আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
শনিবার, ১৫ জুন ২০২৪



আজকের রাশিফল

মেষ: শিক্ষাক্ষেত্রে নতুন সুযোগের সন্ধান পাবেন। ঋণ নেয়ার পরিকল্পনা থাকলে, তা বাতিল করুন। পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখতে হবে। বাবার সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গ লাভ করবেন। তার সঙ্গে ভালো সময় কাটাবেন। পুরনো বন্ধুদের সহযোগিতা পাবেন। বন্ধু সংখ্যা বাড়বে। সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত থাকলে লাভবান হবেন।

বৃষ: ব্যস্ততা থাকবে। অধিক দৌড়ঝাঁপ করতে হবে। ব্যবসায়িক ক্ষেত্রে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। বিনিয়োগের জন্য সময় অনুকূল। ভাগ্যের সঙ্গ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। মায়ের বিশেষ সহযোগিতা পাবেন।

মিথুন: ব্যবসায়ীরা কোনো চুক্তি চূড়ান্ত করলে লাভবান হবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। নতুন প্রকল্প শুরুর সুযোগ পাবেন। শারীরিক রোগ নিরাময়ের জন্য চিকিৎসকের পরামর্শ নিন। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য দিনটি অনুকূল। তবে সামাজিক কাজে বাধা সৃষ্টি হতে পারে। সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পাবেন।

কর্কট: কর্মক্ষেত্রে পরিশ্রমের জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রশংসা পাবেন। মা-বাবার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। পরিবারের প্রয়োজন পূরণ করতে পারবেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তামুক্ত হবেন।

সিংহ: চোখের সমস্যা হওয়ার আশঙ্কা রয়েছে। চিকিৎসা না করালে সমস্যায় পড়তে পারেন। ঋণ নেবেন না। কারণ লোকসানের আশঙ্কা রয়েছে। স্বাস্থ্যের উন্নতি হবে। অনৈতিক কাজ থেকে দূরে থাকুন। মা-বাবার সহযোগিতা পাবেন।

কন্যা: শ্বশুরবাড়ির সদস্যের বিরাগভাজন হবেন। তবে পরিস্থিতি স্বাভাবিক করে তুলতে পারবেন। বন্ধুদের জন্য অর্থ ব্যয় হবে। মা-বাবার বিশেষ সহযোগিতা পাবেন। সন্তানের কাছ থেকে আনন্দের সংবাদ পাবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে।

তুলা: চাকরিজীবীদের জন্য দিনটি ভালো। পারিবারিক সম্পত্তি বাড়বে। নতুন কাজে বিনিয়োগের জন্য দিনটি অনুকূল। ব্যবসায়ে লাভের সুযোগ তৈরি হবে। প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতায় সব কাজ সম্পন্ন করতে পারবেন।

বৃশ্চিক: ব্যবসা নিয়ে মন অশান্ত থাকবে। ছাত্রছাত্রীদের উচ্চশিক্ষা বিষয়ে দৌড়ঝাঁপ করতে হবে। সব সমস্যার সমাধান করতে পারবেন। শত্রুদের পরাজিত করতে পারবেন। রাগের কারণে সম্পর্কে বিভেদ তৈরি হতে পারে। পরিবারে অশান্তি থাকবে।

ধনু: ব্যবসায়ে কোনো চেষ্টা করে থাকলে সফল হবেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে। বিবাদে জয়ী হতে পারেন। ব্যবসা সম্প্রসারণ হবে। বুদ্ধি, শিক্ষা ও জ্ঞান বাড়বে। ভাগ্যের সঙ্গ পাবেন।

মকর: আর্থিক পরিস্থিতি দুর্বল থাকবে। বিনিয়োগে ভবিষ্যতে লাভবান হবেন। ঋণমুক্তির চেষ্টা সফল হবে। ব্যবসায়িক যাত্রায় লাভবান হবেন। কঠিন পরিশ্রমের ফলে কোনো মূল্যবান বস্তু লাভ করতে পারবেন।

কুম্ভ: পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হবে। প্রয়োজন অনুযায়ী অর্থ ব্যয় করুন। কর্মক্ষেত্রে কেউ কেউ আপনার সাফল্য দেখে ঈর্ষান্বিত হবেন। আপনার বিরুদ্ধে তারা ষড়যন্ত্র করতে পারেন। ছাত্রছাত্রীরা ভবিষ্যৎ পরিকল্পনা পূরণ করার জন্য একাগ্রতার সঙ্গে প্রস্তুতি নিন। কোনো আত্মীয়ের বাড়ি যেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদের আশঙ্কা রয়েছে।

মীন: ব্যবসা সম্প্রসারণের জন্য বাবার সহযোগিতা পাবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। প্রেম জীবনে সামঞ্জস্য স্থাপনের চেষ্টা অসফল থেকে যাবে। সামাজিক সম্মান পাওয়ায় মনোবল বাড়বে। হাসিখুশি স্বভাবের কারণে অন্যরা আপনার সঙ্গে সম্পর্ক তৈরির চেষ্টা করবেন।

বাংলাদেশ সময়: ১১:৫২:৩০   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ