এক রাতের জন্য আম্বানিদের কাছ থেকে কত পাচ্ছেন শাকিরা?

প্রথম পাতা » ছবি গ্যালারী » এক রাতের জন্য আম্বানিদের কাছ থেকে কত পাচ্ছেন শাকিরা?
মঙ্গলবার, ২৮ মে ২০২৪



এক রাতের জন্য আম্বানিদের কাছ থেকে কত পাচ্ছেন শাকিরা?

আম্বানি পরিবার বিশ্বকে তাক লাগিয়ে আয়োজন করেছিলেন ছোট ছেলে অনন্ত আম্বানির প্রাক বিবাহের অনুষ্ঠান। এবার তার দ্বিতীয় পর্ব হতে চলেছে। শুরু হয়ে গেছে তোড়জোড়। অতিথিরা উড়াল দিয়েছেন অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে চমক দেখাবেন বিশ্বখ্যাত পপ গায়িকা শাকিরা।

চলতি বছরের মার্চ মাসে আম্বানিদের অনুষ্ঠানে সবাইকে অবাক করে যোগ দিয়েছিলেন মার্ক জুকারবার্গ থেকে বিল গেটস, পপ তারকা রিহানা, আল হাবিবিসহ একাধিক তারকা।

গত ১ মার্চ ছিল রিহানার কনসার্ট। তিনি ওই অনুষ্ঠান থেকে পেয়েছিলেন বিশাল বড় অংকের একটি পারিশ্রমিক। শোনা যায় আম্বানির কাছ থেকে ৫২ কোটি রুপি নিয়েছেন পপ শিল্পী রিহানা। এর আগে ২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির বিয়ের সংগীতের অনুষ্ঠানে গান গাওয়ার জন্য বেয়ন্স পেয়েছিলেন প্রায় ৪৪ কোটি টাকা।

এ বার অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানের পালা। অনন্ত-রাধিকার প্রাক-বিবাহের এই পর্ব এবার নিজ দেশে নয়, হবে ইউরোপের মাটিতে। ইতালিকেই বেছে নিয়েছেন আম্বানিরা। এ বারও নাকি চমক থাকছে। তাদের দ্বিতীয় প্রাক-বিবাহ অনুষ্ঠানে গাইবেন শাকিরা। এ ছাড়া রয়েছেন ডুয়া লিপা ও এআর রহমান।

২৮ থেকে ৩০ মে পর্যন্ত চলবে প্রাক-বিবাহ অনুষ্ঠান। অনন্ত-রাধিকার এই আসরে প্রায় ৬০০ জন অতিথিকে নিয়ে দক্ষিণ-ফ্রান্স থেকে পাড়ি দেবে বিলাসবহুল একটি জাহাজ। দীর্ঘ পথ অতিক্রম করে ইতালি ফিরবে। দক্ষিণ ফ্রান্সের যে ক্রুজে অনন্ত এবং রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান আয়োজন করা হবে, তা আদতে একটি ভাসমান প্রাসাদ।

যেকোনো বিলাসবহুল হোটেলকে টেক্কা দিতে পারে এ ক্রুজ। সেখানেই তিনদিন ব্যাপী অনুষ্ঠানের একটি দিনে গাইবেন শাকিরা। তার জন্যে তিনি নিচ্ছেন প্রায় ৭৫ কোটি রুপি।

গেল বছরের ১৯ জানুয়ারি মুকেশ আম্বানির ছেলে অনন্ত এবং আরেক ধনকুবের বিনোদ মার্চেন্টের মেয়ে রাধিকা মার্চেন্টের বাগদান হয়। ভারতের সবচেয়ে হাইপ্রোফাইল বিয়ে নিয়ে আগ্রহের কমতি নেই। আগামি জুলাইয়ের ১২ তারিখ গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। বিয়েতেও আয়োজনের কোন কমতি রাখবেননা মুকেশ-নীতা আম্বানি।

বাংলাদেশ সময়: ১৩:২১:১০   ৫৫ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ