রাফায় হামলার প্রতিবাদে সরব আলিয়া, কারিনাসহ বলিউড তারকারা

প্রথম পাতা » ছবি গ্যালারী » রাফায় হামলার প্রতিবাদে সরব আলিয়া, কারিনাসহ বলিউড তারকারা
বুধবার, ২৯ মে ২০২৪



রাফায় হামলার প্রতিবাদে সরব আলিয়া, কারিনাসহ বলিউড তারকারা

গাজার দক্ষিণাঞ্চলীয় রাফা শহরের তাল-আস-সুলতান শরণার্থী শিবিরে ভয়াবহ বিমান হামলা চালিয়েছে ইসরাইল। এতে কমপক্ষে ৩৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন শতাধিক। এর প্রেক্ষিতে সরব হয়েছেন বলিউডের প্রথম সারির তারকারা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা গেছে, এই হামলার ঘটনায় খোদ ইজরাইলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু জানিয়েছেন ‘এটা দুঃখজনক ভুল’। আবার ইজরাইলের সেনা দাবি করেছে হামাস জঙ্গি ঘাঁটিতে সফল অভিযান চালানো হয়েছে।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং স্লোগান হলো ‘অল আইজ অন রাফা’। অনেকেই এই কথাটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। আর এবার এই একই লেখা দেখা গেল রিচা চাড্ডা, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, প্রিয়াঙ্কা চোপড়া, কারিনা কাপুর খান, সামান্থা রুথ প্রভু, তৃপ্তি দিমরি, দিয়া মির্জা এবং আলিয়া ভাটসহ আরও বেশ কয়েকজন ভারতীয় তারকার সোশ্যাল মিডিয়া পোস্টে।

গাজার রাফা শহরে শরণার্থী শিবিরে ইজরাইলি বিমান হামলার প্রতিবাদে এবার সরব হলেন বলিউড সেলেবদের একাংশ। রোববার (২৬ মে) রাফায় ইজরাইলি মিসাইল হামলায় মৃত্যু হয়েছে ৩৫ জন, আহত হয়েছেন অসংখ্য মানুষ।

আলিয়া তার ইনস্টাগ্রামে ‘দ্য মাদারহুড হোম’-এ আরও একটা পোস্ট পুনরায় শেয়ার করেছেন। যেখানে লিখেছেন ‘অল আইজ অন রাফা’ যে পোস্টটিতে লেখা হয়েছে যে ‘প্রেম, নিরাপত্তা, শান্তি এবং জীবন’ এমন জিনিস যা প্রতিটি শিশুর অধিকার।

একইভাবে রিচা চাড্ডা , বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, সামান্থা রুথ প্রভু, তৃপ্তি দিমরি, স্বরা ভাস্কর, দিয়া মির্জারাও একই পোস্ট শেয়ার করেছেন।

ব্যাপক ধ্বংসযজ্ঞ ও বহু মানুষকে হত্যার মধ্য দিয়ে গাজার দক্ষিণের গুরুত্বপূর্ণ শহর রাফার কেন্দ্রস্থল দখল করেছে ইসরাইলি বাহিনী। এমনকি রাফার কেন্দ্রস্থল আল-আওদা এলাকার গুরুত্বপূর্ণ ব্যাংক, সরকারি ও ব্যবসায়িক প্রতিষ্ঠানের দখল নিয়েছে ইসরাইলি বাহিনী। শহরটি ফিলিস্তিন ও মিশর সীমান্ত থেকে আধা কিলোমিটার দূরে অবস্থিত।

বাংলাদেশ সময়: ১৫:৩০:৫৪   ৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ