ভুল রাজনীতির কারণে বিএনপি রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে : হানিফ

প্রথম পাতা » ছবি গ্যালারী » ভুল রাজনীতির কারণে বিএনপি রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে : হানিফ
সোমবার, ৪ ডিসেম্বর ২০২৩



ভুল রাজনীতির কারণে বিএনপি রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে : হানিফ

বিএনপি নেতৃত্বহীনতা, ভুল রাজনীতি ও ভুল সিদ্ধান্তের কারণে রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।
তিনি বলেন, বিএনপি ভ্রান্ত রাজনীতির মধ্যে ঘুরপাক খাচ্ছে এবং জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। সন্ত্রাস করে কখনো জনগণের কল্যাণ করা যায় না। এপথে কখনো কোনো সংগঠন সফলতা লাভ করতে পারেনি। নেতৃত্বহীনতা ও ভুল সিদ্ধান্তের কারণে তারা রাজনীতি থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।
হানিফ আজ সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় শ্রমিক লীগ আয়োজিত বিএনপি-জামায়াতের আগুন, পেট্রোল বোমা হামলায় ট্রাক ড্রাইভার বেলাল হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ নিয়ে এসব কথা বলেন।
তিনি বলেন, আমরা দেখেছি পৃথিবীর বহু দেশে রাজনীতির নামে যারা সন্ত্রাসের পথ বেছে নিয়েছে তারা ধ্বংস হয়ে গেছে। আজকে বিএনপিও সন্ত্রাসের পথ বেছে নিয়েছে, এ সন্ত্রাসী কর্মকান্ড অব্যাহত রাখলে তাদের ধ্বংসও অনিবার্য। কখনো জনগণের আস্থা অর্জন করতে পারবে না।
হানিফ বলেন, বিএনপি আবার নতুন করে আগুন সন্ত্রাস শুরু করেছে। এই দেশে বহু আন্দোলন হয়েছে। আমরা স্বৈরাচারের বিরুদ্ধে আন্দোলন করেছি। কিন্তু হরতাল-অবরোধে কখনো কোনো গাড়ি পোড়াতে হয়নি। গাড়িতে আগুন দেয়া সুস্থ রাজনীতি হতে পারে না। বিএনপি-জামায়াত হরতালের নাম করে আগুন দিয়ে পুড়িয়ে মানুষ হত্যা করছে। এগুলো রাজনীতির অংশ নয়, সন্ত্রাসী কর্মকান্ড।
সংবিধান অনুযায়ী আগামী ৭ জানুয়ারি জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে মাহবুব উল আলম হানিফ বলেন, দেশের মানুষ উৎসবের আমেজে মেতে উঠেছে। নির্বাচন বানচাল করার ক্ষমতা কোনো অপশক্তির নেই। নির্বাচন যথাসময়ে হবে। যারা নির্বাচনে অংশ নেননি তাদের বলবো আপনারা ভুল করেছেন। আর এজন্য কোনো সন্ত্রাসী কর্মকান্ড করে জনগণের ওপর দায় চাপানোর চেষ্টা করবেন না। এগুলো বরদাশত করা হবে না।

বাংলাদেশ সময়: ১৬:১৬:৫৪   ৭২ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


গণ-অভ্যুত্থানে নিহত-আহতদের পরিবারকে পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম
বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টার সাথে বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের বৈঠক
অবৈধ ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা
বাংলাদেশে চুরি-ডাকাতির মেগাপ্রজেক্ট খোলা হয়েছিল : ফয়জুল করীম
সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে
বাংলাদেশীদের গণতান্ত্রিক ও অন্তর্ভুক্তিমূলক ভবিষ্যতকে সমর্থন দিয়ে যাবে অস্ট্রেলিয়া
মূল সংস্কার উদ্যোগে বিশ্বব্যাংকের সহায়তার অঙ্গীকার
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩
অভিবাসী বিতর্কের কেন্দ্রবিন্দু ওহাইও সফরের অঙ্গীকার ট্রাম্পের
সমন্বয়ক পরিচয়ে চাঁদা দাবি, ৯ জনকে পুলিশে দিল জনতা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ