আওয়ামী লীগের শান্তি সমাবেশ: বিকল্প ভেন্যু চেয়েছে ডিএমপি

প্রথম পাতা » ছবি গ্যালারী » আওয়ামী লীগের শান্তি সমাবেশ: বিকল্প ভেন্যু চেয়েছে ডিএমপি
বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩



আওয়ামী লীগের শান্তি সমাবেশ: বিকল্প ভেন্যু চেয়েছে ডিএমপি

রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে আগামী ২৮ অক্টোবর আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশের বিকল্প আরও দুটি ভেন্যু চেয়ে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগকে চিঠি দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজউদ্দিন রিয়াজ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আমরা আরও দুটি ভেন্যুর নাম কোথায় দেব তা কেন্দ্রীয় নেতাদের সঙ্গে আলাপ আলোচনার মাধ্যমে চূড়ান্ত করা হবে। আজকেই তাদের (পুলিশ) চিঠির জবাব দেয়া হবে।’

শনিবার (২৮ অক্টোবর) বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে শান্তি ও উন্নয়ন সমাবেশের করার জন্য অনুমতি চেয়ে পুলিশের কাছে আবেদন করে আওয়ামী লীগ।

বুধবার (২৫ অক্টোবর) সমাবেশের অনুমতির আবেদনের জবাবে পাল্টা চিঠি দেয় পুলিশ। চিঠিতে লোক সমাগমের সময়, সংখ্যা, বিস্তৃতিসহ বিভিন্ন তথ্য চেয়েছে পুলিশ। পাশাপাশি জননিরাপত্তাজনিত কারণে বায়তুল মোকাররমের দক্ষিণ গেটে সমাবেশের অনুমতি দেয়া না গেলে কোথায় হতে পারে এমন বিকল্প দুটি ভ্যানুর নাম চাওয়া হয়।

জানা গেছে, আগামী ২৮ অক্টোবর বিকেলে ঢাকায় বিএনপির মহাসমাবেশের দিন বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে শান্তি সমাবেশ করতে চায় আওয়ামী লীগ। বিএনপির চেয়েও বড় জমায়েত করতে চায় ক্ষমতাসীন দলটি। ওইদিন শান্তি ও উন্নয়ন সমাবেশের অনুমতি এবং ট্রাফিক ব্যবস্থা জোরদার করার জন্য ডিএমপি কমিশনার বরাবর চিঠি দেয় মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

চিঠিতে বলা হয়, সমাবেশে মুক্তাঙ্গন, জিরো পয়েন্ট, স্টেডিয়াম, জাতীয় মসজিদ বায়তুল মোকাররম দক্ষিণ গেট এবং গোলাপশাহ্ মাজার সংলগ্ন রাস্তায় ট্রাফিক ব্যবস্থা জোরদারের পাশাপাশি অনুমতি দেয়ার জন্য অনুরোধ করা হলো। সমাবেশে অংশগ্রহণ করবেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য এবং ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ আওয়ামী লীগের নেতারা।

বাংলাদেশ সময়: ১২:০৭:২৬   ১২২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ইসলাম ভিক্ষাবৃত্তি সমর্থন করে না
হিজবুল্লাহর রকেট হামলায় ফের কাঁপল হাইফা শহর, আহত ১০
করাচিতে ভয়াবহ বিস্ফোরণে ২ চীনা নাগরিক নিহত
রমজানে দাম নিয়ন্ত্রণে চিনি আমদানিতে শুল্ক অর্ধেক করার সুপারিশ
ইতিহাসের এই দিনে
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
লেভানডোভস্কির হ্যাটট্রিকে বার্সার সহজ জয়
আর্জেন্টিনাকে কাঁদিয়ে ব্রাজিলের ‘হেক্সা’
অতিরিক্ত মূল্যে ডিম বিক্রি করে জরিমানা গুনলেন ২ ব্যবসায়ী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ