ঐক্যবদ্ধভাবে বন্যার্ত মানুষের জন্য কাজ করতে হবে : আইজিপি

প্রথম পাতা » চট্টগ্রাম » ঐক্যবদ্ধভাবে বন্যার্ত মানুষের জন্য কাজ করতে হবে : আইজিপি
রবিবার, ২৫ আগস্ট ২০২৪



ঐক্যবদ্ধভাবে বন্যার্ত মানুষের জন্য কাজ করতে হবে : আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) মো. ময়নুল ইসলাম বলেছেন, দেশের পূর্ব-দক্ষিণ পাশের জেলাগুলোতে যে বন্যা পরিস্থিতি সৃষ্টি হয়েছে, তাতে এসব এলাকার মানুষের দুর্ভোগ চরমে পৌঁছেছে। বন্যার্ত মানুষের পাশে থেকে পুলিশ কাজ করছে। ত্রাণ সহায়তা দেওয়া, উদ্ধার কাজসহ সকল কাজ অব্যাহত থাকবে পুলিশের।

রোববার (২৫ আগস্ট) বিকেল সাড়ে ৩টার দিকে কুমিল্লা জিলা স্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করতে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

আইজিপি বলেন, সরকারের তরফ থেকে বন্যার্তদেরকে সর্বোচ্চ অগ্রাধিকার দেওয়া হয়েছে আপনারা জানেন। সেই অনুযায়ী যেসব অঞ্চলের মানুষ তেমন সাহায্য সহযোগিতা পাচ্ছেন না, আমরা সেসব মানুষের পাশে দাঁড়াচ্ছি।

তিনি আরও বলেন, এটা অস্বীকার করার সুযোগ নেই যে কিছু কিছু জায়গায় সমন্বয়হীনতা রয়েছে। আমরা চেষ্টা করব প্রতিটি জায়গায় যেন ত্রাণ দেওয়া যায়। উদ্ধার তৎপরতা সঠিকভাবে পরিচালনা করা যায়। কেউ যেন আমাদের সেবা থেকে বাদ না যায়। আমি জেলা প্রশাসক এবং পুলিশ সুপারকে সে অনুযায়ী নির্দেশনা দিয়েছি।

আইজিপি বলেন, দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর পরিমাণে ত্রাণ আসছে। এসব ত্রাণ নিয়ে কেউ যেন করাপশন না করতে পারে বা কেউ সরিয়ে ফেলল, সেটি যেন না করতে পারে। আমি সবাইকে অনুরোধ করব, এই বন্যাটি হঠাৎ করেই আমাদের মাঝে এসেছে, তাই সবাই ঐক্যবদ্ধভাবে বন্যার্ত মানুষের জন্য কাজ করতে হবে।

এ সময় র‍্যাবের মহাপরিচালক একেএম শহিদুর রহমান, কুমিল্লার জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমান, জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম, হাইওয়ে পুলিশের কুমিল্লা রিজিয়নের পুলিশ সুপার খাইরুল আলমসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২২:৫৩:৪৮   ২৩ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

চট্টগ্রাম’র আরও খবর


রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
টেকনাফে সাড়ে ১১ কোটি টাকার স্বর্ণসহ মিয়ানমারের দুই নাগরিক আটক
রোহিঙ্গা ক্যাম্প নিয়ন্ত্রণের বিরোধে গেল ২ জনের প্রাণ
চট্টগ্রামে জশনে জুলুসে লাখো মুসল্লির ঢল
মিয়ানমারে ঝড়-বন্যায় প্রাণহানি বেড়ে ৭৪
বন্যার ক্ষতি কাটিয়ে উঠতে সমন্বিতভাবে কাজ করতে হবে
ফেনীতে বন্যা পরবর্তী পুনর্বাসন ও করণীয় প্রসঙ্গে সংলাপ
কক্সবাজারে পৃথক পাহাড় ধসের ঘটনায় নিহত ৬
বাড়ছে নদীর পানি, প্লাবিত হতে পারে ৮ জেলার নিম্নাঞ্চল
লক্ষ্মীপুরে বন্যায় কৃষিখাতে ২২৭ কোটি টাকা ক্ষয়ক্ষতি

News 2 Narayanganj News Archive

আর্কাইভ