আবারো শাহরুখের কাছে হারল সানির ‘গদর ২’

প্রথম পাতা » ছবি গ্যালারী » আবারো শাহরুখের কাছে হারল সানির ‘গদর ২’
বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর ২০২৩



আবারো শাহরুখের কাছে হারল সানির ‘গদর ২’

বক্স অফিসে তাণ্ডব চালাচ্ছে শাহরুখ খানের সিনেমা ‘জওয়ান’। মুক্তির ৬ দিনে ৬০০ কোটির ঘর পার করেছে সিনেমাটি। যা নিয়ে রীতিমতো হইচই চলছে বি-টাউনে। এর আগে গত ১১ আগস্ট ভারতে মুক্তি পেয়েছিল সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর ২’। মুক্তির পর বক্স অফিসে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছিল সিনেমাটি। কিন্তু ধাক্কা খেল ‘জওয়ান’ মুক্তির পর।

বলিউড বাদশার ‘পাঠান’কে টেক্কা দিয়েছিল ‘গদর ২’। কিন্তু ‘জওয়ান’ মুক্তির পর ‘গদর ২’র পথটা কঠিন হয়ে যায়। শেষ পর্যন্ত শাহরুখের কাছে হারতে হলো সানি দেওলকে। এমন কথাও শোনা যাচ্ছে বি-টাউনে। বক্স অফিসও সেই আভাসই দিচ্ছে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, মুক্তির পঞ্চম সোমবারের ‘গদর ২’ সিনেমার আয় ছিল মাত্র ৭৫ লাখ রুপি। গেল মঙ্গলবার সেটি আরও কমে হয়েছে ৫০ লাখ। সবমিলিয়ে এখন পর্যন্ত ‘গদর ২’ সিনেমাটি আয় করেছে প্রায় ৫১৭ কোটি ভারতীয় রুপি। এদিকে ‘পাঠান’র রেকর্ড ভাঙার যে সম্ভাবনা দেখেছিলেন বলিউড বিশ্লেষকরা সেটি আর নেই বলেও মত দিয়েছেন অনেকে।

মুক্তির দিন অর্থ্যাৎ ১১ আগস্ট বক্স অফিসে ৪০ কোটি রুপি আয় করেছিল ‘গদর-২’। প্রথম সপ্তাহে আয় ছিল ২৮৪.৬৩ কোটি রুপি। দ্বিতীয় সপ্তাহের এই আয় দাঁড়ায় ১৩৪.৪৭ কোটিতে এবং তৃতীয় সপ্তাহে আয় হয়েছিল ৬৫.৩৫ কোটি। কিন্তু চতুর্থ সপ্তাহে কমে আয় যায় ২৭.৫৫ কোটির ঘরে। আর পঞ্চম সপ্তাহে ‘জওয়ান’ আসার পর থেকে সানির সিনেমা দেখছে না দর্শক মুখ।

২০২৩ সালে মুক্তি পাওয়া হিন্দি সিনেমার সর্বোচ্চ আয়ের তালিকায় দ্বিতীয় অবস্থানে ছিল ‘গদর ২’ সিনেমাটি। ‘জওয়ান’ ঝড়ে এখন তা নেমে এসেছে তৃতীয়তে। এদিকে ‘জওয়ান ২’ নিয়ে তুমুল আলোচনা। কবে আসছে ‘জওয়ান ২’? এমন প্রশ্ন অনেকের মনে। সে প্রশ্নের এবার মুখ খুলেছেন সানিয়া মালহোত্রা। জওয়ান সিনেমায় ডাক্তার ইরাম চরিত্রে যাকে দেখা গেছে।

পিঙ্কভিলাকে দেয়া এক সাক্ষাৎকারে সানিয়া বলেন, “মানুষ যেভাবে সিনেমাটিকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছে তাতে এটা স্পষ্ট যে, সিনেমাটি দেখে তারা মুগ্ধ হয়েছে। আমি নিজেও এই সিনেমার দ্বিতীয় পার্ট দেখতে চাই। আমি আশা করি, শাহরুখ আর অ্যাটলি মিলে ‘জওয়ান ২’ বানাবে এবং আমাকে সেখানে কাস্ট করবে।”

শুধু সানিয়া নয়, জওয়ান সিনেমায় অভিনয় করা দক্ষিণের আরেক অভিনেত্রী প্রিয়ামণিও কথা বলেছেন ‘জওয়ান ২’ নিয়ে। জানিয়েছেন, “আমি আশা করি ‘জওয়ান ২’ আসবে এবং আমাদের বাকিদের গল্প দেখানো হবে। যদিও পুরোটাই নির্ভর করছে পরিচালক এবং শাহরুখ স্যারের ওপর।”

‘জওয়ান ২’ আসবে কি-না সে ব্যাপারে জানতে হলে অপেক্ষা করতে হবে শাহরুখ কিংবা অ্যাটলির আনুষ্ঠানিক ঘোষণার জন্য। আর যদি আসে তাহলে আবারও বক্স অফিস কাঁপাবে- সেটা বলা যেতেই পারে।

বাংলাদেশ সময়: ১৬:৫০:৩৭   ১০১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ