জার্মানিতে বিয়ে সারলেন সৃজিতা!

প্রথম পাতা » ছবি গ্যালারী » জার্মানিতে বিয়ে সারলেন সৃজিতা!
সোমবার, ৩ জুলাই ২০২৩



জার্মানিতে বিয়ে সারলেন সৃজিতা!

মিডিয়ায় দুইবার বিয়ের ঘোষণা দিয়ে অবশেষে বিয়ে সেরেই নিলেন ভারতীয় বাঙালি অভিনেত্রী সৃজিতা দে। জার্মানি পাত্র মাইকেল ব্লোম পাপের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন তিনি।

‘বিগ বস ১৬’ এর আসর শেষ হওয়ার দুইদিনের মাথায় ভারতীয় সংবাদ মাধ্যমে বিয়ের ঘোষণা দেন সৃজিতা। এরপরই ১ জুলাই জার্মানিতে বিয়ের আসরে প্রেমিক মাইকেল ব্লোম পাপের সঙ্গে চার বছরের প্রেমের সম্পর্ককে বেঁধে ফেলেন সারা জীবনের সম্পর্কে।

নিয়মিত যারা ভারতীয় হিন্দি সিরিয়াল দেখেন তাদের কাছে অতি পরিচিত একটি মুখ সৃজিতা। ‘কসৌটি জিন্দেগি কি’ দিয়ে টিভি অভিনেত্রী হিসেবে অভিষেক হয় তার। এরপর একে একে জনপ্রিয়তা অর্জন করেন ‘উত্তরণ’, ‘করম আপনা আপনা’, ‘অন্নু কি হো গয়ি ওয়াহ্‌ ভাই ওয়াহ্‌’-র মতো সিরিয়ালে অভিনয় করে।

ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলার বরাতে জানা যায়, সৃজিতা জীবনে প্রেমের সম্পর্কে জড়ান ২০১৯ সালে। জার্মানি ছেলে মাইকেলের সঙ্গে অল্প কয়েকদিনের আলাপে সম্পর্কের এক গভীর বন্ধনে জড়িয়ে পড়েন দুজনেই।

মাইকেলই একদিন হঠাৎ ২০১৯ সালে আইফেল টাওয়ারের সামনে সৃজিতাকে সরাসরি প্রেমের প্রস্তাব দেন। জানান, ২০২১ সালেই বিয়ে করার পরিকল্পনাও। তবে কোভিডের কারণে ওই সময় আর বিয়ে করা হয়ে উঠেনি মাইকেল- সৃজিতার।

তাই ২০২৩ সালে আর দেরি না করে বিয়েটা সেরেই নিলেন তারা। জার্মানির বিয়েতে কোনো ফিউশন না রেখে পুরোপুরি খ্রিস্টান রীতি অনুযায়ী তাদের বিয়ে হয়েছে। বিয়ের পর এ অভিনেত্রী তার সোশ্যাল হ্যান্ডেলে লিখেছেন, দুজন দুজনের হাত ধরে নতুন সম্পর্ক শুরু করছি..এ সম্পর্ক সারা জীবনের।

এ বিয়ের রিসেপশন পার্টি হতে চলেছে আগামী ১৭ জুলাই। তবে সৃজিতা জানিয়েছেন, আরও একবার বিয়ে ভারতে তিনি করবেন। পাত্র মাইকেলের সঙ্গেই ভারতীয় রীতি মেনে সে বিয়ের অনুষ্ঠান হবে নভেম্বর মাসে।

বাংলাদেশ সময়: ১৩:১৬:১০   ১০৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


সিটি করপোরেশন ও পৌরসভার কাউন্সিলরদেরও অপসারণ করে প্রজ্ঞাপন
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
বিচার বিভাগের স্বাধীনতা নিশ্চিতে সংস্কারের প্রথম ধাপ পৃথক সচিবালয় প্রতিষ্ঠা : প্রধান বিচারপতি
বিশ্বকাপ খেলতে দেশ ছাড়লেন জ্যোতিরা
ফেনীতে বিজিবির অভিযানে ১ কোটি ৬২ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ
যুক্তরাষ্ট্র, ইইউসহ আরব দেশগুলোর লেবাননে ‘সাময়িক যুদ্ধবিরতির’ আহ্বান
গেটস ফাউন্ডেশনকে বাংলাদেশের স্বাস্থ্যখাতে সহায়তা বাড়ানোর আহ্বান ড. ইউনূসের
আন্দোলনে নিহতদের পরিবারের সদস্যদের পর্যটনে সম্পৃক্তের আশ্বাস

News 2 Narayanganj News Archive

আর্কাইভ