আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
মঙ্গলবার, ২৮ মে ২০২৪



আজকের রাশিফল

মেষ: বৈরি আবহাওয়ায় বাইরে বের হবেন না। অতীত কোনো সংস্কার আজ পিছুটান বাড়াতে পারে। রাজনীতিকদের বিপদের আশঙ্কা আছে। শিল্পীদের জন্য ভালো খবর আসতে পারে। স্ত্রীকে নিয়ে সংশয় থাকবে। আজ কোনো কারণে মন উদাস থাকতে পারে। আজ কাজে মন বসবে না।

বৃষ: সংসারে কারও খারাপ ব্যবহারে মানসিক অবসাদ আসতে পারে। কাজ নিয়ে উদ্বেগ বাড়বে। গুরুজনের কথা না শোনায় সংকটে পড়তে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য বিরহ বাড়তে পারে। ধর্ম নিয়ে আলোচনা হবে। ভ্রমণের পরিকল্পনা থাকলে তা বাদ দেয়ায় ভালো হবে।

মিথুন: বন্ধুকে বিশ্বাস করবেন না। সকালের দিকে প্রেম সম্পর্কিত খারাপ কথায় কষ্ট পাবেন। ব্যবসায় খুব ভালো ফল পাবেন। শরীরের কোনো অংশে ক্ষত বাড়তে পারে। প্রিয়জনের কোনো কথার জন্য কষ্ট পেতে পারেন। আইনি কাজের জন্য আজ দিনটি ভালো নয়।

কর্কট: নিজের সিদ্ধান্তে কাউকে প্রবেশ করাবেন না। খারাপ কাজে মানসিক যন্ত্রণা বাড়তে পারে। আজ আপনার প্রতি অন্যায় হওয়ার আশঙ্কা আছে। বাড়তি আয় হতে পারে। পুরনো কোনো রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে। পড়াশোনার জন্য ভালো সময়। আজ কোনো ভালো বন্ধুর সঙ্গে বিবাদ বাধতে পারে।

সিংহ: বাড়ির সংস্কার করে নিন। দুর্যোগে রক্ষা পাবেন। শত্রুর জন্য কোনো ভালো কাজ আটকে যেতে পারে। প্রেমে অভিমান বাড়তে পারে। কোথাও বেড়াতে গিয়ে কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের জন্য আর্থিক চাপ আসবে। আজ বদনাম থেকে একটু সাবধান থাকুন। তবে কাজের খুব শুভ সম্ভাবনা আছে।

কন্যা: শরীরে সমস্যার জন্য কাজ নিয়ে চিন্তা থাকবে। আজ বিপদের আশঙ্কা আছে, একটু সাবধানে থাকুন। সংসারের জন্য অতিরিক্ত খরচ হতে পারে। বাড়িতে কোনো খারাপ খবর আসতে পারে। বন্ধুদের সঙ্গে আনন্দের সময়।

তুলা: রাজনীতিবিদদের জন্য সময়টা খুব খারাপ। কর্মচারীর জন্য ব্যবসায় লাভ হতে পারে। কোথাও বেড়াতে যাওয়ার পক্ষে দিনটি শুভ নয়। মা–বাবার সঙ্গে কোনো কারণে বিরোধ বাধার আশঙ্কা আছে। আজ বুদ্ধির জোরে শত্রুকে হারাতে সক্ষম হবেন।

বৃশ্চিক: সঞ্চয়ে মন দিন। অন্যের বুদ্ধিতে আজ আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। প্রেমের সম্পর্ক ভালো চললেও বিবাদের আশঙ্কা আছে। খুব ছোটখাটো ব্যাপারে সংসারে অশান্তির আশঙ্কা আছে। আজ মিথ্যা অপবাদ নিয়ে চিন্তা হবে। আজ আপনি মা-বাবার দায়িত্ব নিতে সক্ষম হবেন।

ধনু: গোপন রোগের জন্য আর্থিক ক্ষতি হতে পারে। নামী ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার পাবেন। কারও বিয়ের খবরে মনে আনন্দের উদয় হবে। যানবাহনে ওঠানামায় বিপদের আশঙ্কা। কোমরের যন্ত্রণায় কষ্ট পেতে পারেন।

মকর: অতিরিক্ত কাজের চাপের জন্য মাথার যন্ত্রণা বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে খুব সাবধানে চলবেন। নিজের দুর্বলতা অন্যকে না বলাই ভালো। কোনো আলোচনা থাকলে স্ত্রীর সঙ্গে করুন। কারও বিশ্বাসভঙ্গের কারণ হতে পারেন।

কুম্ভ: বাড়িতে অনেক আত্মীয় নিয়ে আনন্দ হতে পারে। বাড়ি সাজানোর জন্য খরচ হতে পারে। অফিসে উন্নতির সম্ভাবনা আছে। প্রিয়জনের ব্যবহারে মানসিক কষ্ট বাড়বে। পড়াশোনা নিয়ে প্রথমে একটু চিন্তা থাকলেও পরে কেটে যাবে।

মীন: স্ত্রীর জন্য মানসিক যন্ত্রণা বাড়বে। অনেক দূরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা সার্থক হতে পারে। বুদ্ধি স্থির রেখে কাজ করুন। একটু সংযমী হওয়া দরকার। কোনো অপ্রীতিকর ঘটনা আপনাকে চিন্তায় ফেলবে।

বাংলাদেশ সময়: ১২:২৫:০৯   ৫৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৯ জেলের অর্থদণ্ড
রাঙ্গামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি
বিতর্ক এড়াতে কোথায় গেলেন দেব-রুক্মিণী
বিমান বাহিনীর ৭২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্স এর সনদপত্র বিতরণ
অন্তর্বর্তী সরকার শহিদদের খুনের ওপর প্রতিষ্ঠিত: রিজভী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ