দেশের যেসব হলে দেখা যাবে শাহরুখের ‘ডাঙ্কি’

প্রথম পাতা » ছবি গ্যালারী » দেশের যেসব হলে দেখা যাবে শাহরুখের ‘ডাঙ্কি’
শুক্রবার, ২২ ডিসেম্বর ২০২৩



দেশের যেসব হলে দেখা যাবে শাহরুখের ‘ডাঙ্কি’

দেশের সিনেমা হলে প্রদর্শনের জন্য বলিউড বাদশা শাহরুখ খানের ‘ডাঙ্কি’ সিনেমাটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে সেন্সর পেয়েছে সিনেমাটি।

বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশে সিনেমাটির পরিবেশক অনন্য মামুন। তিনি জানান, দেশের ৪৯টি প্রেক্ষাগৃহে দেখা যাবে সিনেমাটি।

এ প্রসঙ্গে বাংলাদেশের পরিবেশক নির্মাতা অনন্য মামুন বলেন, ‘ডাঙ্কি’ সিনেমাটি সেন্সর পেয়েছে। এছাড়া রাত নয়টায় সেন্সর পাওয়ার পর, সাড়ে নয়টার দিকে জয় সিনেমাস এবং সিলভার স্ক্রিনে ‘ডাঙ্কি’ সিনেমার প্রদর্শন শুরু হয়েছে।

যেসব প্রেক্ষাগৃহে দেখা যাবে তা হলো: স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা, ব্লকবাস্টার সিনেমাস, লায়ন সিনেমাস, শ্যামলী সিনেমা হল, মনিহার, বিজিবি অডিটোরিয়াম, মধুমিতা, সিলভার স্ক্রিন, লিবার্টি সিনেমা, রাজ তিলক, সিনেস্কোপ, গ্র্যান্ড মুভি থিয়েটার-সিলেট, রুটস সিনেক্লাব, নিউ গুলশান ,জয় সিনেমাস, মধুবন, চিত্রামহল, ম্যাজিক মুভি থিয়েটার, সুগন্ধ সিনেমা হল,শঙ্খ সিনেমা হল, নিউ মেট্রো সিনেমা, ছায়াবাণী, মম ইন সিনেমা হল, সেনা অডিটরিয়াম,রূপকথা সিনেমা হল, শাপলা সিনেমা, উল্কা, চাঁদমহল, রাজ সিনেমা, মর্ডান সিনেমা, তামান্না সিনেমা, স্বপ্নিল সিনেপ্লেক্স, নবিন সিনেমা, ঝুমুর সিনেমা, পান্না সিনেমা, অভিরুচি, বনলতা, চন্দ্রিমা, নন্দিতা সিনেমা, সাবা সোহানা সিনেপ্লেক্স।

জানা গেছে, গত ছয় বছরের মধ্যে শাহরুখের সবচেয়ে কম বাজেটের সিনেমা হচ্ছে ‘ডাঙ্কি’। সিনেমাটির জন্য নির্মাতা রাজকুমার হিরানির শুটিংয়ে খরচ হয়েছে মাত্র ৮৫ কোটি রুপি। আর সিনেমার প্রিন্টিং ও পাবলিসিটির খরচ মিলিয়ে বাজেট হবে আনুমানিক ১২০ কোটি। তবে এই বাজেটে ধরা হয়নি শাহরুখ খান, ভিকি কৌশল, তাপসী পান্নু এবং রাজকুমার হিরানির পারিশ্রমিক। সিনেমার লাভের অংশ থেকে অর্থ পাবেন শাহরুখ, প্রযোজক ও নির্মাতা।

বাংলাদেশে ‘ডাঙ্কি’ সিনেমাটি আমদানি করেছে প্রযোজনা প্রতিষ্ঠান কিবরিয়া ফিল্মস ও অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর আগে ছবি আমদানিকারক প্রতিষ্ঠান ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ ও ‘জওয়ান’ সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছিল।

মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের নিয়ে ‘ডাঙ্কি’ সিনেমার গল্প। কারণ, তাদেরই ‘ডাঙ্কি’ বলা হয়। গল্প এগোবে শাহরুখের চরিত্রকে কেন্দ্র করে। জীবনের সংগ্রাম নিয়েই দেখা যাবে ছবির মূল কাহিনি।

এ সিনেমার মাধ্যমে বলিউড নির্মাতা রাজকুমার হিরানির পরিচালনায় প্রথমবার অভিনয় করেছেন শাহরুখ খান। তার বিপরীতে অভিনয় করেছেন তাপসী পান্নু। সেই সঙ্গে এ সিনেমায় অভিনয় করেছেন ভিকি কৌশল, বোমন ইরানি, বিক্রম কোছার, অনিল গ্রোভার প্রমুখ। সিনেমাটি প্রযোজনা করেছে শাহরুখ-গৌরীর রেড চিলিজ এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ সময়: ১১:৪৫:১৯   ৭৪ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


চিকিৎসক সংকট বলে হুইল চেয়ারে বসেই রোগীদের স্বাস্থ্য সেবা দিচ্ছেন ডাঃ শান্তা
অন্তর্বর্তী সরকারের প্রশাসনে সর্ষের ভূত আছে : সেলিমা রহমান
আদালতে যা বললেন সাবেক ডিসি মশিউর
পুলিশ নয়, মামলা করছে জনগণ: স্বরাষ্ট্র উপদেষ্টা
সংকট ও সংঘাত বৃদ্ধির প্রেক্ষাপটে জাতিসংঘমুখী বিশ্বনেতৃবৃন্দ
নোয়াখালীতে জীবাশ্ম জ্বালানিতে বিনিয়োগ বন্ধের দাবিতে মানববন্ধন
কারাগার থেকে পালিয়ে যাওয়া ফাঁসির আসামি ধামরাইয়ে গ্রেপ্তার
ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে আটক
বন্যা দুর্গতদের জন্য ২০ কোটির বেশি ত্রাণ সংগ্রহ বিএনপির
কন্যা রাহাকে নিয়ে অশান্তি কেন আলিয়া-রণবীরের সংসারে?

News 2 Narayanganj News Archive

আর্কাইভ