শামীম ওসমান ও চন্দন শীলের আস্থাভাজন নারায়ণগঞ্জ জেলা পরিষদের রেজাউল করিমের ৭৯ লক্ষ টাকা আত্মসাৎ

প্রথম পাতা » ছবি গ্যালারী » শামীম ওসমান ও চন্দন শীলের আস্থাভাজন নারায়ণগঞ্জ জেলা পরিষদের রেজাউল করিমের ৭৯ লক্ষ টাকা আত্মসাৎ
বৃহস্পতিবার, ২৯ আগস্ট ২০২৪



শামীম ওসমান ও চন্দন শীলের আস্থাভাজন নারায়ণগঞ্জ জেলা পরিষদের রেজাউল করিমের ৭৯ লক্ষ টাকা আত্মসাৎ

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান সহকারি রেজাউল করিম রানা, দীর্ঘদিন যাবত, শামীম ওসমান ও চন্দনশীল এর আশ্রয় প্রশ্রয়ে বহু অনিয়ম করেছেন, জেলা পরিষদের কর্মরত স্টাফদের প্রতি অনেক নিরব অত্যাচার নির্যাতন চালিয়েছেন ।

ভয়ে কেউ প্রতিবাদ করতেন না । রেজাউল করিম রানা শামীম ওসমান পরিবারের অনেক আস্থা ভাজন থাকায়, তিনি নারয়ণগঞ্জ জেলা পরিষদের লক্ষ লক্ষ টাকা লুট করেছেন ।

জাল সার্টিফিকেট দিয়ে চাকরি নেয়ার দায়ে, মুন্সিগঞ্জ কারাগারে তিনি জেল খেটেছেন । পরবর্তীতে শামীম ওসমানের তদবিরে তিনি জেল থেকে বের হয়ে আসেন ।

স্থানীয় সরকারের আইনকে অমান্য করে, শামীম ওসমানের অনৈতিক দাপটে পুনরায় নারায়ণগঞ্জ জেলা পরিষদে পূর্ণবহাল থাকেন ।
এছাড়া স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ৭৯ লক্ষ টাকা আত্মসাৎ করেন রেজাউল করিম রানা । মন্ত্রণালয়ের সূত্রে জানা যায় এখন পর্যন্ত ৩০ লক্ষ টাকা পরিশোধ করেছে রানা ।

বকেয়া ৫০ লক্ষ টাকা স্থানীয় সরকার মন্ত্রণালয় এখন পর্যন্ত এই লুটেরা রানার কাছ থেকে পাওনা আছেন ।স্থানীয় সরকার মন্ত্রণালয়ের জেলা পরিষদ সেকশন অফিসারের কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন । একজন সরকারি কর্মচারী অপরাধের দায়ে জেল খেটে বের হয়ে আসলে প্রথমত আত্মসাৎ করা টাকা তাকে আগে পরিশোধ করতে হবে ।

তার পরে মন্ত্রণালয় সিদ্ধান্ত নিবে । পুনরায় তাকে সেই জেলায় পূর্ণ বহাল করার কোন নিয়ম নাই । তবুও তিনি বিভিন্ন অপকর্মের হোতা হয়েও দাপটের সহিত নারায়ণগঞ্জ জেলা পরিষদে কর্মরত আছেন ।এই রেজাউল করিম রানা এখানেই থেমেছিল না, বৈষম বিরোধী ছাত্র জনতার আন্দোলনেকে রুখে দিতে আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগকে অনেক অর্থায়ন করেছেন ।

এই মুখোশধারী রেজাউল করিম রানা, তিনি দালালিতে এত পটু, যে তার নিজের স্বার্থে, যে কোন মানুষের সাথে মুহূর্তে মিশে যেতে পারেন ।

বাংলাদেশ সময়: ১৩:২৯:২৭   ৪৬৮ বার পঠিত  




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ছবি গ্যালারী’র আরও খবর


আজকের রাশিফল
আল কোরআন ও আল হাদিস
সহধর্মিণী হারালেন নাট্যজন মামুনুর রশীদ
লেবাননে পেজার বিস্ফোরণে ৯ জন নিহত, ২ হাজার ৮শ’ আহত
এখন থেকে প্রকল্পের সব তথ্য ওপেন থাকবে : প্রধান উপদেষ্টা
রোহিঙ্গা শিবির থেকে অস্ত্র-গুলিসহ সন্ত্রাসী গ্রেপ্তার
রূপপুর প্রকল্পের সমাপ্তির আশ্বাস রাশিয়ার
যমুনা সার কারখানা পুনরায় চালুর দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ
বাংলাদেশ সমবায় ব্যাংকের ৪৭তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
সালমানসহ ২৮ জনের বিরুদ্ধে সিআইডির ১৭ মামলা

News 2 Narayanganj News Archive

আর্কাইভ