সরিষাবাড়ীতে প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেপ্তার-৪

প্রথম পাতা » ছবি গ্যালারী » সরিষাবাড়ীতে প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেপ্তার-৪
সোমবার, ৮ জুলাই ২০২৪



সরিষাবাড়ীতে প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশ সদস্যকে মারধর, গ্রেপ্তার-৪

জামালপুর প্রতিনিধি : জামালপুরে সরিষাবাড়ীতে আবাসিক এলাকায় প্রস্রাব করতে নিষেধ করায় পুলিশের উপর হামলার ঘটনা ঘটেছে। এতে পল্লব হোসেন নামে এক পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিউজ টু নারায়ণগঞ্জ কে নিশ্চিত করেছেন সরিষাবাড়ী তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ঝুটন কুমার বর্মন।

পুলিশ সূত্র জানায়, সোমবার ( ৮ জুলাই) দুপুর ১টায় উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া বাসস্ট্যান্ড এলাকায় ছানোয়ার হোসেন ছানার বাসার সম্মুখে দেয়ালের পাশে দাঁড়িয়ে প্রস্রাব করতে ছিল আসলাম নামে এক বাসের শ্রমিক।

এসময় ওই বাসার ভাড়াটিয়া ও তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ সদস্য পল্লব হোসেন স্কুল থেকে তার ছেলেকে নিয়ে বাসায় ফিরছিলেন। বাসার সম্মুখে এসে এভাবে দাঁড়িয়ে প্রস্রাব করতে দেখে ওই পুলিশ সদস্য তাকে নিষেধ করেন। কিন্তু বখাটে শ্রমিক উল্টো তার উপর ক্ষিপ্ত হন এবং বিতর্কে জড়ান। পরে ওই বাস শ্রমিক তার সহকর্মীদের ডেকে এনে পুলিশ সদস্যকে মারধর করেন। পরে এ ঘটনায় ৪ শ্রমিককে গ্রেপ্তার করেন পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন - টাঙ্গাইল জেলার ভুয়াপুর উপজেলার জগত জোড়া গ্রামের শামসুল হকের ছেলে আসলাম খান, ভুয়াপুর ললিন বাজার এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে সাইফুল ইসলাম, সরিষাবাড়ী উপজেলার পিংনা ইউনিয়নের রাঁধানগর গ্রামের জুলহাস মিয়ার ছেলে আঃ হালিম ও পোগলদিঘা কান্দাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাক এর ছেলে রাজু মিয়া। এ ঘটনায় আরো ১০-১৫ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এ ব্যাপারে কান্দারপাড়া বাস শ্রমিক ইউনিয়ন এর সভাপতি মতিউর রহমান মতি নিউজ টু নারায়ণগঞ্জ কে বলেন, আমি শুনেছি ‘বাস শ্রমিক আসলাম উদ্দিন বাস থেকে নেমে বাসস্ট্যান্ডের পূর্ব পাশে ছানার বাসার দেয়ালের পাশে দাঁড়িয়ে প্রস্রাব করতে ছিল।

এ সময় পুলিশ সদস্য পল্লব হোসেন এসে তাকে পিছন থেকে ধাক্কা মারে। পরে আসলাম তার সহকর্মীদের সাথে ওই পুলিশ সদস্যের বাসায় গিয়ে তাকে অফিসে আসতে বলে। সে পরে আসবে বলে জানালে এই নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে।

পরে পুলিশ ঘটনাস্থলে এসে ওই ৪ জন শ্রমিককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। আমরা এ বিষয়টি বাস শ্রমিক ইউনিয়ন সংশ্লিষ্ট ঊর্ধ্বতন নেতৃবৃন্দকে জানিয়েছি। তারা বিষয়টি দেখবেন বলে জানান।

এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুশফিকুর রহমান নিউজ টু নারায়ণগঞ্জ কে বলেন, ‘পুলিশ সদস্যকে মারধরের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২২:৪৯:১৬   ৪৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইসলামী আন্দোলনের সাথে এসপির মতবিনিময়
টিপুকে দেখতে হাসপাতালে গিয়াসউদ্দিন, জড়িতদের আইনের আওতায় আনার দাবি
৩১ কেজি গাঁজাসহ আটক ৩, পিকআপ ভ্যান জব্দ
‘কেমন না.গঞ্জ চাই’ জানালো শিক্ষার্থীরা, বিএনপির বিরুদ্ধে আনলো নানা অভিযোগ
প্রবাসী কল্যাণ ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স উত্তোলন করা যাবে
আগামীর রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পূরণের রাজনীতি: আমীর খসরু
৬ জুলাই ‘বিশ্ব পল্লী উন্নয়ন দিবস’ প্রস্তাব জাতিসংঘ সাধারণ পরিষদে গৃহীত
বিশ্বকাপ বাছাই: রড্রিগোর একমাত্র গোলে জয়ে ফিরলো ব্রাজিল
নেশন্স লিগ: ফ্রান্সকে উড়িয়ে দিয়েছে ইতালি, ডি ব্রুইনার দুই গোলে বেলজিয়ামের জয়
ইংলিশের রেকর্ড সেঞ্চুরিতে স্কটল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো অস্ট্রেলিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ