সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গৃহীত

প্রথম পাতা » ছবি গ্যালারী » সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গৃহীত
বুধবার, ৫ জুন ২০২৪



সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গৃহীত

সংসদ ভবন, ৫ জুন, ২০২৪ : ইরানের রাষ্ট্রপতি ড. সৈয়দ ইব্রাহিম রাইসিসহ দেশের তিনজন সাবেক সংসদ সদস্যের মৃত্যুতে আজ সংসদে সর্বসম্মতিক্রমে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে।
স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী সংসদে এ শোক প্রস্তাব উত্থাপন করেন।
যেসব সাবেক সংসদ সদস্যের নামে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে তারা হলেন, একাদশ জাতীয় সংসদে নেত্রকোনা-১ আসনের সাবেক সংসদ সদস্য মানু মজুমদার, একাদশ জাতীয় সংসদে ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য মো. মনজুর হোসেন ও তৃতীয় জাতীয় সংসদের বরগুনা-১ আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক হুমায়ুন কবির হিরু।
অন্য যাদের নামে শোক প্রস্তাব গ্রহণ করা হয়েছে তারা হলেন-বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) উপদেষ্টা হায়দার আকবর খান রনো, আওয়ামী লীগের সাবেক সহ-সম্পাদক, মুক্তিযুদ্ধ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য শফি আহম্মেদ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য আবু আহমেদ নাসীম, কক্সবাজারের উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যাপক হামিদুল হক চৌধুরী এবং বিমান বাহিনীর স্কোয়াড্রন লিডার মুহাম্মদ আসিম জাওয়াদ।
এ ছাড়া সম্প্রতি সারাদেশে বয়ে যাওয়া প্রলয়ংকরী ঘূর্ণিঝড় ‘রেমাল’ এ হতাহত ও ক্ষতিগ্রস্ত ব্যক্তিবর্গ এবং দেশ-বিদেশের বিভিন্ন স্থানে দুর্ঘটনায় হতাহতদের স্মরণে মহান জাতীয় সংসদ গভীর শোক প্রকাশ করে সকল বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জ্ঞাপন করা হয়।
শোক প্রস্তাবে মৃত্যুবরণকারী সকলের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান হয়।
শোক প্রস্তাবে উলে¬খিত মৃত্যুবরণকারীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন স্বতন্ত্র সদস্য মাওলানা হুছামুদ্দীন চৌধুরী।

বাংলাদেশ সময়: ২২:২৯:২৮   ৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
গণ-অভ্যুত্থানে নিহত-আহতদের পরিবারকে পুনর্বাসন করা হবে : নাহিদ ইসলাম
বিদ্যুৎ ও জ্বালানি উপদেষ্টার সাথে বিশ্ব ব্যাংকের ভাইস প্রেসিডেন্টের বৈঠক
অবৈধ ইটভাটা বন্ধ করা হবে : পরিবেশ উপদেষ্টা
বাংলাদেশে চুরি-ডাকাতির মেগাপ্রজেক্ট খোলা হয়েছিল : ফয়জুল করীম
সংস্কার কমিশনের কাজ শুরু ১ অক্টোবর, প্রতিবেদন ডিসেম্বরে
বাংলাদেশীদের গণতান্ত্রিক ও অন্তর্ভুক্তিমূলক ভবিষ্যতকে সমর্থন দিয়ে যাবে অস্ট্রেলিয়া
মূল সংস্কার উদ্যোগে বিশ্বব্যাংকের সহায়তার অঙ্গীকার
ঢাবিতে যুবককে পিটিয়ে হত্যা, ছাত্রলীগ নেতাসহ আটক ৩

News 2 Narayanganj News Archive

আর্কাইভ