মনোনয়ন ফরম জমা দিলেন বাহাউদ্দিন নাছিম

প্রথম পাতা » ছবি গ্যালারী » মনোনয়ন ফরম জমা দিলেন বাহাউদ্দিন নাছিম
বুধবার, ২৯ নভেম্বর ২০২৩



মনোনয়ন ফরম জমা দিলেন বাহাউদ্দিন নাছিম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা- ৮ আসনে লড়তে মনোনয়ন ফরম জমা দিয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বুধবার (২৯ নভেম্বর) বেলা ১১টার পর সেগুনবাগিচায় ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন দলেন বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে এসে ঢাকা- ৮ আসনে নির্বাচনের জন্য মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাহাউদ্দিন নাছিম। এখন তিনি ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের উদ্দেশ্যে রওনা হবেন।

প্রসঙ্গত, ঢাকায় মোট ২০টি আসনের ১৫টি ঢাকা মহানগরে ও পাঁচটি ঢাকা জেলায়। এ কারণে ঢাকার ২০টি আসনকে দুই ভাগে বিভক্ত করে দুটি রিটার্নিং অফিসারের কার্যালয় স্থাপন করা হয়েছে। একটি জেলা প্রশাসনের কার্যালয় এবং অন্যটি সেগুনবাগিচা ঢাকা বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসারের কার্যালয়।

এর মধ্যে সেগুনবাগিচার ঢাকা বিভাগীয় কার্যালয় ও রিটার্নিং অফিসারের কার্যালয়ে ঢাকা- ৪ থেকে ঢাকা- ১৮ আসনের মনোনয়ন সংগ্রহ করা যাচ্ছে।

রোববার (২৬ নভেম্বর) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য ঢাকা জেলার ২০টি সংসদীয় আসনে ৩৩ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

গত ১৫ নভেম্বর দ্বাদশ সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরদিন ১৬ নভেম্বর থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়। তফসিল অনুযায়ী, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩০ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ ১৮ ডিসেম্বর।

বাংলাদেশ সময়: ১২:২০:৫১   ১০৭ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ