আমি রাতে আপনাদের রাস্তাঘাট পাহারা দেব : নানক

প্রথম পাতা » ছবি গ্যালারী » আমি রাতে আপনাদের রাস্তাঘাট পাহারা দেব : নানক
মঙ্গলবার, ২ জানুয়ারী ২০২৪



আমি রাতে আপনাদের রাস্তাঘাট পাহারা দেব : নানক

কিশোর গ্যাং’ নির্মূলের কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের নৌকার প্রার্থী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, কিশোর গ্যাং, বড় গ্যাং, মাঝারি গ্যাং; কোনো গ্যাং এই এলাকায় থাকবে না। পরিষ্কার ডেডলাইন বলে দিচ্ছি, আগামী ৭ জানুয়ারির পর যদি কাউকে পাওয়া যায় তাহলে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সোপর্দ করা হবে।

আজ মঙ্গলবার বিকেলে মোহাম্মদপুর চাঁদ উদ্যান বাড়ি মালিক কল্যাণ সমিতির পক্ষ থেকে আয়োজিত এক মতবিনিময়সভায় নানক এমন হুঁশিয়ারি দেন।

নানক বলেন, ‘যে মোহাম্মদপুর সন্ত্রাসীদের অভয়ারণ্য ছিল, আমি সেই সন্ত্রাসীদের বিতাড়িত করেছিলাম।
যে মোহাম্মদপুর চাঁদাবাজ আর মাদকের স্বর্গরাজ্য ছিল আমি তাদের বিতাড়িত করেছিলাম। পাঁচ বছর আমি ছিলাম না। এখন দেখা দিয়েছে কী? কিশোর গ্যাং। আমি কোনো কিশোর গ্যাং, বড় গ্যাং, মাঝারি গ্যাং- কোনো গ্যাং এই এলাকায় থাকতে দেব না।

নানক আরো বলেন, ‘কিশোর গ্যাংয়ের সঙ্গে যারা সংশ্লিষ্ট, যারা সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত, তাঁদের পরিষ্কার ডেডলাইন বলে দিচ্ছি, আগামী ৭ জানুয়ারির পর যদি কাউকে পাওয়া যায় তাঁদের হাত-পা ভেঙে দিয়ে পুলিশে সোপর্দ করা হবে। আপনারা এলাকাবাসী আমার সঙ্গে থাকবেন। আপনারা রাতে বাসাবাড়িতে নিশ্চিন্তে ঘুমাবেন। আর আমি রাতে আপনাদের রাস্তাঘাট পাহারা দেব।
কে কত বড় সন্ত্রাসী, কে কত চাঁদাবাজ, কারা কত বড় কিশোর গ্যাং আপনাদের সঙ্গে নিয়ে মোকাবেলা করব।’

জাহাঙ্গীর কবির নানক বলেন, আগামী ৭ জানুয়ারির নির্বাচন গণতন্ত্র রক্ষার নির্বাচন। দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব রক্ষার নির্বাচন। বাংলাদেশের সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার নির্বাচন। আগামী নির্বাচন বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের নির্বাচন।

ভোটারদের নির্বাচনে দলবেঁধে ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রদানের আহ্বান জানিয়ে নানক বলেন, ‘আপনারা ৭ জানুয়ারি ভোট প্রদানের মাধ্যমে পরিষ্কার জানিয়ে দেবেন, আমরাই আমাদের সরকার গঠন করার মালিক। এই দেশের জনগণই যথেষ্ট এ দেশের জনগণের সরকার প্রতিষ্ঠার জন্য।’

নানক আরো বলেন, ‘আমরা কোনো শক্তির কাছে মাথা নত করব না। আমরা কোনো বহিঃশক্তির কাছে মাথা নত করব না। কোনো বহিঃশক্তির রক্তচক্ষু আমরা মেনে নেব না। আমরা বিজয়ী জাতি। কারো দয়া-দাক্ষিণ্যে স্বাধীনতা অর্জন করি নাই। আমরা বাঙালি জাতি রক্ত দিয়ে এই স্বাধীনতা অর্জন করেছি। কাজেই কারো হস্তক্ষেপ আমরা আমাদের দেশে করতে দেব না।‘

ভোটারদের উদ্দেশে নানক বলেন, ‘আমি আপনাদের কাছে নতুন কোনো মানুষ নই। আমি ২০০৮ সাল থেকে দশ বছর এই এলাকার সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছি। আপনারা আমাকে বুকভরা প্রত্যাশা নিয়ে নির্বাচিত করেছিলেন। আমি চেষ্টা করেছি আমাদের সর্বস্ব দিয়ে আপনাদের প্রত্যাশা পূরণ করতে।’

বাংলাদেশ সময়: ২২:২৫:০২   ৭৩ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ