সোনাক্ষী আমার মেয়ে, আপনার মেয়ে নয়: রেখা

প্রথম পাতা » ছবি গ্যালারী » সোনাক্ষী আমার মেয়ে, আপনার মেয়ে নয়: রেখা
রবিবার, ১২ মে ২০২৪



সোনাক্ষী আমার মেয়ে, আপনার মেয়ে নয়: রেখা

বাবা হিসেবে শত্রুঘ্ন সিনহার বিষয়টি পরিষ্কার হলেও সোনাক্ষীর মা কে তা নিয়ে বলিপাড়ায় প্রায়ই কানাঘুষা চলে। গুঞ্জন হিসেবে বারংবারই সোনাক্ষীর মায়ের নাম নিয়ে প্রশ্ন উঠেছে। সে প্রশ্নকে আরও বেশি সম্প্রতি জোরালো করেছেন বলিউডের কিংবদন্তি অভিনেত্রী রেখা।

সম্প্রতি রেখা দাবি করেছেন, বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা তার মেয়ে। হঠাৎ কেন এমন দাবি করেলেন রেখা?

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের একটি প্রতিবেদন থেকে জানা যায়, এক বিশেষ সাক্ষাৎকারে সোনাক্ষী বলেছেন, মা পুনমকে রেখা ম্যাম বলেছেন, সোনাক্ষী আমার মেয়ে, আপনার মেয়ে নয়।

এর কারণ ব্যাখ্যা করে সোনাক্ষী বলেন, ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজে আমার অভিনয় রেখা ম্যামের ভীষণ ভালো লাগে। একজন ডিভার মুখে মার সঙ্গে এমন শব্দ শুনে আমি প্রথমে আমার কানকে বিশ্বাসই করতে পারিনি। নিজেকে অনেক ভাগ্যবতী মনে করছি।

ওয়েব সিরিজ ‘হীরামন্ডি: দ্য ডায়মন্ড বাজার’-এ সোনাক্ষী ফরিদান এবং তার মা রেহানার দ্বৈত চরিত্রে অভিনয় করেন। চ্যালেঞ্জিং এ চরিত্রে সমকামী হিসেবেও দেখা গেছে তাকে।

কঠিন এমন চরিত্র এত প্রাণবন্তভাবে পর্দায় তুলে ধরায় সোনাক্ষীর অভিনয় গুণের ভূয়সী প্রশংসা করেন রেখা। আর এ কারণে সোনাক্ষীকে ভালোবেসে নিজের মেয়ে বলেও দাবি করেন তিনি।

প্রসঙ্গত, মাতৃপরিচয় নিয়ে অনেকবারই আলোচনায় থাকতে দেখা গেছে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। একাধিকবার গুঞ্জন উঠেছে যে, শত্রুঘ্নর স্ত্রী পুণম তার মা নন। বরং শত্রুঘ্নের প্রাক্তন প্রেমিকা রীনা রায় সোনাক্ষীর মা।

বলিপাড়ায় এখনও গুঞ্জন আছে, লোক-লজ্জা আর সমাজের ভয়ে প্রেমিকার সন্তান শত্রঘ্ন তুলে দেন স্ত্রী পুণমের কোলে। স্বামীর এমন কাণ্ড পুণমও মেনে নেন সংসার টেকাতে। রীনার সঙ্গে সোনাক্ষীর চেহারায় মিল থাকায় এ গুঞ্জন নেটপাড়ায়ও বেশ আলোচিত। তবে অভিনেত্রী একাধিক সাক্ষাৎকারে দাবি করেছেন, এ সবই ভিত্তিহীন, গুঞ্জন। রীনা নন বরং পুণমই তার আসল মা।

বাংলাদেশ সময়: ১৬:২৫:৪৮   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ