বিটিভিকে মানসম্মত অনুষ্ঠান পরিবেশনের সুপারিশ স্থায়ী কমিটির

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিটিভিকে মানসম্মত অনুষ্ঠান পরিবেশনের সুপারিশ স্থায়ী কমিটির
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪



তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৪র্থ বৈঠক অনুষ্ঠিত

ঢাকা, ১৬ জুলাই, ২০২৪ : দ্বাদশ জাতীয় সংসদের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ৪র্থ বৈঠক কমিটির সভাপতি কাজী কেরামত আলী, এমপি এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

কমিটির সদস্য আলী আজম এমপি, আবুল কালাম মো: আহসানুল হক চৌধুরী এমপি, মোঃ আফজাল হোসেন এমপি, মোঃ আবদুচ ছালাম এমপি এবং ফরিদা ইয়াসমিন এমপি বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকের শুরুতে ৩য় বৈঠকের সংশোধিত আকারে কার্যবিবরণী নিশ্চিত ও দৃঢ় করা হয় এবং ৩য় বৈঠকের সিদ্ধান্ত বাস্তবায়নের অগ্রগতি সম্পর্কে পর্যালোচনা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ টেলিভিশনকে প্রতিযোগিতামূলক বাজারে টিকে থাকার জন্য মানসম্মত অনুষ্ঠান পরিবেশনের পাশাপাশি অন্যান্য প্রাইভেট চ্যানেলগুলোর সাথে বিজ্ঞাপন রেটের তুলনামূলক চিত্র ও বিটিভি কর্তৃক অর্থ মন্ত্রণালয়ে পেশকৃত প্রস্তাব যাচাই-বাছাই করে কমিটি পরবর্তী বৈঠকে উপস্থাপনের সুপারিশ করে।

বৈঠকে বিটিভির জেলা প্রতিনিধিদের ব্যাপারে কমিটিতে প্রতিবেদন উপস্থাপন করা হয় এবং সিলেট, চুয়াডাঙ্গা ও চাঁদপুর জেলার প্রতিনিধি পরিবর্তনের জন্য নির্দেশনা প্রদান করা হয়।

এসময় বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এর চলমান কার্যক্রম সম্পর্কে বিস্তারিত পর্যালোচনা করা হয় এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও জাতির পিতাকে কেন্দ্র করে সব ধরণের ডকুমেন্টস স্থায়ীভাবে সংরক্ষণের জন্য সুপারিশ করা হয়।

বৈঠকে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবসহ পনেরো আগস্টে নিহত সকল শহীদ, মহান মুক্তিযুদ্ধ ও ভাষা আন্দোলনসহ সর্বস্তরের স্বাধিকার আন্দোলনে আত্মোৎসর্গকারী সকল শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

বৈঠকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সিচিব, অতিরিক্ত সচিব, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক, বাংলাদেশ ফিল্ম আর্কাইভ এর মহাপরিচালক, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের বিভিন্ন স্তরের কর্মকর্তাসহ, বিটিভির কর্মকর্তাবৃন্দ এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮:০৩:৫৮   ৭৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


ডিমের বাজারে স্বস্তি, চড়া মুরগির দাম
আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
মানব কল্যাণ পরিষদের মানবিক ও সাংস্কৃতিক উৎসব অনুষ্ঠিত
নিষেধাজ্ঞা অমান্য করে মাছ শিকার, ৯ জেলের অর্থদণ্ড
রাঙ্গামাটিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত
তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে রিভিউ আবেদনে ১০ যুক্তি
বিতর্ক এড়াতে কোথায় গেলেন দেব-রুক্মিণী
বিমান বাহিনীর ৭২তম ফ্লাইট সেফটি অফিসার্স কোর্স এর সনদপত্র বিতরণ
অন্তর্বর্তী সরকার শহিদদের খুনের ওপর প্রতিষ্ঠিত: রিজভী

News 2 Narayanganj News Archive

আর্কাইভ