পাকিস্তানের পথে বাংলাদেশ দল

প্রথম পাতা » খেলাধুলা » পাকিস্তানের পথে বাংলাদেশ দল
সোমবার, ১২ আগস্ট ২০২৪



পাকিস্তানের পথে বাংলাদেশ দল

পাকিস্তানে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ। ২১ আগস্ট থেকে শুরু হতে যাওয়া টেস্ট খেলতে সোমবার দেশ ছেড়েছেন জাতীয় দলের ক্রিকেটাররা। প্রথম টেস্ট শুরু হবে ২১ আগস্ট এবং দ্বিতীয় ম্যাচ শুরু হবে ৩০ আগস্ট। ১৪ থেকে ১৬ আগস্ট লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে অনুশীলন করবে শান্ত-লিটনরা।

ক্রিকেটার-কোচ-কোচিং স্টাফ মিলিয়ে ১৮ জনের বহর যাচ্ছে লাহোরে। আগে থেকেই পাকিস্তানে আছেন ১৬ সদস্যের টেস্ট স্কোয়াডের তিনজন মুশফিকুর, মুমিনুল ও জয়। গত শুক্রবার ‘এ’ দলের হয়ে দেশ ছাড়েন তারা। পাকিস্তান ‘এ’ দলের সঙ্গে দুটি চার দিনের ম্যাচ খেলবে বাংলাদেশ ‘এ’ দল।

১৬ সদস্যের দলে রাখা হয়েছে সাকিব আল হাসানকে। দেশে না থাকায় কানাডা থেকে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। ইনজুরির কারণে সবশেষ শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে খেলা হয়নি মুশফিকুর রহিমের। তবে পাকিস্তান সফরের সিরিজে টেস্ট দলে ডাক পেয়েছেন তিনি। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে বিশ্রামে ছিলেন তাসকিন আহমেদও।

বিমানবন্দরে দলের সঙ্গে ছিলেন পেসার তাসকিন আহমেদ। একটি মাত্র টেস্ট খেলবেন তিনি। ওভারলোডের কথা চিন্তা করেই এমন সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশ ছাড়ার আগে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন এই টাইগার পেসার।

তাসকিন বলেন, ‘অবশ্যই আমি এক্সাইটেড অনেকদিন পর টেস্ট ক্রিকেটে ফিরতে পেরে। সবাই দোয়া করেন আল্লাহ যেন আমাদের সুস্থ রাখে। কারণ আপনারা যারা ক্রিকেট অনুসরণ করেন কম বেশি জানেন যে আমার কাঁধের সমস্যা রয়েছে। এর জন্য টেস্ট ক্রিকেট থেকে দূরে ছিলাম, যাতে করে আমার শোল্ডার ভালো থাকে।’

নিজেদের লক্ষ্যের কথা জানিয়ে তিনি আরও বলেন, ‘দেশকে যেন বড় (টেস্ট) সংস্করণে ম্যাচ জেতাতে পারি এটাই। আল্লাহ ভরসা ইনশাআল্লাহ আপনারাও দোয়া করেন। সবকিছু পরিবর্তন হয়েছে আমাদের পারফরম্যান্সও যেন ভালো হয় এবং সবাইকে যেন একটু খুশি করতে পারি, ইনশাআল্লাহ দোয়া করবেন।’

বাংলাদেশ সময়: ২২:০৮:১১   ৩২ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

খেলাধুলা’র আরও খবর


সিটির বিপক্ষে কী প্রতিশোধ নিতে পারবে ইন্টার?
দলের ভারসাম্য ভারতকে হারানোর আত্মবিশ্বাস যোগাচ্ছে : হাথুরুসিংহে
অবশেষে হারের মুখ দেখল বাংলাদেশ
চেন্নাই পৌঁছেছে বাংলাদেশ দল
হ্যাটট্রিক জয়ে দুই ম্যাচ আগেই সিরিজ জিতল বাংলাদেশ
তিন মাস পর মাঠে নেমেই মেসির জোড়া গোল
প্রথম টি২০’তে ইংল্যান্ডকে ২৮ রানে পরাজিত করেছে অস্ট্রেলিয়া
পাকিস্তানকে হোয়াইটওয়াশ করায় ক্রিকেটারদের সংবর্ধনা দিলেন প্রধান উপদেষ্টা
শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়ে শুভসূচনা বাংলাদেশের
আর্জেন্টিনাকে হারিয়ে ‘প্রতিশোধ’ নিল কলম্বিয়া

News 2 Narayanganj News Archive

আর্কাইভ