প্রভাস-অমিতাভ-দীপিকা, ‘কল্কি’র জন্য কে কত পারিশ্রমিক নিলেন?

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রভাস-অমিতাভ-দীপিকা, ‘কল্কি’র জন্য কে কত পারিশ্রমিক নিলেন?
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪



প্রভাস-অমিতাভ-দীপিকা, ‘কল্কি’র জন্য কে কত পারিশ্রমিক নিলেন?

বহু প্রতীক্ষিত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’ মুক্তি পেল বৃহস্পতিবার। এই সিনেমার ট্রেলার যেন সেই উন্মাদনার পারদ আরও বেশ অনেকটাই বাড়িয়ে দিয়েছিল। নাগ অশ্বিন পরিচালিত এই সিনেমাটি যেন পুরো নক্ষত্রখচিত। প্রভাস থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, শাশ্বত চট্টোপাধ্যায়সহ কে নেই!

এবার একটি রিপোর্টে প্রকাশ্যে এলো এই সিনেমার জন্য কে কত কোটি করে পারিশ্রমিক নিয়েছেন। যদিও আগেই জানা গিয়েছিল যে সব তারকাই বিপুল অর্থ নিয়েছেন এই সিনেমায় কাজ করার জন্য। বিপুল বাজেট দিয়েই তৈরি হয়েছে সিনেমাটি। কিন্তু কোন তারকা কত পারিশ্রমিক নিয়েছেন, এবার ঝটপট দেখে নিন।

প্রভাসকে এই সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে। তার চরিত্রের নাম ভৈরব। তিনি এই সিনেমার জন্য নিয়েছেন ৮০ কোটি টাকা। দীপিকা পাড়ুকোন, যাকে মুখ্য নারী চরিত্রে দেখা যাবে, তিনি ২০ কোটি পারিশ্রমিক নিয়েছেন। এটাই দীপিকার প্রথম তেলুগু প্রজেক্ট। সিনেমায় তার চরিত্রের নাম সুমতি।

দীপিকার মতোই কমল হাসান এবং অমিতাভ বচ্চনও নিয়েছেন ২০ কোটি টাকা। এই সিনেমায় তাদের চরিত্রের নাম যথাক্রমে কালি এবং অশ্বত্থামা। মোট ৬০০ কোটি টাকা বাজেটে বানানো হয়েছে ‘কল্কি’। ফলে এখান থেকেই স্পষ্ট যে, এটি ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম বিগ বাজেট সিনেমা।

‘কল্কি ২৮৯৮ এডি’ পরিচালনা করেছেন নাগ অশ্বিন। সিনেমায় মুখ্য ভূমিকায় দেখা যাবে প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান, দিশা পাটানি, প্রমুখকে। এটি একটি সায়েন্স ফিকশন থ্রিলার। জানা গেছে ইতোমধ্যেই এই সিনেমার ১৯ লাখ টিকিট বিক্রি হয়েছে।

এর মধ্যে তেলুগু ভাষাতেই কেবল ১৫ লাখ টিকিট বিক্রি হয়েছে। অ্যাডভান্স বুকিংয়ের মাধ্যমে সিনেমাটি ৫০ কোটি টাকা আয় করে ফেলেছে বলেই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে। ফলে মুক্তির প্রথম দিনই যদি এ সিনেমা ১০০ কোটির গণ্ডি টপকে যায়, তবে অবাক হওয়ার কিছু থাকবে না।

বাংলাদেশ সময়: ১৭:৫০:২৮   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আগুনে পুড়িয়ে দেয়ার তিন মাসেও চালু হয়নি নারায়ণগঞ্জের পাসপোর্ট অফিস
ফ্যাসিবাদের সিন্ডিকেট এখনও নির্মূল হয়নি: শফিকুর রহমান
ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৯ জেলের অর্থদণ্ড
রাঙ্গামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ