১৬ বছর পর সানি দেওলের সঙ্গে কথা বললেন শাহরুখ

প্রথম পাতা » ছবি গ্যালারী » ১৬ বছর পর সানি দেওলের সঙ্গে কথা বললেন শাহরুখ
বুধবার, ৩০ আগস্ট ২০২৩



১৬ বছর পর সানি দেওলের সঙ্গে কথা বললেন শাহরুখ

চলতি মাসেই বলিউডে মুক্তি পেয়েছে সানি দেওলের নতুন সিনেমা ‘গদর ২’। মুক্তির পরই বক্স অফিসে ঝড় তুলেছে এই ছবি। ইতোমধ্যেই ভারতে প্রায় ৫০০ কোটি রুপি আয় করেছে সিনেমাটি।

বলিউডে যখন ‘গদর ২’ সিনেমার ঝড় বইছে, তখনই মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের ‘জওয়ান’। মাস খানেকের ব্যবধানে এই দুই তারকার ছবি মুক্তি পেতে চললেও তাদের মধ্যেকার সম্পর্কের ব্যবধানটা তার চেয়েও বেশি সময়ের।

দুই অভিনেতাকে সর্বশেষ ১৯৯৩ সালে দেখা গিয়েছিল ‘ডর’ সিনেমায়। যেই ছবিতে নায়কের থেকে খলনায়কের গুরুত্ব এবং জনপ্রিয়তা দেখে বেজায় খেপেছিলেন সানি। বলা হয়, শাহরুখের ক্যারিয়ারের মোড় ঘোরানো ছবি এটি।

বলিউড সুত্রের খবর, ওই সিনেমায় নবাগত শাহরুখের সামনে শুটিং সেটে একাধিকবার হেনস্থা করা হয় সানিকে। যা মেনে নিতে পারেননি ধর্মেন্দ্র-পুত্র। এ ঘটনার পর প্রায় ১৬ বছর কথা বন্ধ ছিল দুই তারকার মাঝে। তবে ‘গদর ২’-এর সাফল্য ঘুচিয়েছে সেই দূরত্ব। সানি নিজেই জানালেন সে কথা।

‘পাঠান’-এর সাফল্যের পর শাহরুখ ব্যস্ত এখন ‘জওয়ান’ সিনেমার প্রচারে। ফলে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুরাগীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দিতে দেখা যায় এই নায়ককে। সেখানেই এক অনুরাগী তাকে জিজ্ঞেস করেন ‘গদর ২’ দেখেছেন আপনি? জবাবে শাহরুখ লেখেন, ‘হ্যাঁ, দারুণ লেগেছে।’

অনেকেরই ধারণা, ‘গদর ২’ মুক্তির পর যখন শাহরুখ সানির ছবি দেখলেন, তখন পুরোনো তিক্ততা ভুলে ফের নিজেদের সম্পর্ক প্রীতিময় করার চেষ্টা করেছেন দুই অভিনেতা। তবে ঘটনাক্রম ঠিক তেমন নয়। আসলে, ‘গদর ২’ মুক্তির আগেই সানিকে ফোন করে শুভেচ্ছাবার্তা দেন বলিউড বাদশা।

সানির কথায়, ‘ছবিটা দেখার আগেই শাহরুখ আমাকে ফোন করেন। জানান, ছবির সাফল্য ভীষণ খুশি তিনি। সেজন্য আমাকে কৃতিত্বও দেন। আমিও ধন্যবাদ জানাই তাকে। শুধু শাহরুখ নয়, বেশ কিছুক্ষণ গৌরীর সঙ্গেও কথা হয় আমার। বিভিন্ন বিষয়ে কথা বলি আমরা।’

তার মানে এত বছর পর সানির মান ভাঙালেন শাহরুখ? না মান ভাঙানোর কথা স্বীকার করতে নারাজ সানি। তিনি বলেন, ‘আসলে সময় সব কিছু ঠিক করে দেয়।’

বাংলাদেশ সময়: ১৬:৪৭:২৩   ১০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
দক্ষিণ আমেরিকায় বিরল ‘অগ্নিবলয়’ তৈরি করবে সূর্যগ্রহণ
সোনারগাঁয়ে ৩৭ পূজা মন্ডপে মান্নানের অনুদান
বন্দরে ডোবা থেকে অজ্ঞাত নারীর মৃতদেহ উদ্ধার
ইসলামের সৌন্দর্য তুলে ধরার সুযোগ এসেছে : চরমোনাই পীর
চলমান সংঘাতের সমাধানে আরবদের সংহতি জোরদারের ব্যাপারে আশাবাদী তৌহিদ
ডেঙ্গুতে আরো ৮ প্রাণহানি, হাসপাতালে ১০১৭ জন
সরকারের গঠনমূলক সমালোচনাকারীদের জন্য বিটিভির দরজা খোলা থাকবে : উপদেষ্টা নাহিদ ইসলাম
দুই কার্গো এলএনজি ও ১ লাখ ৩০ হাজার টন সার কিনবে সরকার

News 2 Narayanganj News Archive

আর্কাইভ