মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ধারণ করে এটিএন বাংলা এগিয়ে চলেছে - স্পীকার

প্রথম পাতা » ছবি গ্যালারী » মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ধারণ করে এটিএন বাংলা এগিয়ে চলেছে - স্পীকার
সোমবার, ১৫ জুলাই ২০২৪



মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ধারণ করে এটিএন বাংলা এগিয়ে চলেছে - স্পীকার

ঢাকা, ১৫ জুলাই ২০২৪  : বাংলাদেশ জাতীয় সংসদের স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন, এটিএন বাংলা দেশের সর্বপ্রথম স্যাটেলাইট চ্যানেল, যা ১৯৯৭ সালে শেখ হাসিনার হাত ধরেই শুরু হয়েছিল। সৃষ্টিশীল অনুষ্ঠান সম্প্রচার এবং দর্শক জনপ্রিয়তার কারণে এটিএন বাংলা আজ পুষ্পিত, পল্লবিত ও বিকশিত। তিনি বলেন, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনাকে ধারণ করে এটিএন বাংলা এগিয়ে চলেছে।

তিনি আজ রাজধানী ঢাকার কারওয়ান বাজারস্থ ওয়াসা ভবনে এটিএন বাংলা’র ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত বর্ষপূর্তির অনুষ্ঠান প্রধান অতিথি হিসেবে শুভ উদ্বোধনকালে এসব কথা বলেন। এ সময় তিনি কেক কেটে ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

এ অনুষ্ঠানে এটিএন বাংলা ও এটিএন নিউজ এর চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান এবং সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের বিভিন্ন পর্যায়ে রাশেদ খান মেনন এমপি, জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার এবং খুরশীদ আলম উপস্থিত ছিলেন।

স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের পথে এগিয়ে চলেছে। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত, সম্মৃদ্ধ ও সোনার বাংলাদেশে পরিণত হবে। তার সাথে তাল মিলিয়ে এটিএন বাংলাও এগিয়ে চলেছে। তিনি বলেন, গণতন্ত্রকে সুসংহতকরণ, সংসদকে কার্যকর রাখা থেকে শুরু করে দেশের সার্বিক উন্নয়ন ও জনগণের কল্যাণে অবদান রাখছে চ্যানেলটি।

স্পীকার বলেন, বিনোদনমূলক অনুষ্ঠান প্রচারের পাশাপাশি মানব জীবনকে প্রভাবিত করার মত বিষয়ে ব্যতিক্রমধর্মী অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের নিকট আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে এটিএন বাংলা। বস্তুনিষ্ঠ অনুষ্ঠান ও সংবাদ সম্প্রচারের পাশাপাশি চ্যানেলটি দেশ ও জাতির কল্যাণে কাজ করে যাবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দসহ এটিএন বাংলার পরিচালনা বোর্ডের সদস্যবৃন্দসহ কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বাংলাদেশ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬:৪৮:০৬   ৫২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
ভোলায় বিপুল অস্ত্রসহ ৭ সন্ত্রাসী আটক
আসাম-মেঘালয় সীমান্তে পাঁচ বাংলাদেশি আটক
শরীয়তপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন
ফরিদপুরে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুসের শোভাযাত্রা
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
আওয়ামী লীগের হাতে থাকা অবৈধ অস্ত্র জনগণের বিরুদ্ধে ব্যবহার হচ্ছে : রিজভী আহমেদ
চোরাচালান প্রতিরোধে কোস্টগার্ডকে আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার
জামায়াত ক্ষমতায় গেলে কিছু চাপিয়ে দেবে না: ডা. তাহের

News 2 Narayanganj News Archive

আর্কাইভ