উন্নয়ন কাজে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে : শিল্পমন্ত্রী

প্রথম পাতা » ছবি গ্যালারী » উন্নয়ন কাজে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে : শিল্পমন্ত্রী
বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪



উন্নয়ন কাজে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে : শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, জনপ্রতিনিধিদের উন্নয়ন কর্মকাণ্ডে জনগণের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটাতে হবে। সব উন্নয়ন কাজে সাধারণ জনগণকে সম্পৃক্ত করতে হবে। সুখে-দুঃখে জনগণের পাশে থাকতে হবে। কেননা, জনপ্রতিনিধিরাই জনগণের আশা-নির্ভরতার স্থল। দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সততার সঙ্গে তাদের দায়িত্ব পালন করে যেতে হবে। তবেই সত্যিকার অর্থে বঙ্গবন্ধুর সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়িত হবে এবং জনগণের আশা-আকাঙ্ক্ষার বাস্তবায়ন ঘটবে।

বৃহস্পতিবার (২৭ জুন) নরসিংদী জেলার বেলাবো উপজেলা পরিষদ মিলনায়তনে ষষ্ঠ উপজেলা পরিষদের নবনির্বাচিত বেলাবো উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের নিয়ে আয়োজিত প্রথম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বর্তমান সরকার নারীদের ক্ষমতায়নে বিশ্বাসী। সেজন্য নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যানদের নারীদের উন্নয়ন ও অধিকার সুরক্ষায় সজাগ থেকে দায়িত্ব পালন করতে হবে। পুরুষ সদস্যদের মতো নির্বাচিত নারী সদস্যদেরও জনগণের পাশে থেকে কাজ করতে হবে।

বেলাবো উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বেলাবো উপজেলা চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমুন্নাহার আমেনা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নাজমুল হাসান, বেলাবো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আজিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং জেলা পরিষদ সদস্য মেরাজ মাহমুদ মেরাজসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং বেলাবো উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী বেলাবো উপজেলা পরিষদ শিশু পার্কে স্থাপিত শেখ রাসেল ম্যুরালের উদ্বোধন করেন এবং বেলাবো পাইলট মডার্ন সরকারি মডেল হাইস্কুল মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন।

বাংলাদেশ সময়: ২২:৩৪:০৯   ৪৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইসলামী আন্দোলনের সাথে এসপির মতবিনিময়
টিপুকে দেখতে হাসপাতালে গিয়াসউদ্দিন, জড়িতদের আইনের আওতায় আনার দাবি
৩১ কেজি গাঁজাসহ আটক ৩, পিকআপ ভ্যান জব্দ
‘কেমন না.গঞ্জ চাই’ জানালো শিক্ষার্থীরা, বিএনপির বিরুদ্ধে আনলো নানা অভিযোগ
প্রবাসী কল্যাণ ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স উত্তোলন করা যাবে
আগামীর রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পূরণের রাজনীতি: আমীর খসরু
৬ জুলাই ‘বিশ্ব পল্লী উন্নয়ন দিবস’ প্রস্তাব জাতিসংঘ সাধারণ পরিষদে গৃহীত
বিশ্বকাপ বাছাই: রড্রিগোর একমাত্র গোলে জয়ে ফিরলো ব্রাজিল
নেশন্স লিগ: ফ্রান্সকে উড়িয়ে দিয়েছে ইতালি, ডি ব্রুইনার দুই গোলে বেলজিয়ামের জয়
ইংলিশের রেকর্ড সেঞ্চুরিতে স্কটল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো অস্ট্রেলিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ