মেসিও পারলেন না ইন্টার মায়ামির হার ঠেকাতে

প্রথম পাতা » খেলাধুলা » মেসিও পারলেন না ইন্টার মায়ামির হার ঠেকাতে
রবিবার, ২২ অক্টোবর ২০২৩



মেসিও পারলেন না ইন্টার মায়ামির হার ঠেকাতে

সেপ্টেম্বরে টরেন্টোকে হারানোর পর টানা ছয় ম্যাচ জয়ের মুখ দেখেনি ইন্টার মায়ামি। এমন বাজে রেকর্ড নিয়েই এমএলএসে খেলতে নেমেছিল লিওনেল মেসিরা। আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাই পর্বে দুর্দান্ত পারফর্ম করে ক্লাবে যোগ দিয়েও দলের ভাগ্য বদলাতে পারলেন না মেসি। পুরো নব্বই মিনিট মাঠে থেকে দেখলেন দলের হার।

এমএলএসে রোববার (২২ অক্টোবর) শার্লট এফসির বিপক্ষে ১-০ গোলে হেরেছে ইন্টার মায়ামি। এদিন পুরো নব্বই মিনিট খেলেছেন মেসি। কিন্তু কারউইন ভার্গাসের করা গোলটি আর শোধ দিতে পারেনি মায়ামি।

শার্লটের মাঠ ব্যাংক অব আমেরিকা স্টেডিয়ামে বলের দখলে মায়ামিই এগিয়ে ছিল। গোলে শট নেওয়ার ক্ষেত্রেও একই মেরুতে দুই দল। ১১টি করে শট নিয়েছে দুদলই। এর মধ্যে মায়ামি ৩টি শট লক্ষ্যে রাখলেও শার্লটের ৪টি শট লক্ষ্যে ছিল।

সমানে সমানে লড়াই হওয়া ম্যাচের ১৩ মিনিটেই ভাগ্য গড়ে দেন কারউইন ভার্গাস। পোল্যান্ডের রাইট উইঙ্গার কামিল জোজুইকের পাস থেকে গোল করেন এই কলম্বিয়ান উইঙ্গার। চলতি মৌসুমে লিগে ২৯ ম্যাচ খেলে ৪ গোল ও ৩ অ্যাসিস্ট করেছেন এই উইঙ্গার।

মায়ামির হার ঠেকাতে মেসি চেষ্টা করেছেন বটে, তাতে খুব একটা কাজ হয়নি। ফ্রি-কিক থেকে গোল প্রায় করেই ফেলেছিলেন। কিন্তু তার ফ্রি-কিক শার্লটের গোলরক্ষকের হাতে লেগে পোস্টে বাধা পেলে হতাশ হতে হয় দলকে।

এই হারে ৩৪ ম্যাচ শেষে ৩৪ পয়েন্ট নিয়ে ইস্টার্ন কনফারেন্সে ১৫ দলের মধ্যে ১৪ নম্বরে আছে ইন্টার মায়ামি। ফলে এরই মধ্যে নিভে গেছে তাদের প্লেঅফ খেলার আশার প্রদীপ। মেসিকে দলে নিয়েও ভাগ্যের চাকা ঘুরাতে পারল না এমএলএসের দলটি। সব মিলিয়ে লিগে মাত্র ৯ ম্যাচে জয় পেয়েছে তারা। ড্র করেছে ৭ ম্যাচে। আর বাকি ১৮ ম্যাচেই হেরেছে লিওনেল মেসির দল।

বাংলাদেশ সময়: ১৩:২৭:২০   ১০৬ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


লেভানডোভস্কির হ্যাটট্রিকে বার্সার সহজ জয়
আর্জেন্টিনাকে কাঁদিয়ে ব্রাজিলের ‘হেক্সা’
হেসেখেলে ৭ ‍উইকেটে জিতল ভারত
সন্ধ্যায় ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
রোববার মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা
বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
সিটির বড় জয়, পিএসজিকে হারাল আর্সেনাল
আপিলে জেতায় বাতিল ব্রুনোর লাল কার্ড, উঠে গেল নিষেধাজ্ঞা
দুই দিনের রোমাঞ্চে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে সিরিজ জিতল ভারত
হেড-শর্টের নৈপুন্যে ইংল্যান্ডের বিপক্ষে হ্যাটট্রিক সিরিজ জয় অস্ট্রেলিয়ার

News 2 Narayanganj News Archive

আর্কাইভ