‘তুফান’ সিনেমার দর্শকদের ওপর হামলা!

প্রথম পাতা » ছবি গ্যালারী » ‘তুফান’ সিনেমার দর্শকদের ওপর হামলা!
বুধবার, ১৯ জুন ২০২৪



‘তুফান’ সিনেমার দর্শকদের ওপর হামলা!

রাজধানীর মধুমিতা সিনেমা হলে শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমা দেখতে গিয়ে হামলার শিকার হয়েছেন দর্শক। শুধু দর্শকই নয়, অতর্কিত হামলার শিকার হন সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত সংবাদকর্মীও।

মঙ্গলবার (১৮ জুন) আনুমানিক সন্ধ্যা ৬টায় রাজধানীর মতিঝিলের মধুমিতা হলে এ হামলার ঘটনা ঘটে। হামলার প্রতিবাদে সিনেমা হল ভাংচুর করেন বিক্ষুদ্ধ দর্শক।

টিকিট না পাওয়ায় এমন অনাকাঙ্ক্ষিত পরিবেশ তৈরি হয় মধুমিতা সিনেমা হলে। দর্শকদের অভিযোগ, রায়হান রাফি পরিচালিত ও শাকিব খান অভিনীত ‘তুফান’ সিনেমার একটি টিকিট পাওয়ার জন্য প্রায় তিন ঘণ্টা লাইনে দাঁড়িয়ে ছিলেন তারা। অথচ হল কর্তৃপক্ষ জানায়, টিকিট নেই।

এদিকে নির্ধারিত দামে টিকিট বিক্রি না করে হলের বাইরে অতিরিক্ত দামে অবৈধভাবে টিকিট বিক্রি চলছিল। হল কর্তৃপক্ষের যোগসাজশে ব্ল্যাক টিকিট বিক্রি হওয়ায় দর্শক ক্ষোভ প্রকাশ করলে ব্ল্যাকে টিকিট বিক্রেতারা লাঠি নিয়ে দর্শকদের ওপর তেড়ে আসেন।

ঘন্টা খানেক চলে ধাওয়া, পাল্টা ধাওয়া। উত্তেজিত দর্শকও সিনেমার পোস্টার, পোস্টার বোর্ড, সিনেমা হলের দরজা-জানালা ভাংচুর শুরু করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে গেলে ঘটনাস্থলে পুলিশ পৌঁছায়। দুই কালোবাজারিকে আটক করেন।

হলে হামলা প্রসঙ্গে মধুমিতা সিনেমা হলের ব্যবস্থাপনা পরিচালক নওশাদ সংবাদমাধ্যমকে জানান, নির্ধারিত আসনের তিনগুণ দর্শক ছিল। দর্শকের চাপ সামাল দিতে না পারাতেই এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৭:৫৬:২৫   ৬১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ