ভারতের টাইটান এবং বাংলাদেশের রিদম গ্রুপের্ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

প্রথম পাতা » ছবি গ্যালারী » ভারতের টাইটান এবং বাংলাদেশের রিদম গ্রুপের্ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত
শনিবার, ২৯ জুন ২০২৪



ভারতের টাইটান এবং বাংলাদেশের রিদম গ্রুপের্ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

ভারতের অন্যতম প্রধান লাইফস্টাইল কোম্পানি টাইটান বাংলাদেশে তাদের কার্যক্রম সম্প্রসারণ করতে যাচ্ছে। বাংলাদেশে বিখ্যাত জুয়েলারি ব্র্যান্ড তানিষ্ক, ঘড়ি, চশমা, পারফিউম বাজারজাত করবে রিদম গ্রুপ।
শুক্রবার বেঙ্গালুরুতে টাইটানের সদর দফতরে টাইটান কোম্পানি লিমিটেড এবং বাংলাদেশের রিদম গ্রুপের মধ্যে এ সংক্রান্ত এক যৌথ উদ্যোগ চুক্তি স্বাক্ষর হয়।
টাইটান কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সি.কে. ভেঙ্কটরামান এবং রিদম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহাগ হোসেন চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় উপস্থিত ছিলেন টাইটানের আন্তর্জাতিক ব্যবসা বিভাগের সিইও কুরুভিলা মার্কোস।
চুক্তির আওতায়, নারায়ণগঞ্জের মেঘনা অর্থনৈতিক অঞ্চলে তানিষ্কের গয়না তৈরির একটি অত্যাধুনিক কারখানা স্থাপন করা হবে। এই কারখানা স্থানীয় বাজারের জন্য গয়না তৈরি করবে এবং পরে খুচরা বাজারে পণ্য বিক্রি করবে।
গত তিন বছরে, তানিষ্ক সফলভাবে সংযুক্ত আরব আমিরাত, কাতার, ওমান, যুক্তরাষ্ট্র এবং সিঙ্গাপুরে কার্যক্রম শুরু করেছে। রিদম গ্রুপের সঙ্গে এই যৌথ উদ্যোগ তানিষ্কের বাংলাদেশি বাজারে প্রবেশের একটি বড় পদক্ষেপ।
বাংলাদেশে তৈরি গয়না স্থানীয় চাহিদা মেটাবে এবং ভারতের ৪৫০টি আউটলেট ও অন্যান্য দেশে রপ্তানি করা হবে, যা বাংলাদেশে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবে।
“আমরা রিদম গ্রুপের সঙ্গে এই নতুন অধ্যায় শুরু করতে পেরে উচ্ছ্বসিত। আমাদের সম্মিলিত শক্তি কাজে লাগিয়ে আমরা কারিগর, বিক্রেতা এবং গ্রাহকদের কাছে সেরা মূল্য দিতে চাই,” বলেন কুরুভিলা মার্কোস।
সি.কে. ভেঙ্কটরামান বলেন, “বাংলাদেশি বাজারে টাইটানের প্রবেশের এই গুরুত্বপূর্ণ মাইলফলক উদযাপন করতে পেরে আমরা আনন্দিত। আমরা একসঙ্গে কাজ করে বাংলাদেশের জুয়েলারি শিল্পকে উঁচুতে নিয়ে যেতে এবং তানিষ্কের পণ্য তৈরি কেন্দ্র হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করতে চাই।”
রিদম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সোহাগ হোসেন বলেন, “বিশ্বখ্যাত টাটা গ্রুপের অধীনে ভারতের প্রধান লাইফস্টাইল কোম্পানি টাইটানের সঙ্গে অংশীদারিত্ব আমাদের দেশ এবং ব্যবসার জন্য একটি উজ্জ্বল ভবিষ্যৎ তৈরি করবে।”
তিনি আরও জানান, অর্থনৈতিক অঞ্চলে কারখানা স্থাপনের পর শীঘ্রই তারা ঢাকায় তানিষ্কের পাঁচটি জুয়েলারি আউটলেট খোলার পরিকল্পনা করছেন।
দুই দশকেরও বেশি সময় ধরে, টাটা গ্রুপের অধীনে টাইটানের জুয়েলারি ব্র্যান্ড তানিষ্ক শ্রেষ্ঠ কারিগরী, এক্সক্লুসিভ ডিজাইন, অনন্য গ্রাহক সেবা এবং গ্যারান্টিযুক্ত পণ্যের মানের জন্য পরিচিত।

বাংলাদেশ সময়: ১৬:১৫:০৬   ২১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


রাত ২টায় ফোন দিলেও প্রধানমন্ত্রীকে পাওয়া যায় : কাদের
প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রীর স‌ঙ্গে গ্রিসের অনাবা‌সিক রাষ্ট্রদূত
১ হাজার ৬১ কোটি টাকা রাজস্ব আদায়ের নতুন মাইলফলক ডিএসসিসি’র
পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপণের বিকল্প নেই : সমীর চন্দ
ভোলায় ১ হাজার কেজি সামুদ্রিক মাছ জব্দ
দুর্নীতিবাজদের বিষয়ে সরকারের অবস্থান পরিষ্কার করলেন মন্ত্রিপরিষদ সচিব
বাংলাদেশি মিলনসহ দুজনের বিরুদ্ধে অভিযোগ গঠন
নিজের নামে প্রতিষ্ঠান করতে ফের নিষেধ করলেন প্রধানমন্ত্রী
গাজা থেকে ইসরাইলে ২০টি প্রজেক্টাইল নিক্ষেপ
তুরস্কে গ্যাস বিস্ফোরণে ৫ নিহত

News 2 Narayanganj News Archive

আর্কাইভ