শাহজাহানের জনসভায় মানুষের ঢল, গাজীকে আর দেখতে চায় না রূপগঞ্জবাসী

প্রথম পাতা » ছবি গ্যালারী » শাহজাহানের জনসভায় মানুষের ঢল, গাজীকে আর দেখতে চায় না রূপগঞ্জবাসী
বুধবার, ৩ জানুয়ারী ২০২৪



শাহজাহানের জনসভায় মানুষের ঢল, গাজীকে আর দেখতে চায় না রূপগঞ্জবাসী

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের ব্রাহ্মণখালী এলাকা যেন মহা-জনসমুদ্রে পরিণত হয়। মানুষের মুখে মুখে শোভা পায় সংসদ সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে নানা স্লোগান। এ সময় ভোটাররা বলেন, বহিরাগত গোলাম দস্তগীর গাজীকে তারা আর দেখতে চান না।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ-১ আসনে স্বতন্ত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের তিনবারের সাবেক চেয়ারম্যান মো. শাহজাহান ভূঁইয়ার নির্বাচনী জনসভায় এ ঘটনা ঘটে।

জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কেটলি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়া বলেন, আমি সুদীর্ঘ ৫২ বছর যাবত বাংলাদেশ আওয়ামী লীগের পতাকাতলে একজন একনিষ্ঠ মুজিব সৈনিক হিসেবে জনগণের পাশে থেকে কাজ করছি। আওয়ামী লীগের কর্মী হিসেবে রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সঙ্গে আছি। ৩২ বছর যাবৎ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে অত্যন্ত নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করছি। আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশক্রমে আমি স্বতন্ত্র সংসদ সদস্য প্রার্থী হিসেবে আপনাদের কাছে দোয়াপ্রার্থী।
আমৃত্যু আপনাদের সেবা করার জন্য আমি সুদৃঢ়ভাবে প্রতিশ্রুতিবদ্ধ। এই সুদীর্ঘ রাজনৈতিক পটপরিক্রমায় আমার ছোট ছোট ভুলকে আপনারা ক্ষমার চোখে দেখবেন। আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হতে পারি তাহলে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনকে ভূমিদস্যু মুক্ত, সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, চাঁদাবাজমুক্ত, স্মার্ট ও নিরাপদ রূপগঞ্জ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করব।

জনসভায় শাহজাহান ভূঁইয়া বলেন, আমরা একটা ইস্যু নিয়ে নির্বাচনে নেমেছি।
ইস্যুটা হলো গত ১৫ বছরে রূপগঞ্জে গাজীর শাসনামলে জমি দখল, চাঁদাবাজ, মাদক ও সন্ত্রাসের জন্ম দিয়েছে। এগুলো নির্মূল করে শান্তিপ্রিয় রূপগঞ্জ গড়ার লক্ষ্যে আমরা নির্বাচনে এসেছি। আগামী ৭ তারিখ নির্বাচনে রূপগঞ্জের সন্তান হিসেবে আমি নির্বাচন করছি। আমাদের এটিই সুযোগ। আমরা ভোটের মাধ্যমে এই লুটেরা গাজীকে রূপগঞ্জ থেকে বিদায় করব।
প্রত্যেকটা মানুষকে ভোট কেন্দ্রে আনতে হবে। আগামী ৭ তারিখে বিপুল ভোটের মাধ্যমে আপনারা কেটলি মার্কাকে বিজয়ী করবেন।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজের সভাপতিত্বে জনসভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহরিয়ার পান্না সোহেল, কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম রফিক, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার, রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মশিউর রহমান তারেক, রূপগঞ্জ উপজেলা যুবলীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার খালেদ হাসান, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য রিটন প্রধান, মুড়াপাড়া ইউপি সাবেক সদস্য জব্বার, কায়েতপাড়া ইউপির সাবেক সদস্য মো. মোশারফ হোসেন, অ্যাডভোকেট তায়েবুর রহমান, আমিনুল হক খোকন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মান্নান মুন্সী, উপদপ্তর সম্পাদক ওবায়দুল হক জুয়েল মাস্টার জুয়েল মাস্টার, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন, উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গণসংযোগ বিষয়ক কামাল হোসেন কমল, ইঞ্জিনিয়ার হাফেজ মোহাম্মদ খালেদ, কায়েতপাড়া ইউনিয়নের সাবেক সাংগঠনিক সম্পাদক আলী আজগর, অলিউল্লাহ মীর প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, জননেত্রী শেষ হাসিনার সুস্পষ্ট নির্দেশনায় আলহাজ শাহজাহান ভূঁইয়া রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। নিজের প্রতীক নিয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন। কিন্তু স্বতন্ত্র প্রার্থীদের নির্বাচন অংশগ্রহণ ও প্রচারণায় কোনো বাধা না দেওয়ার নির্দেশনা থাকলেও, প্রচারণা চালানোর সময় নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নেওয়া প্রার্থী গোলাম দস্তগীর গাজীর সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন শাহজাহান ভূঁইয়া।

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ব্যারিস্টার শামীম আজিজ বলেন, ভূমিদস্যুদের হাত থেকে রূপগঞ্জকে বাঁচাতে রূপগঞ্জের সন্তানকে এমপি বানাতে হবে। এমপি বানাতে এটাই আপনাদের কাছে শেষ সুযোগ। আগামী ৭ তারিখ কেটলি মার্কায় ভোট দিয়ে ভূমিদস্যুমুক্ত রূপগঞ্জ গড়তে সহযোগিতা করুন।

দাউদপুর ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম জাহাঙ্গীর মাস্টার বলেন, আমরা রূপগঞ্জবাসী রূপগঞ্জের সন্তানকে রূপগঞ্জের এমপি বানাতে চাই। চাঁদাবাজমুক্ত রূপগঞ্জ গড়তে চাইলে আপনারা কেটলি প্রতীকে ভোট দিবেন। সত্য ও সুন্দর আগামীর প্রত্যশায় রূপগঞ্জের উন্নয়নের স্বতন্ত্র প্রার্থী শাহজাহান ভূঁইয়াকে কেটলি প্রতিকে আপনারা ভোট দিবেন।

রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কেটলি প্রতীকের প্রার্থী শাহজাহান ভূঁইয়া বলেন, নির্বাচনী নিয়ম না মেনে মন্ত্রী গাজীর লোকেরা একাধিক ক্যাম্প স্থাপন করেছেন। গাজীর লোকেরা আমাদের ক্যাম্পে আগুন দিচ্ছেন। প্রশাসন এ ব্যাপারে ব্যবস্থা নিচ্ছে না। কোনো সন্ত্রাসী কর্মকাণ্ড, হুমকি-ধামকি ও ভয়ভীতি তোয়াক্কা না করে সকাল সকাল ভোট কেন্দ্রে গিয়ে কেটলি প্রতীকে ভোট দিয়ে আমাকে বিজয়ী করবেন। আমি আপনাদের সন্তান, আপনাদের নাড়ির টান আমার আছে।

সাবেক ইউপি সদস্য আব্দুল জাব্বার বলেন, রূপগঞ্জের তিন তিনবার উপজেলা চেয়াম্যান হয়েও শাহজাহান ভূঁইয়া কারো জমিতে জোরপূর্বক বালু ভরাট করতে যাননি।

এছাড়া সব বক্তাই রূপগঞ্জ থেকে গাজীর ১৫ বছরের অপশাসনের চিত্র তুলে ধরেন। সবাইকে কেটলি মার্কায় ভোট দিতে উদাত্ত আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২৩:৪৩:৪৩   ৯৮ বার পঠিত   #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ