ইউপি চেয়ারম্যান হত্যা: আওয়ামী লীগ নেতা তারা রিমান্ডে

প্রথম পাতা » আইন আদালত » ইউপি চেয়ারম্যান হত্যা: আওয়ামী লীগ নেতা তারা রিমান্ডে
মঙ্গলবার, ৯ জুলাই ২০২৪



ইউপি চেয়ারম্যান হত্যা: আওয়ামী লীগ নেতা তারা রিমান্ডে

খুলনার ডুমুরিয়ায় শরাফপুর ইউপি চেয়ারম্যান শেখ রবিউল ইসলাম রবি হত্যা মামলায় জেলা আওয়ামী লীগের সদস্য মো. আজগর বিশ্বাস ওরফে তারা বিশ্বাস এবং সাইফুল ইসলাম সরদার ওরফে কিলার বাবুর ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে শুনানি শেষে খুলনার অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসরাত জাহান তামান্না তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। তবে তার আগে মামলার তদন্ত কর্মকর্তা ডুমুরিয়া থানার পরিদর্শক তদন্ত শাহীনুর রহমান ওই দুজনের ১০ দিন করে রিমান্ডের আবেদন জানান।

এর আগে সোমবার (৮ জুলাই) দুপুরে নগরীর রায়েরমহল এলাকায় বিশ্বাস প্রোপার্টিজের অফিস থেকে তারা বিশ্বাসকে গ্রেফতার করে ডিবি পুলিশ। একই দিনে গ্রেফতার হন কিলার বাবু।

গত শনিবার (৬ ‍জুলাই) রাতে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া এলাকায় সন্ত্রাসীদের গুলিতে ইউপি চেয়ারম্যান রবি নিহত হন। রোববার রাতে নিহতের স্ত্রী শায়লা ইরিন বাদী হয়ে ডুমুরিয়া থানায় মামলা করেন।

পুলিশের একটি সূত্র জানায়, শরাফপুর ইউপি চেয়ারম্যান রবি হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা গত সোমবার বেলা ১১টার দিকে নগরীর রায়ের মহলের মোস্তফার মোড় এলাকায় বিশ্বাস প্রোপার্টিজের অফিসে অভিযান চালায়। এ সময় জেলা আওয়ামী লীগের সদস্য ও ডুমুরিয়া উপজেলা নির্বাচনে পরাজিত চেয়ারম্যান প্রার্থী আজগর আলী (তারা বিশ্বাস) বিশ্বাসকে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেফতার করে।

তারপর তাকে নিয়ে বিভিন্ন জায়গায় অভিযান চালানো হয়। এরপর দীর্ঘ ৩ ঘণ্টা তারা বিশ্বাসের মালিকানাধীন বিশ্বাস প্রোপার্টিজের কার্যালয়ে অভিযান চালিয়ে একটি শটগান, একটি খেলনা পিস্তল, একটি রিভলবার সদৃশ লাইটার, ৫৭ রাউন্ড কার্তুজ ও ৯ রাউন্ড কার্তুজের খোসা জব্দ করে।

উল্লেখ্য, গত শনিবার রাত পৌনে ১০টার দিকে ডুমুরিয়া উপজেলার গুটুদিয়া ওয়াপদার মোড়ে দুর্বৃত্তদের গুলিতে শরাফপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা শেখ রবিউল ইসলাম রবি (৪৬) নিহত হন।

বাংলাদেশ সময়: ১৬:০৯:১৫   ৪৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আইন আদালত’র আরও খবর


ডায়মন্ড ওয়ার্ল্ডের এমডি কারাগারে
পাঁচ মামলায় খালাস পেলেন বেগম খালেদা জিয়া
হাজী সেলিম ৫ দিনের রিমান্ডে
৮ দিনের রিমান্ডে টিপু মুনশি
রোমান হত্যা মামলায় সাবেক মন্ত্রী গাজী ৬ দিনের রিমান্ডে
রাশেদ খান মেনন ৫ দিনের রিমান্ডে
১০ দিনের রিমান্ডে আনিসুল ও সালমান
আপিল বিভাগের ৪ বিচারপতির শপথ
ফুল কোর্ট সভা স্থগিত করলেন প্রধান বিচারপতি
প্রধান বিচারপতিসহ বিতর্কিত-দলবাজ বিচারপতিদের পদত্যাগ দাবি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ