপুর তারই একটা উদাহরণ। এই গল্পে আপনারা একঝাঁক অভিনেতাকে দেখতে পাবেন। একজন শিল্পী হিসেবে আমি মনে করি, ‌‌সুলতানপুর একটি ভালো সিনেমা হিসেবে আমাদের ইন্ডাস্ট্রিতে যোগ হতে যাচ্ছে।

‘সুলতানপুর’ সিনেমার নায়ক সাঞ্জু জন বলেন, হেটস অব টু দ্য টিম অব সুলতানপুর। এই সিনেমার প্রত্যেকটি মেম্বারই খুব গুরুত্বপূর্ণ। এটি একটি টিম এফোর্ট। আমরা গল্পটিকে খুব সুন্দর করে সাজিয়েছি। একটা বিশেষ ধারার গল্প। আশা করব বাংলা সিনেমার স্বার্থে আপনারা সবাই হলে গিয়ে এই সিনেমাটি দেখবেন।

‘সুলতানপুর’ সিনেমায় আরও অভিনয় করেছেন মৌমিতা মৌ, রাশেদ মামুন অপু, শাহিন মৃধা ও রুমান রুনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭:০৯:১২   ১২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আল কোরআন ও আল হাদিস
আজকের রাশিফল
ভারতে পালানোর সময় সীমান্তে আওয়ামী লীগ নেতা আটক
গাজীপুরে বাসচাপায় নারী নিহত, বাসে আগুন
রূপগঞ্জে ফেনসিডিলসহ তিন যুবককে আটক করেছে র‌্যাব
লেবাননে ইসরাইলি বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৮২
কসবায় ভারতে পাচারকালে এক হাজার কেজি ইলিশ জব্দ
আগামী সপ্তাহের মধ্যে গণমাধ্যম সংস্কার কমিশন ঘোষণার ব্যাপারে আশাবাদী নাহিদ
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে বিচার সকলের কাছে গ্রহণযোগ্য হতে হবে : আইন উপদেষ্টা
পার্বত্য জনগোষ্ঠীর মানোন্নয়নে বর্তমান সরকার কাজ করছে: উপদেষ্টা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ