স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধর্মের, সব রাজনৈতিক দলের সহযোগিতা প্রয়োজন: শাজাহান খান

প্রথম পাতা » ছবি গ্যালারী » স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধর্মের, সব রাজনৈতিক দলের সহযোগিতা প্রয়োজন: শাজাহান খান
সোমবার, ১৭ জুন ২০২৪



স্মার্ট বাংলাদেশ গড়তে সব ধর্মের, সব রাজনৈতিক দলের সহযোগিতা প্রয়োজন: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান বলেছেন, একারপক্ষে একটি দেশ সুন্দরভাবে গড়ে তোলা সম্ভব নয়। এজন্য সব ধর্মের মানুষের, সব রাজনৈতিক দলের সহযোগিতা প্রয়োজন। ভুলত্রুটি সংশোধন করে সঠিক রাস্তা উদঘাটন করে, সেই রাস্তায় অগ্রসর হলে বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা হবে। ক্ষুধা-দারিদ্রমুক্ত ও শোষণমুক্ত বাংলাদেশ গড়ে তোলা সম্ভব হবে।

সোমবার (১৭ জুন) সকালে মাদারীপুর পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে ঈদের নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

শাজাহান খান বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে ৩০ লাখ মানুষের রক্তের বিনিময়ে দেশ স্বাধীন হয়েছে, সেই দেশ আজকে এগিয়ে চলছে উন্নত বাংলাদেশের দিকে। একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য সবাই মিলে কাজ করতে হবে। যত অন্যায় পাপ, ভুল-ত্রুটি সব ত্যাগ করে, রাজনৈতিক জীবন থেকে শুরু করে ব্যক্তি ও সামাজিক জীবনে সব দিক থেকে হিংসা-বিদ্বেষ ভুলে একটি সুন্দর সমাজ গড়ে তোলার জন্য প্রতিজ্ঞা সবার থাকতে হবে।’

জানা যায়, সোমবার সকাল ৭টায় পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে জেলার প্রধান জামাত অনুষ্ঠিত হয়। পরে পৌনে ৮টায় অনুষ্ঠিত হয় দ্বিতীয় জামাত। ঈদের প্রথম জামাত ও নামাজ পড়ান পৌরসভা কমপ্লেক্স মসজিদের ইমাম আলহাজ মাওলানা রুহুল আমিন। আর দ্বিতীয় নামাজ পড়ান জেলা সদর জামে মসজিদের ইমাম মাওলানা ইলিয়াস হাবিবুল্লাহ। এ সময় সন্ত্রাস, জঙ্গিবাদ নির্মূল এবং দেশ ও জাতির শান্তির কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

নামাজ শেষে মুসল্লিরা বিপুল উৎসাহ উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যে দিয়ে একে অপরের সঙ্গে কোলাকুলির মাধ্যমে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেন। ঈদের নামাজকে ঘিরে এ সময় নেয়া হয় বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

পৌর কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মুসল্লিদের সঙ্গে ঈদের নামাজ আদায় করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাভেলুর রহমান শফিক খান, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সদর উপজেলার পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আসিবুর রহমান খান ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ।

বাংলাদেশ সময়: ১১:১১:২২   ১০০ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইসলামী আন্দোলনের সাথে এসপির মতবিনিময়
টিপুকে দেখতে হাসপাতালে গিয়াসউদ্দিন, জড়িতদের আইনের আওতায় আনার দাবি
৩১ কেজি গাঁজাসহ আটক ৩, পিকআপ ভ্যান জব্দ
‘কেমন না.গঞ্জ চাই’ জানালো শিক্ষার্থীরা, বিএনপির বিরুদ্ধে আনলো নানা অভিযোগ
প্রবাসী কল্যাণ ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স উত্তোলন করা যাবে
আগামীর রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পূরণের রাজনীতি: আমীর খসরু
৬ জুলাই ‘বিশ্ব পল্লী উন্নয়ন দিবস’ প্রস্তাব জাতিসংঘ সাধারণ পরিষদে গৃহীত
বিশ্বকাপ বাছাই: রড্রিগোর একমাত্র গোলে জয়ে ফিরলো ব্রাজিল
নেশন্স লিগ: ফ্রান্সকে উড়িয়ে দিয়েছে ইতালি, ডি ব্রুইনার দুই গোলে বেলজিয়ামের জয়
ইংলিশের রেকর্ড সেঞ্চুরিতে স্কটল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো অস্ট্রেলিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ