আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪



আজকের রাশিফল

মেষ: ব্যবসায়ে সফলতা পাবেন। আজ আপনি আপনার আশপাশের অভাবী মানুষের সাহায্য করতে পারেন। সৃজনশীলতার দিক থেকে আজ আপনার দিন ভালো যাবে। কর্মক্ষেত্রে আপনার মনে নতুন কাজের ধারণা আসবে। প্রিয়জনের সঙ্গে একটু ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন।

বৃষ: ভালো বেতনের চাকরি পেতে পারেন। আপনি আজ বাড়ির সমস্যা নিয়ে ব্যস্ত থাকবেন। আপনার দুজন ভালোবাসার মানুষের মধ্যে সমস্যা সমাধান করতে হবে আজ। গৃহস্থালীর জিনিসপত্রে ব্যয় বাড়বে। সেই ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে হবে। কর্মক্ষেত্রে আপনি একটি নতুন কাজে ব্যস্ত থাকবেন।

মিথুন: স্বাস্থ্যের দিকে নজর রাখুন। সামাজিক যোগাযোগ অব্যাহত রাখুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে। সংসারে ব্যয় বাড়বে।

কর্কট: প্রতিদিন ফল খাওয়ার চেষ্টা করুন। আজ বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অধীনস্থদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন। পড়াশোনায় আনন্দ পাবেন। বিদেশ ভ্রমণের যোগ আছে।

সিংহ: আজ দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। অবিবাহিতদের কারো কারো বিয়ের কথা হতে পারে। রোমান্স ও বিনোদন শুভ। প্রবাসী সন্তারের জন্য দুশ্চিন্তা হতে পারে।

কন্যা: আপনার ভবিষ্যতের জন্য কিছু বিনিয়োগের পরিকল্পনা করুন। কর্মক্ষেত্র পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অবিবাহিতরা আজ প্রেম খুঁজে পেতে পারেন। প্রেমিকরা সঙ্গির সঙ্গে যোগাযোগ বাড়ানোর দিকে মনোনিবেশ করুন।

তুলা: কর্মক্ষেত্রে ভালো কাজের ফল পাবেন। অভিভাবকদের স্বাস্থ্যের দিকে নজর রাখতে হবে। আজ সৃজনশীলতার শিখরে থাকবেন। শিশুদের দিকে বেশি নজর দিতে হবে। সাবধানে পথ চলুন।

বৃশ্চিক: আজ মাতৃস্বাস্থ্য ভালো যাবে না। অসুস্থ মায়ের আরোগ্য লাভ হতে পারে। মন খারাপ থাকবে। আবেগ সংযত রাখুন। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রতিবেশীর সঙ্গে জমিজমা নিয়ে ঝামেলা হতে পারে।

ধনু: ফুল হাতে ভালোভাবে যাচাই করে নিন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। কারো সঙ্গে নতুন করে সম্পর্কে জড়াতে পারেন। আপনার গ্রহণযোগ্যতা বাড়তে পারে।

মকর: আজ বাড়িতে অতিথিসমাগম হতে পারে। এ জন্য সংসারে খরচ বাড়বে। সময়ের কাজ সময়ে করার চেষ্টা করুন। পাওনা টাকা আদায় হতে পারে। দিনের শুরুতে আনন্দে-উৎসবে মেতে উঠতে পারেন।

কুম্ভ: আজ মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যক্তিত্ব বিকাশের সুযোগ পেতে পারেন। বিনয়ী আচরণ দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

মীন: নিজেকে আরও ভালো করার দিকে মনোনিবেশ করুন এবং সমালোচনা করবেন না। ঊর্ধ্বতনদের প্রতি স্বাভাবিকের তুলনায় বেশি মনোযোগ দিতে হতে পারে। পরিবারের মানুষ আপনার কর্মজীবন সম্পর্কে বুঝতে সক্ষম হবে না। ফলে কিছু সমস্যা তৈরি হতে পারে।

বাংলাদেশ সময়: ১৫:২২:৫০   ১০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ফ্যাসিবাদের সিন্ডিকেট এখনও নির্মূল হয়নি: শফিকুর রহমান
ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৯ জেলের অর্থদণ্ড
রাঙ্গামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি
বিতর্ক এড়াতে কোথায় গেলেন দেব-রুক্মিণী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ