প্রকৃতির মুগ্ধতা নিতে জলপ্রপাতে সাবিলা, সঙ্গে কে?

প্রথম পাতা » ছবি গ্যালারী » প্রকৃতির মুগ্ধতা নিতে জলপ্রপাতে সাবিলা, সঙ্গে কে?
শুক্রবার, ১২ জুলাই ২০২৪



প্রকৃতির মুগ্ধতা নিতে জলপ্রপাতে সাবিলা, সঙ্গে কে?

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন তিনি। এরপর অভিনয় জগতে এসে ভক্তদের উপহার দিয়েছেন বিভিন্ন নাটক ও ওয়েবসিরিজ।

সম্প্রতি তিনি বেশ কয়েকটি নাটক ও ওয়েব সিরিজে কাজ করেছেন। কাজের ব্যস্ততা থেকে ছুটি নিয়ে এখন বেশ আরামেই দিন কাটাচ্ছেন অভিনেত্রী। উড়াল দিয়েছেন মার্কিন মুলুকে। সেখান থেকে নিজের খোঁজ-খবর নিয়মিত জানাচ্ছেন অনুরাগীদের।

যুক্তরাষ্ট্রে গিয়ে যেন নিজের মন মতোই ঘুরে বেড়াচ্ছেন সাবিলা নূর। কখনও একা, আবার কখনও সঙ্গী নিয়ে। নিউইওর্ক শহরের বিভিন্ন জায়গা থেকে নিজেকে ধরা দিচ্ছিলেন অভিনেত্রী। এবার প্রকৃতির মুগ্ধতা নিতে উত্তর আমেরিকার জনপ্রিয় স্থান ‘নায়াগ্রা জলপ্রপাতে’ অবকাশ কাটাতে দেখা যায় সাবিলাকে।

শুক্রবার নায়াগ্রা জলপ্রপাত থেকে নিজেকে ধরা দেন সাবিলা। সামাজিক মাধ্যমে সাবিলা জানান, এই স্থানে অভিনেত্রীর দ্বিতীয় ভ্রমণ এটি। সঙ্গে কিছু ছবি যোগ করে অভিনেত্রী লিখেছেন, ‘নায়াগ্রা জলপ্রপাতে দ্বিতীয়বারের মত আসলাম, তারপরও এই স্থানটি রীতিমতো আমার মন দুলিয়ে যাচ্ছে।’

এ সময় অভিনেত্রীকে বেশ ফরমাল লুকে দেখা যায়। কানে ইয়ার অর্নামেন্ট, চোখে সানগ্লাস। পরনে সাদা নিট শার্ট, প্যান্ট। সঙ্গে নিট শার্টের ওপর ওপেন চেস্ট ব্লু জিন্স শার্ট; সব মিলিয়ে তার বেশভূষাকে যেন অনন্য মাত্রায় নিয়ে যায়।

ছবিগুলোর মন্তব্যঘরে সাবিলা নূরের ভক্ত-অনুরাগীরা বেশ সাড়া দিয়েছেন; সঙ্গে ভালোবাসা ও মুগ্ধতা ভরিয়ে দিয়েছেন তারা।

তবে নায়াগ্রা জলপ্রপাতে একা যাননি সাবিলা নূর। অভিনেত্রীর সঙ্গী ছিলেন ছোট পর্দার আরেক জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। দুই অভিনেত্রীই একসঙ্গে নায়াগ্রাকে উপভোগ করছেন, তা সামাজিক মাধ্যমে উভয়েই প্রকাশ করেন তারা। এই দুই অভিনেত্রী একসঙ্গে ক্যামেরাবন্দি হয়ে নিজেদের ধরা দিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে সাবিলা নূরের অভিনীত নাটক ‘সুতো’। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন তিনি। ইতোমধ্যে নাটকটি বেশ প্রশসংসা কুড়িয়েছে। এছাড়াও ওয়েব সিরিজ ‘গোলাম মামুন’-এ গোয়েন্দা পুলিশের চরিত্রে অভিনয় করে দর্শকমহলে বেশ প্রশংসিত হয়েছেন তিনি।

বড় পর্দায়েও রয়েছে সাবিলার সুনাম। গত বছর বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাতে শেখ রেহানার ভূমিকায় অভিনয় করে বড় পর্দায় পদার্পণ করেন সাবিলা।

বাংলাদেশ সময়: ১৭:৫০:৪১   ৪২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে ইসলামী আন্দোলনের সাথে এসপির মতবিনিময়
টিপুকে দেখতে হাসপাতালে গিয়াসউদ্দিন, জড়িতদের আইনের আওতায় আনার দাবি
৩১ কেজি গাঁজাসহ আটক ৩, পিকআপ ভ্যান জব্দ
‘কেমন না.গঞ্জ চাই’ জানালো শিক্ষার্থীরা, বিএনপির বিরুদ্ধে আনলো নানা অভিযোগ
প্রবাসী কল্যাণ ব্যাংকের মাধ্যমে রেমিটেন্স উত্তোলন করা যাবে
আগামীর রাজনীতি হবে নতুন প্রজন্মের প্রত্যাশা পূরণের রাজনীতি: আমীর খসরু
৬ জুলাই ‘বিশ্ব পল্লী উন্নয়ন দিবস’ প্রস্তাব জাতিসংঘ সাধারণ পরিষদে গৃহীত
বিশ্বকাপ বাছাই: রড্রিগোর একমাত্র গোলে জয়ে ফিরলো ব্রাজিল
নেশন্স লিগ: ফ্রান্সকে উড়িয়ে দিয়েছে ইতালি, ডি ব্রুইনার দুই গোলে বেলজিয়ামের জয়
ইংলিশের রেকর্ড সেঞ্চুরিতে স্কটল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলো অস্ট্রেলিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ