সিটি-টটেনহ্যামের ৬ গোলের রুদ্ধশ্বাস লড়াই

প্রথম পাতা » খেলাধুলা » সিটি-টটেনহ্যামের ৬ গোলের রুদ্ধশ্বাস লড়াই
সোমবার, ৪ ডিসেম্বর ২০২৩



সিটি-টটেনহ্যামের ৬ গোলের রুদ্ধশ্বাস লড়াই

ইংলিশ প্রিমিয়ার লিগের হাইভোল্টেজ ম্যাচে রোববার (৩ ডিসেম্বর) মুখোমুখি হয়েছিল ম্যানচেস্টার সিটি ও টটেনহ্যাম। রোমাঞ্চে ভরা এই ম্যাচটি শেষ পর্যন্ত কেউ জেতেনি। ৩-৩ গোলে ড্র হয়েছে হাইভোল্টেজ ম্যাচটি।

ম্যাচের শুরুতেই এগিয়ে যায় টটেনহ্যাম। পিছিয়ে পড়লেও দ্রুতই ম্যাচে ফিরে আসে ম্যানচেস্টার সিটি। তবে সিটিকে সমতায় ফেরান টটেনহ্যামকে ম্যাচে এগিয়ে দেয়া কোরিয়ান স্ট্রাইকার হিউন মিন সন। ম্যাচের ৬ মিনিটে প্রথমে গোল করে দলকে এগিয়ে দেন তিনি। তার তিন মিনিট (৯ মিনিটে) পরই তার আত্মঘাতী গোলে সমতায় ফেরে প্রিমিয়ার লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

৩১ মিনিটে ফোডেনের গোলে লিড পেয়ে যায় সিটিজেনরা। ছোট ছোট পাসে সাজানো আক্রমণে বক্সে আলভারেসের বাড়ানো বল পেয়ে কাছ থেকে গোলটি করেন ফোডেন। ২-১ গোলে লিড নিয়ে বিরতিতে যায় গার্দিওলার দল।

দ্বিতীয় হাফের টটেনহ্যামকে সমতায় ফেরান আর্জেন্টাইন মিডফিল্ডার লো সেলসো। ম্যাচের ৬৯তম মিনিটে সনের পাস ডি-বক্সের বাইরে থেকে শট নেন আর্জেন্টাইন মিডফিল্ডার। বল ঠেকাতে ঝাঁপিয়ে পড়েন এদেরসন, বলে আঙুলও ছোঁয়ান কিন্তু রুখতে পারেননি।

এরপর জমে ওঠে ম্যাচ। ৮১ মিনিটে জ্যাক গ্রিলিশ জাল খুঁজে পেলে আবারো এগিয়ে যায় সিটি। তবে টটেনহ্যাম হাল ছাড়েনি। ৯০ মিনিটে ম্যাচে আবারো সমতা ফেরায় তারা। জনসনের ক্রসে দারুণ হেডে বল জালে পাঠান কুলুসেভস্কি। তাতে ম্যানসিটির কাছ থেকে জয় ছিনিয়ে নেয় টটেনহ্যাম।

১৪ ম্যাচে ৯ জয়, ৩ ড্র ও ২ হারে ৩০ পয়েন্ট নিয়ে তিনে নেমে গেছে ম্যানচেস্টার সিটি। সমান ম্যাচে ২৭ পয়েন্ট নিয়ে পাঁচে টটেনহ্যাম। ৩৩ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল, ৩১ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল।

বাংলাদেশ সময়: ১০:০৩:২৮   ৭৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


ব্রুকের ট্রিপল ও রুটের ডবল সেঞ্চুরিতে ইংল্যান্ডের বড় লিড
দেশের কেউ টাইগারদের প্রধান কোচ হওয়ার যোগ্য নয়
লেভানডোভস্কির হ্যাটট্রিকে বার্সার সহজ জয়
আর্জেন্টিনাকে কাঁদিয়ে ব্রাজিলের ‘হেক্সা’
হেসেখেলে ৭ ‍উইকেটে জিতল ভারত
সন্ধ্যায় ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
রোববার মুখোমুখি হচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা
বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচে টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ
সিটির বড় জয়, পিএসজিকে হারাল আর্সেনাল
আপিলে জেতায় বাতিল ব্রুনোর লাল কার্ড, উঠে গেল নিষেধাজ্ঞা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ