বিএনপি-জামায়াতের বিচার করা হবে: হুইপ ইকবালুর রহিম

প্রথম পাতা » ছবি গ্যালারী » বিএনপি-জামায়াতের বিচার করা হবে: হুইপ ইকবালুর রহিম
সোমবার, ২৯ জুলাই ২০২৪



বিএনপি-জামায়াতের বিচার করা হবে: হুইপ ইকবালুর রহিম

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উন্নয়নকে অগ্নিসন্ত্রাস করে যারা ধ্বংস করেছে সেই বিএনপি-জামায়াতের বিচার করা হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম।

সোমবার দিনাজপুর এলজিইডির বাস্তবায়নে প্রায় এক কোটি ৫০ লাখ টাকা ব্যয়ে ঘাসিপাড়া বটতলা থেকে পোলষ্টার ক্লাব ভায়া পাগলার মোড় পর্যন্ত সড়কের পুনঃনির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দিয়েছেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশকে উন্নয়ন শীল দেশ থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে চায়। স্মার্ট বাংলাদেশের সকল সুযোগ সুবিধা দেশের মানুষই পাবে। আর বিএনপি-জামায়াত তাদের আন্দোলনে ব্যর্থ হয়ে কোটা আন্দোলনকে পুঁজি করে দেশের উন্নয়নকে ধ্বংস করার চেষ্টা করছে। মেট্রোরেল স্টেশন, পদ্মাসেতু ভবন, বিটিভি ভবন, সাবমেরিন ক্যাবলসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ স্থানে গান পাউডার দিয়ে জালিয়ে দিয়েছে। সেই অগ্নিসন্ত্রাস ও নাশকতাকারীদের বিচার করা হবে।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে রক্তের বিনিময়ে অর্জিত বাংলাদেশকে সন্ত্রাস করে পাকিস্তান বানানো যাবে না। দিনাজপুর শান্তিময় একটি শহর। দিনাজপুরসহ দেশকে অশান্তি সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে তাদের বিচার করা হবে। দেশে কোনো জঙ্গিবাদ ও সন্ত্রাসের স্থান নেই।

এ সময় দিনাজপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী মো. মাসুদুর রহমান, দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল, সদর উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সাবেক সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, কাউন্সিলর আশ্রাফুজ্জামান বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে হুইপ ইকবালুর রহিম দিনাজপুর পৌরসভার বাস্তবায়নে প্রায় এক কোটি ১৮ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর পৌর শহরের পুরাতন বাহাদুর বাজারের রাস্তা ও ড্রেন নির্মাণকরণ কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ২২:২৮:৪৭   ৪১ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


প্রতিদিন ৩টা ডিম খেলে কী হয় শরীরে?
কোন শ্রমিক তার কারখানার ক্ষতি করবে না: শ্রম সচিব
লাহোর সমাবেশের আগে পিটিআই’র পাঁচ নেতাকে আটকের নির্দেশ
নেপাল থেকে বিদ্যুৎ আমদানি করবে বাংলাদেশ: উপদেষ্টা
সীমান্তে ৮৮৫ কেজি ইলিশ জব্দ
নদী রক্ষায় আইনের কঠোর প্রয়োগ হবে: পরিবেশ উপদেষ্টা
২১ ঘণ্টা লাইনে দাঁড়িয়ে কিনলেন আইফোন ১৬!
সুপ্রিম কোর্টের অধীনে আলাদা সচিবালয় হবে: প্রধান বিচারপতি
প্রধান বিচারপতির নিয়োগ এই সরকারের সিগনেচার স্টেটমেন্ট: আসিফ নজরুল
ইতিহাসের এই দিনে

News 2 Narayanganj News Archive

আর্কাইভ