বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে : রাসেল

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে : রাসেল
শুক্রবার, ২০ অক্টোবর ২০২৩



বিএনপি আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টির চেষ্টা করছে : রাসেল

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল বলেছেন, বিএনপি আন্দোলনের নামে দেশে অরাজকতা সৃষ্টি করার চেষ্টা করছে। দেশে অরাজকতা সৃষ্টি করলে আওয়ামী লীগ রাজপথে তাদের মোকাবিলা করবে। আওয়ামী লীগ কোনো ছাড় দেবে না।

শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে আশুলিয়ার জীরানিবাজারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) বাংলাদেশ তায়কোয়ান্দো ফেডারেশনের আয়োজনে বঙ্গবন্ধু ওপেন আন্তর্জাতিক চ্যাম্পিয়নশিপ ফেডারেশনের উদ্বোধন শেষে তিনি এসব কথা বলেন।

জাহিদ আহসান রাসেল বলেন,বিএনপি নেতাকর্মীদের চাঙ্গা করার জন্য মাঝে মাঝেই সরকার পতনের হুঁশিয়ারি দেয়। কিন্তু তারা সফল হতে পারেনি।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগে শেখ হাসিনার বিকল্প এখনো তৈরি হয়নি। তিনি দলকে সংগঠিত করেছেন, আওয়ামী লীগ অনেক বড় দলে রূপান্তরিত হয়েছে।

তিনি বলেন, দেশের উন্নয়নের রোল মডেল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রতিটি জেলা উপজেলায় এখন উন্নয়নের ছোঁয়া। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালোবাসেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের জন্য সব সময় ভাবেন।

এ সময় ঢাকায় নিযুক্ত দক্ষিণ কোরিয়ার রাষ্ট্রদূত এইচ ই পার্ক ইয়ং সিক, ওয়ার্ল্ড তায়কোয়ানডোর কাউন্সিলর ইনসেন কিম, বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপির) মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আনোয়ার সাদাত আবু মো. ফুয়াদ, ফেডারেশনের সভাপতি মোর্শেদ হোসেন কামাল, সাধারণ সম্পাদক মাহমুদুল ইসলাম রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশ, আফগানিস্তান, থাইল্যান্ড, ভারত, শ্রীলঙ্কা, ভুটান, মালয়েশিয়া, নেপালসহ মোট ৮টি দেশ থেকে ৭০০ জন প্রতিযোগী অংশগ্রহণ করছেন।

বাংলাদেশ সময়: ১৯:৫৩:৩৮   ৮৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
লেভানডোভস্কির হ্যাটট্রিকে বার্সার সহজ জয়
আর্জেন্টিনাকে কাঁদিয়ে ব্রাজিলের ‘হেক্সা’
অতিরিক্ত মূল্যে ডিম বিক্রি করে জরিমানা গুনলেন ২ ব্যবসায়ী
স্বৈরাচার পতনে ছাত্র-জনতার আত্মত্যাগ রয়েছে : গণশিক্ষা উপদেষ্টা
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট
সনাতন ধর্মাবলম্বীদের সাথে ইসলামী আন্দোলনের মতবিনিমিয় সভা
ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ আটক
বন্দরে পল্লী কর্মসংস্থান প্রকল্পের চেক পেলেন ৪৭ নারী কর্মী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ