বাবার বিয়ের সাক্ষী ছেলে, প্রকাশ্যে আরবাজ খানের বিয়ের ছবি

প্রথম পাতা » ছবি গ্যালারী » বাবার বিয়ের সাক্ষী ছেলে, প্রকাশ্যে আরবাজ খানের বিয়ের ছবি
সোমবার, ২৫ ডিসেম্বর ২০২৩



বাবার বিয়ের সাক্ষী ছেলে, প্রকাশ্যে আরবাজ খানের বিয়ের ছবি

বলিউড ভাইজান সালমান খানের ভাই আরবাজ খানের বিয়ে সম্পন্ন হয়ে গেছে। বিউটি এক্সপার্ট সুরা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন বলিউডের এই অভিনেতা, নির্মাতা-প্রযোজক। ৫৬ বছর বয়সে দ্বিতীয় বিয়ে করলেন তিনি।

সপ্তাহজুড়ে বিয়ে গুঞ্জন চলছিল ভাইজানের বাড়িতে। সব গুঞ্জন উড়িয়ে দিয়ে রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় বোন অর্পিতার বাড়িতে বিয়ের আয়োজন করা হয়।

আরবাজ খান ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রিয় মানুষের উপস্থিতিতে, গুরুত্বপূর্ণ একটি যাত্রা একসঙ্গে শুরু করেছি। বিশেষ দিনে আপনাদের দোয়া প্রার্থী।’

বিয়েতে প্যাস্টেল রঙের ফ্লোরাল প্রিন্টেট শেরওয়ানিতে বর সাজেন আরবাজ। স্ত্রী সুরা খান পরেছিলেন প্যাস্টেল পিংক রঙের লেহেঙ্গা। বাবার বিয়েতে ছেলের উপস্থিতি ছিল বিশেষ আকর্ষণ। ছেলে আরহান খান হাজির হয়েছিলেন স্যুটে যা নজর কেড়েছিল সবার। আরবাজ-মালাইকার পুত্র আরহান। হাসিমুখে সৎ মাকে বরণ করে নিলেন ছেলে। তার হাসিমাখা বিভিন্ন পোজের ছবিতে তা বোঝা যাচ্ছিল।

হিন্দুস্তান টাইমসের খবরে জানা গেছে, আরবাজের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে বসেছিল বিয়ের আসর। ইসলামি রীতিনীতি মেনে বিয়ে করেন দুজনে।

ছেলের বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বাবা সেলিম খান ও মা সালমা খান। ক্যামেরার সামনে ছোট ছেলেকে নিয়ে পোজ দিলেন ভাই সোহেল। একে একে প্রবেশ করেছিলেন সালমান খান, ঋদ্ধিমা পণ্ডিত, ইউলিয়া ভান্তুর, সোহা আলি খান-সহ পরিবারের ঘনিষ্ঠরা।

জানা গেছে, আরবাজ খানের ছবি ‘পাটনা শুক্লা’র সেটেই সুরার সঙ্গে পরিচয় সালমানের ভাইয়ের। সেখান থেকেই প্রেমে পড়েন। রাবিনা ট্যান্ডন ও তার মেয়ে রাশা থাডানির মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করেন সুরা।

অভিনেত্রী মালাইকা আরোরার সঙ্গে ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন আরবাজ খান। ২০০২ সালে জন্ম নেয় পুত্র আরহান। ২০১৬ সালে দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টানতে আদালতে বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি। ২০১৭ সালের মে মাসে তাদের বিচ্ছেদ মঞ্জুর করেন মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালত। মালাইকা আরোরার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ইতালিয়ান মডেল-অভিনেত্রী জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে সম্পর্কে জড়ান আরবাজ খান।

বাংলাদেশ সময়: ১২:৩৫:১৮   ১০৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গণ-অভ্যুত্থানে নিহত-আহতদের পরিবারকে পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম
বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টার সাথে বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের বৈঠক
অবৈধ ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা
বাংলাদেশে চুরি-ডাকাতির মেগাপ্রজেক্ট খোলা হয়েছিল : ফয়জুল করীম
সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে
বাংলাদেশীদের গণতান্ত্রিক ও অন্তর্ভুক্তিমূলক ভবিষ্যতকে সমর্থন দিয়ে যাবে অস্ট্রেলিয়া
মূল সংস্কার উদ্যোগে বিশ্বব্যাংকের সহায়তার অঙ্গীকার
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩

News 2 Narayanganj News Archive

আর্কাইভ