প্রকাশ্যে এলো রণবীর ও দীপিকার বিয়ের ভিডিও

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রকাশ্যে এলো রণবীর ও দীপিকার বিয়ের ভিডিও
বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩



প্রকাশ্যে এলো রণবীর ও দীপিকার বিয়ের ভিডিও

করণ জোহরের শো ‘কফি উইথ করণ’ এ অনেক অজানা বিষয় সামনে চলে আসে। চমক থাকে প্রতিটি পর্বে। আর এবার ‘কফি উইথ করণ-৮’ এর প্রথম পর্বে চমক নিয়ে হাজির হয়েছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

বৃহস্পতিবার ২৬ (অক্টোবর) ডিজনি ও হটস্টারে এই শোয়ের প্রিমিয়ার দেখা যাচ্ছে। এই প্রিমিয়ারে দেখানো হয়েছে রণবীর-দীপিকার বিয়ের ভিডিও।

এদিকে দীপিকা পাড়ুকোন এক্স হ্যান্ডেলে ২ মিনিট ২০ সেকেন্ড ও ১ মিনিট ৩৮ সেকেন্ডের দুটি ভিডিও পোস্ট করেছেন।

এর আগে কফি উইথ করণ’র টিজারে রণবীরকে বলতে শোনা যায়, ২০১৫ সালে বাগদান সেরে ফেলেছিলেন এই জুটি। তবে সে খবর কাউকে জানাতে চাননি এ দম্পতি। ঠিক যেমন চেষ্টা করেছিলেন বিয়ের তারিখ, স্থান লুকানোর।

দীপিকা-রণবীরের ইতালির বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় ছিল শুধু ঘনিষ্ঠ আত্মীয় ও বন্ধু-বান্ধবরা। সিন্ধি ও কোঙ্কনি, দুই রীতি মেনে দুদিন ধরে হয়েছিল দীপবীরের।

দীপিকার পোস্ট করা ভিডিওতে ঘটে যাওয়া ছোট ছোট ঘটনা থেকে শুরু করে এই বিয়ে নিয়ে দুই বাবাদের (দীপিকা ও রণবীরের) মন্তব্য সামনে এসেছে।

ভিডিওর শুরুতেই রণবীরকে বলতে শোনা যায়, ‘৬ বছর আগে কেউ যদি আমাকে বলতো তুমি দীপিকাকে বিয়ে করবে, আমি বলতাম পাগল! কিন্তু এখন সেটাই হতে চলেছে। কিছু তো ভালো করেছে তোমাদের ছেলে জীবনে।’

প্রকাশ পাড়ুকোন বলেন, ‘ও (রণবীর সিং) দীপিকাকে খুব ভালোবাসে। যদিও আমাদের পরিবারের থেকে একদম আলাদা রণবীর। আমরা চুপচাপ ও ছটফটে। ভালোই হয়েছে, আমাদের চারজনের পরিবার খুব বোরিং, সেখানে রণবীর উত্তেজনা এনেছে।’

রণবীরের বাবা জগজিৎ সিং ভাবনানি বলেন, ‘এটা পুরোটাই নিয়তি। কেউ একজন উপরে বসে লিখেছিল এই চিত্রনাট্য। সবচেয়ে সুন্দর একটা চিত্রনাট্য।’

রণবীরের সম্পর্কে নববধূ দীপিকা বলেন, ‘আমি সেই ব্যক্তির প্রতি আকৃষ্ট হয়েছিলাম যা বিশ্বের বেশিরভাগ মানুষ দেখেনি। রণবীরের একটি শান্ত দিক রয়েছে। তিনি খুব বুদ্ধিমান এবং সংবেদনশীলও। আমি এই কারণে ভালোবাসি, যে ও নির্দিধায় কাঁদে। আমি এই সত্যটাকে ভালোবাসি যে তিনি সমস্ত হৃদয় উজাড় করে দেন।’

সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গোলিয়ো কি রাসলীলা রাম-লীলা’ ছবির সেটে আলাপ বলিউড অভিনেতা রণবীর সিংহ এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। সেখান থেকেই মন দেয়া নেয়া। বহুবার এই জুটির বিচ্ছেদের খবর এসেছে। সেসব খবরকে উড়িয়ে দিয়ে ২০১৮ সালে ইতালির লেক কেমোয় বিয়ে করেন এ তারকা দম্পতি।

বাংলাদেশ সময়: ১২:১২:২১   ১২৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


পূজায় বিশৃঙ্খলা-অপতৎপরতার সুযোগ নেই: আইজিপি
স্বৈরাচার পুনর্বাসন হলে দেশ হবে জল্লাদের উল্লাসভূমি: রিজভী
কোনো দুর্নীতি করেননি, দাবি ডিএনসির ডিজির
একনেকে ২৪ হাজার কোটি টাকার ৪ প্রকল্প অনুমোদন
বিশ্ব বসতি দিবস ২০২৪ এর আলোচনা অনুষ্ঠানে : উপদেষ্টা আদিলুর
কাবা শরিফের গিলাফ উপহার পেলেন ধর্ম উপদেষ্টা
উন্নয়নে বড় অবদান এনজিওগুলোর, তারপরও স্বীকৃতি মেলেনি : দেবপ্রিয়
ইসলাম ভিক্ষাবৃত্তি সমর্থন করে না
হিজবুল্লাহর রকেট হামলায় ফের কাঁপল হাইফা শহর, আহত ১০
করাচিতে ভয়াবহ বিস্ফোরণে ২ চীনা নাগরিক নিহত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ