শাহরুখের বাড়ি সামলানোর দায়িত্ব গৌরীর নয়, কার হাতে জানেন?

প্রথম পাতা » ছবি গ্যালারী » শাহরুখের বাড়ি সামলানোর দায়িত্ব গৌরীর নয়, কার হাতে জানেন?
রবিবার, ১৪ জুলাই ২০২৪



শাহরুখের বাড়ি সামলানোর দায়িত্ব গৌরীর নয়, কার হাতে জানেন?

সুপারস্টার হওয়ার আগেই গৌরীর হৃদয় জয় করে নেন কিং খান শাহরুখ। দুজনের সংসার যেন সোনায় সোহাগা। শাহরুখের বিলাশবহুল বাড়ি মান্নাত দেখার মতো সৌন্দর্যে ভরপুর। সবটাই কি একহাতে সামলান শাহরুখপত্নী? সম্প্রতি আম্বানি পরিবারের বিয়েতে এসে মান্নাতের নিয়ন্ত্রণ ব্যবস্থার আলোচনা আবার সামনে এসেছে।

অনন্ত ও রাধিকার মহাবিবাহ অনুষ্ঠানের পর গতকাল শনিবার (১৩ জুলাই) শুভ আশীর্বাদ হয়ে গেছে। সেই আশীর্বাদে দেখা মিলেছে শাহরুখ পরিবারের।

অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্টের শুভ আশীর্বাদ অনুষ্ঠানে নিজের অনবদ্য স্টাইলে ভক্তদের মন্ত্রমুগ্ধ করলেন শাহরুখ খান। অনন্ত ও রাধিকার বিয়ের পর, আর্শীবাদেও ঝলমলে উপস্থিতি কিং খান পরিবারের। স্ত্রী গৌরী খান ও মেয়ে সুহানা খানকে নিয়ে এদিন হাজির হয়েছিলেন তিনি। অনুষ্ঠানস্থলে ঢোকার আগে পরিবারের সঙ্গে পোজ দেন অভিনেতা।

এদিন শাহরুখকে দেখা মিলল গাঢ় নীল রঙেরে শেরওয়ানি ও ম্যাচিং ট্রাউজারে। সঙ্গে সানগ্লাসও ছিল। সুহানা ফুলেল লেহেঙ্গা এবং স্বচ্ছ দোপাট্টার সঙ্গে একটি চকচকে ব্লাউজ পরেছিলেন। প্রায় কাঁধখোলা সেই ব্লাউজের ডিপ নেকলাইন নজরকাড়া। খোলা চুল, চোকারে অনন্যা হয়ে উঠেছিলেন মান্নাতের শেহজাদি। দেখা মিলল না দুই পুত্র আরিয়ান ও আব্রামের। অন্যদিকে গৌরী বেছে নিয়েছেন লাল-সোনালি লেহেঙ্গা-চোলি সেট।

গৌরী-সুহানা ছাড়াও শাহরুখের পরিবারের একজন ফ্রেমবন্দি হলেন। গৌরী আর সুহানার মাঝে ছিলেন শাহরুখের পরিবারের অভিভাবক। সবুজ সালোয়ারে এসেছিলেন শাহরুখের শাশুড়ি সবিতা ছিব্বর।

হিন্দুস্তান টাইমসের খবরে, গৌরী খান এক সাক্ষাৎকারে বলেছিলেন মান্নাতের নিয়ন্ত্রণ নাকি তার মা সবিতার হাতে। গৌরী বলেছিলেন, দিল্লিতে থাকলেও মান্নাতের অদৃশ্য রিমোট কন্ট্রোল আছে সবিতা চিব্বরের হাতে। বাড়ির সব কাজ পরিচালনা করা, বিশেষত, মান্নাতের সমস্ত কর্মীদের সঙ্গে প্রতি মুহূর্তে ফোন এবং হোয়াটসঅ্যাপের মাধ্যমে যোগাযোগ রাখেন তার মা। ঘর পরিষ্কার পরিচ্ছন্ন রাখার থেকে মান্নাতের প্রতিদিনের খাবারের মেনু বলে দেয়া সবই নাকি করেন শাহরুখের শাশুড়ি।

অনন্ত ও রাধিকার মহাবিবাহ অনুষ্ঠানের পর গতকাল শনিবার (১৩ জুলাই) শুভ আশীর্বাদ হয়ে গেছে। রোববার (১৪ জুলাই) জমকালো বিবাহোত্তর সংবর্ধনা বা মঙ্গল উৎসবের মধ্য দিয়ে তাদের মহাবিবাহ সমাপ্ত হবে।

বাংলাদেশ সময়: ১৬:৩৯:০৮   ৩৭ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৯ জেলের অর্থদণ্ড
রাঙ্গামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি
বিতর্ক এড়াতে কোথায় গেলেন দেব-রুক্মিণী
বিমান বাহিনীর ৭২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্স এর সনদপত্র বিতরণ

News 2 Narayanganj News Archive

আর্কাইভ