আজকের রাশিফল

প্রথম পাতা » ছবি গ্যালারী » আজকের রাশিফল
রবিবার, ২৮ জুলাই ২০২৪



আজকের রাশিফল

মেষ রাশি

চাকরিজীবীদের অফিসের কর্মপরিবেশ ভালো না থাকলেও ব্যবসায়ীদের জন্য দিনটি শুভ হবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে যেতে পারেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। আপনার সঞ্চয়ের পরিমাণ বাড়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক-জাতিকাদের মধ্যে যারা চাকরিজীবী, তাদের জন্য দিনটি আজ বিশেষভাবে শুভ। তবে ব্যবসায়ীদের আজকের দিনটি ভালো কাটবে না। আর্থিক ক্ষতি হতে পারে। তাড়াহুড়ো করে কোনো কাজ করা থেকে আজ বিরত থাকুন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। স্বাস্থ্য ভালো রাখতে চোখের যত্ন নিন।

মিথুন রাশি

ব্যবসায়ীরা আজ লাভবান হবেন। চাকরিজীবীরা আজ খুব ব্যস্ত সময় পার করবেন। ঊর্ধ্বতন কর্মকর্তাদের পাশাপাশি সহকর্মীদেরও পূর্ণ সহযোগিতা পাবেন। আজ যেকোনো কাজ সহজে শেষ করতে পারবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আজ আপনি নিজের জন্য যথেষ্ট সময় পাবেন।

কর্কট রাশি

চাকরিজীবীরা আজ অফিসে কঠোর পরিশ্রম করলে ভালো ফল পেতে পারেন। পরিশ্রমে ক্লান্তিবোধ করতে পারেন। ক্রমবর্ধমান ক্লান্তির কারণে স্বাস্থ্যের অবনতি হতে পারে। স্বাস্থ্য ভালো রাখতে পর্যাপ্ত বিশ্রাম নিন।

সিংহ রাশি

ব্যবসায়ীদের সামনে নতুন চ্যালেঞ্জ আসতে পারে। আপনার ওপর ঋণের চাপ বাড়তে পারে। পার্টনারশিপ ব্যবসায়ীদের লোকসান এড়াতে সতর্ক থাকুন। চাকরিজীবীদের আজকের দিনটি স্বাভাবিক কাটবে। প্রতিকূল সময়ে পরিবারের সাপোর্ট পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা রাশি

বাড়ির মূল্যবান জিনিস চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। দূরের যাত্রায় সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে আজকের দিনটি ভালো কাটতে পারে। ব্যবসায়ীরা আজ বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন। শিগগিরই জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। অর্থের দিক দিয়ে দিনটি ভালো যাবে। দুপুরে কোনো ভালো খবর পেতে পারেন।

তুলা রাশি

অফিসের কাজ সময়মতো শেষ করার চেষ্টা করুন। সহকর্মীদের থেকে বেশি আশা প্রত্যাশা করলে হতাশ হবেন। ব্যবসায়ীরা আজ খুব ব্যস্ত থাকবেন। পারিবারিক জীবনে পরিস্থিতি ভালো থাকবে। আজ গলাব্যথার সমস্যায় ভুগতে পারেন।

বৃশ্চিক রাশি

ব্যবসায়ীরা আজ বড় কোনো চুক্তি করা থেকে বিরত থাকুন। চাকরিজীবীরা সঠিক সময়ে কাজ শেষ করতে ব্যর্থ হবেন। অফিসের উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার প্রতি অসন্তুষ্ট হতে পারেন। কঠিন সময়ে মায়ের কাছ থেকে মানসিক ভরসা পাবেন।

ধনু রাশি

আমদানি-রফতানি সংক্রান্ত কাজে ব্যবসায়ীরা লাভবান হবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আজ বাড়িতে নতুন কোনো অতিথির আগমন হতে পারে। বিবাহিত জীবনে সুখ-শান্তি থাকবে। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভালো কাটবে। আজ বিশ্রামের জন্য যথেষ্ট সময় পাবেন।

মকর রাশি

আজ দিনের শুরুতেই প্রিয়জনদের কাছ থেকে বিশেষ উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি শুভ হতে চলেছে। কাপড়ের ব্যবসায়ীরা ব্যবসায় লাভ করতে পারেন। আজ বড় কোনো সুযোগ আসার সম্ভাবনা আছে। আর্থিক ও স্বাস্থ্য দুটো দিকই আপনার অনুকূলে থাকবে।

কুম্ভ রাশি

চাকরি পরিবর্তন করার ক্ষেত্রে আজকের দিনটি বিশেষ শুভ। ব্যবসায়ীরা ব্যবসায়িক বাধা দূর করতে সমর্থ হবেন আজ। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। যারা লিভারের সমস্যায় ভুগছেন, তারা খাদ্যাভ্যাসের দিকে বিশেষ নজর দিন।

মীন রাশি

জীবনে উন্নতির জন্য ব্যক্তিগত এবং পেশাগত উভয় জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে চেষ্টা করুন। যেকোনো আর্থিক প্রচেষ্টা সফল হবে। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে আজ । চাকরিজীবীদের অফিসের কাজে মনোযোগী থাকতে হবে। অলসতা ত্যাগ করে সমস্ত কাজ দ্রুত শেষ করার চেষ্টা করুন। আজ আপনি হাতে বা পায়ে আঘাত পেতে পারেন।

বাংলাদেশ সময়: ১০:৫৫:৪৫   ২৯ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ