রূপগঞ্জে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রী দগ্ধ

প্রথম পাতা » ছবি গ্যালারী » রূপগঞ্জে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রী দগ্ধ
সোমবার, ২৪ জুন ২০২৪



রূপগঞ্জে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণ, স্বামী-স্ত্রী দগ্ধ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। রোববার (২৩ জুন) রাত ৩টার দিকে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট উত্তরপাড়া এলাকায় একটি দুই তলা বাড়ির নীচতলায় এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন- গার্মেন্টস শ্রমিক রাকিব হাসান (২২) ও তার স্ত্রী রুমা আক্তার (২০)। তাদের বাড়ি কিশোরগঞ্জের ভৈরব চণ্ডিবের দক্ষিণপাড়া এলাকায়। তারা রূপগঞ্জের সাওঘাট উত্তরপাড়া এলাকায় সেলিম মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

স্থানীয়দের বরাত দয়ে রূপগঞ্জের ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জিল্লুর রহমান জানান, গ্রামের বাড়িতে ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে রাকিব হাসান তার স্ত্রী রুমা আক্তারকে নিয়ে রোববার রাত ১১টার দিকে বাসায় ফেরেন।

রাত ৩টার দিকে তাদের ঘরের ভেতরে বিকট শব্দে বিস্ফোরণ হয়; মুহূর্তের মধ্যে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় রাকিব ও তার স্ত্রী রুমা আগুনে দগ্ধ হন এবং তাদের ঘরের আসবাবপত্র পুড়ে যায়। ঘরের লোহার দরজাটিও বাঁকা হয়ে গেছে।

তিনি জানান, দগ্ধ স্বামী-স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভান এবং গুরুতর অবস্থায় ওই স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করান।

পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন, গ্যাসের পাইপলাইন লিকেজ থেকে ওই বিস্ফোরণ হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে তদন্তের পর নিশ্চিত করে বলা যাবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মোহাম্মদ ফখর উদ্দিন সময় সংবাদকে বলেন, এ বিষয়ে কেউ আমাদের কিছু অবগত করেননি। তবে খোঁজ খবর নিয়ে তদন্ত করে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩:৩২:০৬   ৬৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৯ জেলের অর্থদণ্ড
রাঙ্গামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি
বিতর্ক এড়াতে কোথায় গেলেন দেব-রুক্মিণী
বিমান বাহিনীর ৭২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্স এর সনদপত্র বিতরণ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ